ঢাকা   রবিবার ১৮ অগাস্ট ২০১৯ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  অবসরের প্রস্তুতি নিচ্ছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া (বিবিধ)        খুলনা রেলওয়ে থানায় নারীকে ধর্ষণের অভিযোগ, তদন্তে কমিটি (খুলনা)        গাজীপুরে মশার ২৫ টন ওষুধ আমদানি করা হয়েছে: মেয়র জাহাঙ্গীর (জেলার খবর)        ২৪ ঘণ্টায় হাসপাতালে দুই হাজারের বেশি ডেঙ্গু রোগী (জাতীয়)        কুষ্টিয়ায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন (জেলার খবর)        ফের হাইকোর্ট ওসি মোয়াজ্জেমের জামিন আবেদন (আইন ও বিচার)        আগামী বছর থেকে সরাসরি কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহ করা হবে: কৃষিমন্ত্রী (কৃষি ও প্রকৃতি)        দেশের সব ক্ষেত্রে সমন্বিত উন্নয়ন হচ্ছে: শিল্পমন্ত্রী (জাতীয়)        দুর্নীতির মামলায় নোয়াখালী জেলা জজ আদালতের নাজির গ্রেফতার (জেলার খবর)        খালেদার ২ মামলায় অভিযোগ গঠনের শুনানি ১ সেপ্টেম্বর (আইন ও বিচার)      

এশিয়া কাপ ফাইনালে বাংলাদেশ

Logo Missing
প্রকাশিত: 02:00:25 am, 2018-09-27 |  দেখা হয়েছে: 11 বার।

বাংলাদেশের ২৩৯ রান তাড়ায় ৯ উইকেটে ২০২ রানে থেমে যায় পাকিস্তান। ওয়ানডেতে দেশটির বিপক্ষে এটি বাংলাদেশের টানা চতুর্থ জয়।

মুশফিকুর রহিম ও মোহাম্মদ মিঠুনের ব্যাটে লড়াইয়ে পুঁজি পাওয়ার পর দারুণ বোলিংয়ে শুরুতে পথ দেখান মুস্তাফিজুর রহমান। এগিয়ে আসেন অন্য বোলাররাও। দুয়েকটা ব্যর্থতা ছাড়া ফিল্ডিং ছিল অসাধারণ। সবার মিলিত অবদানে ৩৭ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

৪৩ রানে ৪ উইকেট নেন মুস্তাফিজ। মেহেদী হাসান মিরাজ ২ উইকেট নেন ২৮ রানে।

সংক্ষিপ্ত স্কোর:

বাংলাদেশ: ৪৮.৫ ওভারে ২৩৯ (লিটন ৬, সৌম্য ০, মুমিনুল ৫, মুশফিক ৯৯, মিঠুন ৬০, ইমরুল ৯, মাহমুদউল্লাহ ২৫, মিরাজ ১২, মাশরাফি ১৩, রুবেল ১, মুস্তাফিজ ০*; জুনাইদ ৪/১৯, আফ্রিদি ২/৪৭, হাসান ২/৬০, নওয়াজ ০/৩৯, মালিক ০/১৪, শাদাব ১/৫২)

পাকিস্তান: ৫০ ওভারে ২০২/৯ (ফখর ১, ইমাম ৮৩, বাবর ১, সরফরাজ ১০, মালিক ৩০, শাদাব ৪, আসিফ ৩১, নওয়াজ ৮, হাসান ৮, আফ্রিদি ১৪*, জুনাইদ ৩*; মিরাজ ২/২৭, মুস্তাফিজ ৪/৪৩, মাশরাফি ০/৩৩, রুবেল ১/৩৮, মাহমুদউল্লাহ ১/৩৮, সৌম্য ১/১৯)