ঢাকা   রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  বিজয় দিবসে যান চলাচলে ডিএমপির নির্দেশনা (জাতীয়)        ড. কামালের আচরণ ষড়যন্ত্রের একটি অংশ: স্বরাষ্ট্রমন্ত্রী (রাজনীতি)        নির্বাচনী প্রচারণায় বুধবার সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী (রাজনীতি)        লালমনিরহাট সীমান্তে রাবার বুলেটে ৪ বাংলাদেশি আহত, বিএসএফের দুঃখ প্রকাশ (জেলার খবর)         ভাষাসৈনিক বিমল রায় চৌধুরী আর নেই (জাতীয়)         বিজয় দিবস উপলক্ষে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধ (জাতীয়)        আওয়ামী লীগের ইশতেহার প্রকাশ মঙ্গলবার (রাজনীতি)         সন্ত্রাস করলে কোনো দলই ছাড় পাবে না: ইসি রফিকুল (জাতীয়)        স্বরূপে ফিরতে পারেননি ড. কামাল: ওবায়দুল কাদের (রাজনীতি)        শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকব: ফখরুল (রাজনীতি)      

মদ্রিচ নয়, ভালভেরদের সেরা মেসি

Logo Missing
প্রকাশিত: 12:46:29 am, 2018-09-27 |  দেখা হয়েছে: 8 বার।

স্পোর্টস

চলতি বছর ফিফা বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হওয়া লুকা মদ্রিচ নয়, বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভেরদের চোখে বিশ্বের সেরা খেলোয়াড় লিওনেল মেসি। গত সোমবার লন্ডনে ‘দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে এ বছরের সেরা ফুটবলার হিসেবে রিয়াল মাদ্রিদ ও ক্রোয়েশিয়ার মিডফিল্ডারের নাম ঘোষণা করা হয়। পুরস্কার জয়ের পথে তিনজনের সংক্ষিপ্ত তালিকায় থাকা টানা দুবারের বিজয়ী ক্রিস্তিয়ানো রোনালদো ও লিভারপুলের হয়ে অভিষেক মৌসুমে আলো ছড়ানো মোহামেদ সালাহকে পেছনে ফেলেন ৩৩ বছর বয়সী মদ্রিচ। গত মৌসুমে বার্সেলোনার ঘরোয়া ডাবল, কোপা দেল রে ও লা লিগা জয়ে বড় অবদান রাখেন মেসি। লা লিগার সর্বোচ্চ গোলদাতা হিসেবে পিচিচি ট্রফি ও ইউরোপের লিগগুলোর মধ্যে সর্বোচ্চ গোলের জন্য গোল্ডেন শু দুটোই জিতেন এই ফরোয়ার্ড। আর্জেন্টাইন তারকার সংক্ষিপ্ত তালিকায় না থাকাটাকে দুর্ভাগ্যজনক বলে মনে করেন ভালভেরদে।
সাংবাদিকদের বলেন, প্রত্যেকেরই নিজস্ব মতামত থাকবে, আমারও আছে। আমি মনে করি না যে এখন খেলোয়াড়দের তুলনা করার সময়। কিন্তু আমাদের জন্য মেসিই সেরা। আমার আর কিছুই বলার নেই। তবে মদ্রিচ দারুণ খেলোয়াড়। সে দারুণ একটা বছর কাটিয়েছে।