Wednesday, July 3, 2024
Homeশেরপুরনকলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নকলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নকলা সংবাদদাতা : শেরপুরের নকলায় উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালিকা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। গত শনিবার বিকেলে উপজেলার পাইস্কা বাইপাস এলাকাস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন-এঁর সভাপত্বিতে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বালক অনূর্ধ্ব-১৭ খেলার উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের উপনেতা কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক কৃষি মন্ত্রী সংসদীয় আসন ১৪৪ (শেরপুর-২) এর এম.পি বেগম মতিয়া চৌধুরী ভিডিও কনফারেন্সের মাধ্যমে (ভার্চ্যুয়াল) উদ্বোধন ঘোষণা করেন।
উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছামিউল হক মুক্তা’র সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি এ.কে.এম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান লিটন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু হামযা কনক প্রমুখ।
উল্লেখ্য, বানেশ্বর্দী ইউনিয়ন একাদশ ও টালকী ইউনিয়ন একাদশের মধ্যে উদ্বোধনী খেলাটি নির্ধারিত সময়ে অমীমাংসিত থাকায় ট্রাইব্রেকারের মাধমে ফলাফল নির্ধারণ করা হয়। এতে টালকী ইউনিয়ন একাদশ ২-০ গোলে বানেশ্বর্দী ইউনিয়ন একাদশকে পরাজিত করে। খেলার ফিকচার মোতাবেক প্রথম ও দ্বিতীয় রাউন্ডের খেলা শেষে আগামী ৬ জুলাই শনিবার বিকেলে ও ৭ জুলাই রোববার বিকেলে সেমিফাইনাল এবং ১০ জুলাই বুধবার বিকেল ৩ ঘটিকায় একই মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Most Popular

Recent Comments