ঢাকা   শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  সুনামগঞ্জে শিশু তুহিন হত্যা: বাবার পক্ষে লড়বেন না কোনো আইনজীবী (আইন ও বিচার)        যেখানে দুর্নীতি-টেন্ডারবাজি, সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী (জাতীয়)        সড়কে দুর্ঘটনা এাড়তে সবাইকে সচেতন হবার আহবান প্রধানমন্ত্রীর (জাতীয়)        বাংলাদেশের কৃষি এখন বিশ্বের অন্যতম রোল মডেলু: খাদ্যমন্ত্রী (জাতীয়)        প্রচুর অন্যায় এদেশে গেড়ে বসে আছে: পরিকল্পনামন্ত্রী (জাতীয়)        জামালপুরে ঘুষের টাকাসহ হাসপাতাল কর্মচারী আটক (জেলার খবর)        আজারবাইজানের ন্যাম সম্মেলনে যোগ দেবেন প্রধানমন্ত্রী (জাতীয়)        সংবাদকর্মীদের সমস্যা সমাধানের আশ্বাস তথ্য প্রতিমন্ত্রীর (জাতীয়)        আবরার হত্যা নিয়ে বিএনপির নোংরা রাজনীতি পরিহার করা উচিত: হানিফ (রাজনীতি)        জামালপুরে শিশু নির্যাতন সম্পর্কে স্বভাব নেতাদের সাথে কর্মশালা (জামালপুরের খবর)      

আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী

Logo Missing
প্রকাশিত: 11:51:56 pm, 2019-10-09 |  দেখা হয়েছে: 9 বার।

আ.জা. ডেক্স:

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী ছাত্র আবরার ফাহাদ রাব্বীকে পিটিয়ে হত্যার ঘটনায় দুঃখ প্রকাশ করে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, আবরার হত্যা অত্যন্ত দুঃখজনক ও মর্মান্তিক। জড়িতদের বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে এবং তাদের উপযুক্ত শাস্তি দেওয়া হবে। ন্যক্কারজনক এ হত্যাকান্ডের সঙ্গে জড়িতরা ছাড় পাবে না। গতকাল মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন আনিসুল হক।

আইনমন্ত্রী বলেন, আমরা আইনের শাসনে বিশ্বাসী। আসামিদের অনেকেই ধরা পড়েছে। বাকিরাও ধরা পড়বে। এরা কেউ আইনের হাত থেকে রেহাই পাবে না। বিএনপি নেতাদের সমালোচনা করে আইনমন্ত্রী বলেন, আবরার হত্যাকান্ড নিয়ে বিএনপি নেতারা দায়িত্বজ্ঞানহীন বক্তব্য দিচ্ছেন। তারা তাদের আমলের কথা ভুলে গেছেন। তাদের সময়ে একটি হত্যাকান্ডেরও সুষ্ঠু বিচার হয়নি। আমরা প্রতিটি ঘটনার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচার নিশ্চিত করেছি।

আনিসুল হক বলেন, দায়িত্ব জ্ঞানহীন নেতারা দেশের সব দুর্ঘটনায় রাজনীতির উদ্দেশ্য হাসিলের জন্য বক্তব্য দেন। এখন ওনারা ( বিএনপি) যে বেসুরা গান গাইছেন এতে জনগণ কান দিবে না। আইনমন্ত্রী বলেন, আওয়ামী লীগ এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে। জননেত্রী শেখ হাসিনা এ দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন বরং এ দেশে আইনের শাসন ওনারা নষ্ট করেছেন। সুতরাং ওনাদের (বিএনপি) আগে শুধরাতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারোয়ার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভ‚ঁইয়া, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার ভূইয়া জীবন প্রমূখ।