Wednesday, June 26, 2024
Homeজামালপুরআশরাফুল ইসলাম বুলবুল একটি নির্ভরতার প্রতীক

আশরাফুল ইসলাম বুলবুল একটি নির্ভরতার প্রতীক

মোহাম্মদ আলী : আশরাফুল ইসলাম বুলবুল, একজন সফল উদ্যোক্তার নাম। একটি বিশ্বাস ও একটি আস্থার নাম। একজন স্বার্থক ব্যবসায়ী। একটি নির্ভরতার প্রতীক। সময়ের পরিক্রমায় বুলবুল নামটি আজ জামালপুর জেলার একটি ব্র্যাণ্ডে পরিনত হয়েছে। তিনি যেখানে কদম ফেলেন সেখান থেকে এক নবদিগন্তের সূচনা হয়। তাই, তো অনেকে আজ বুলবুল নামের সাথে নিজেদেরকে যুক্ত করতে চান। বিশেষ করে হাসপাতাল ব্যবসায়।
এরই ধারাবাহিকতায় অতিসম্প্রতি, জামালপুর জেলার বুলবুল জেনারেল হাসপাতালের মালিক ও ব্যবস্থাপনা পরিচালক, মোঃ আশরাফুল ইসলাম বুলবুলকে জামালপুরের আরেক স্বনামধন্য বেসরকারি হাসপাতাল ” হয়রত শাহ জামাল (রঃ) জেনারেল হাসপাতাল “কর্তৃপক্ষ তাকে আবারও তাদের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নির্বাচিত করেছে। এতে করে বুলবুল নামের সাথে যুক্ত হলো আরও একটি প্রতিষ্ঠান। বুলবুল এখন ” বুলবুল জেনারেল হাসপাতাল ও হযরত শাহ জামাল (রঃ) জেনারেল হাসপাতাল দুইটারই ব্যবস্থাপনা পরিচালক। উদীয়মান এ উদ্যোক্তার এমন সফলতায় খুশি, বুলবুল এর ব্যবসায়িক অংশিদার, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীরা।
তারা, তার আরও উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করেছেন।
তার ব্যাপারে মন্তব্য করতে করতে পাথালিয়ার কৃতিসন্তান, জামালপুর পৌরসভার মেয়র, আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু বলেন, সে আমার গ্রামের (পাথালিয়া) উর্বর মাটি শ্রমে ঘামের ফসল।
আজকের বুলবুলের জন্ম একদিনে হয়নি। জীবনের বহু ঘাত প্রতিঘাত ও ত্যাগ তিতিক্ষার পথ পাড়ি দিয়ে আজকের অবস্থানে পৌঁছতে হয়েছে তাকে। সে প্রমাণ করেছে পরিশ্রমই সৌভাগ্যের প্রসূতি।
জামালপুর জেলা বেসরকারি ক্লিনিক এবং ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক, জামালপুরস্থ দেওয়ানগঞ্জ সমিতির সভাপতি, তার বেসরকারি হাসপাতাল ব্যবসাকে ঘিরে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে সময়ের সাহসী সন্তান, আলোচিত ব্যক্তিত্ব, মোঃ আশরাফুল ইসলাম বুলবুল বলেন, বুলবুল ও শাহজামাল হাসপাতাল দুইটিই আমার একটি দেহের দুইটি অংশ। আমার দুই নয়ন। তবে, শাহজামাল হাসপাতালকে নিয়ে আমার স্বপ্ন আমি এটিকে একটি বেসরকারী মেডিকেল কলেজ হাসপাতালে রুপান্তরিত করে জামালপুর জেলার ২৬ লক্ষ মানুষসহ প্রতিবেশী জেলা (শেরপুর, টাঙ্গাঈল, কুড়িগ্রাম) মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করব, ইনশাআল্লাহ।
এব্যাপারে তিনি সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করেছেন। উল্লেখ্য যে, মোঃ আশরাফুল ইসলাম বুলবুল ২০০৯ থেকে ২০২১ সাল পর্যন্ত প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

Most Popular

Recent Comments