ঢাকা   ২৪ এপ্রিল ২০১৯ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  একাদশ সংসদ নির্বাচনে আ. লীগের ব্যয় ছিল আগের চেয়ে কম (জাতীয়)        শ্রীলঙ্কায় বোমা হামলায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর নিন্দা-শোক (জাতীয়)        গোপালগঞ্জে চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার (জেলার খবর)        পর্যটকদের নিরাপত্তা দিতে সরকার প্রতিজ্ঞাবদ্ধ: বিমান প্রতিমন্ত্রী (জাতীয়)        বাংলাদেশে শ্রীলঙ্কার মতো হামলার ঝুঁকি নেই: স্বরাষ্ট্রমন্ত্রী (জাতীয়)        ৫ দেশের সমন্বয়ে নতুন আঞ্চলিক অর্থনৈতিক ফোরাম গঠনের প্রস্তাব প্রধানমন্ত্রীর (জাতীয়)        খালেদা জিয়াকে কারাগারে রেখে গণতন্ত্রকে মুক্ত করা যাবে না: মোশাররফ (রাজনীতি)        রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬৭ (ঢাকা)        শ্রীলঙ্কায় নিহত শেখ সেলিমের নাতি জায়ানের মরদেহ আসছে আজ (জাতীয়)        যথার্থ ভাবগাম্ভীর্যে পবিত্র শবেবরাত উদযাপিত (জাতীয়)      

মদ্রিচ নয়, ভালভেরদের সেরা মেসি

Logo Missing
প্রকাশিত: 12:46:29 am, 2018-09-27 |  দেখা হয়েছে: 8 বার।

স্পোর্টস

চলতি বছর ফিফা বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হওয়া লুকা মদ্রিচ নয়, বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভেরদের চোখে বিশ্বের সেরা খেলোয়াড় লিওনেল মেসি। গত সোমবার লন্ডনে ‘দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে এ বছরের সেরা ফুটবলার হিসেবে রিয়াল মাদ্রিদ ও ক্রোয়েশিয়ার মিডফিল্ডারের নাম ঘোষণা করা হয়। পুরস্কার জয়ের পথে তিনজনের সংক্ষিপ্ত তালিকায় থাকা টানা দুবারের বিজয়ী ক্রিস্তিয়ানো রোনালদো ও লিভারপুলের হয়ে অভিষেক মৌসুমে আলো ছড়ানো মোহামেদ সালাহকে পেছনে ফেলেন ৩৩ বছর বয়সী মদ্রিচ। গত মৌসুমে বার্সেলোনার ঘরোয়া ডাবল, কোপা দেল রে ও লা লিগা জয়ে বড় অবদান রাখেন মেসি। লা লিগার সর্বোচ্চ গোলদাতা হিসেবে পিচিচি ট্রফি ও ইউরোপের লিগগুলোর মধ্যে সর্বোচ্চ গোলের জন্য গোল্ডেন শু দুটোই জিতেন এই ফরোয়ার্ড। আর্জেন্টাইন তারকার সংক্ষিপ্ত তালিকায় না থাকাটাকে দুর্ভাগ্যজনক বলে মনে করেন ভালভেরদে।
সাংবাদিকদের বলেন, প্রত্যেকেরই নিজস্ব মতামত থাকবে, আমারও আছে। আমি মনে করি না যে এখন খেলোয়াড়দের তুলনা করার সময়। কিন্তু আমাদের জন্য মেসিই সেরা। আমার আর কিছুই বলার নেই। তবে মদ্রিচ দারুণ খেলোয়াড়। সে দারুণ একটা বছর কাটিয়েছে।