Tuesday, July 2, 2024
Homeজামালপুর৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জামালপুরে আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা

৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জামালপুরে আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা

নিজস্ব সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে আনন্দ শোভাযাত্রা করেছে জামালপুর জেলা আওয়ামী লীগ। গতকাল শনিবার ২৯ জুন বিকেলে শহরের বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মাস্টার চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।
শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পিটিআই গেটে গিয়ে শেষ হয়। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী শোভাযাত্রায় অংশ নেন। শোভাযাত্রাটি শুরুর আগে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উদযাপন কমিটির আহবায়ক এডভোকেট আমান উল্লাহ আকাশের সভাপতিত্ব ও যুগ্ম-সাধারণ সম্পাদক এবং উদযাপন কমিটির সদস্য সচিব পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুর সঞ্চলনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সহ-সভাপতি মির্জা সাখাওয়াতুল আলম মনি, সৈয়দ আতিকুর রহমান ছানা ও পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম।
আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ তথা বঙ্গবন্ধুর নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বাঙালি জাতি পেয়েছে একটি স্বাধীন ও সার্বভৌম দেশ। এ দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার দিয়েছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের হাতে যখনই দেশ পরিচালনার ভার এসেছে তখনই দেশ ও দেশের মানুষের উন্নয়ন হয়েছে।
এক কথায় আন্দোলন-সংগ্রাম ও জনকল্যাণে পরিক্ষিত আওয়ামী লীগের বিকল্প কোনো রাজনৈতিক দল এখনো সৃষ্টি হয়নি। দেশ পরিচালনাতেও আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। যতদিন আওয়ামী লীগ সরকারের হাতে দেশ থাকবে, উন্নয়ন-অগ্রগতিতে এগিয়ে যাবে বাংলাদেশ।

Most Popular

Recent Comments