ঢাকা   ১৯ ফেব্রুয়ারী ২০২০ | ৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  সরিষাবাড়ীতে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত (জামালপুরের খবর)        বকশিগঞ্জ শিক্ষার্থীবিহীন দুস্থ্য প্রতিবন্ধী কারিগরি শিক্ষা ও প্রশিক্ষণ কেন্দ্র : ৯ প্রতিবন্ধীর শিক্ষাবৃত্তি (জামালপুরের খবর)        শেরপুরে আখেরী মুনাজাতের মধ্য দিয়ে শেষ হলো বিশ্ব জাকের মঞ্জিলের উরশ (জেলার খবর)        শ্রীবরদীতে বৈদেশিক কর্মসংস্থান সচেতনতা শীর্ষক প্রচার, প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত (জেলার খবর)        একনেকে ১৩ হাজার ৬৩৯ কোটি ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন (জাতীয়)        পানির দাম ৮০ শতাংশ বাড়ানোর প্রস্তাব অযৌক্তিক: টিআইবি (জাতীয়)        চীনকে মাস্ক-গ্লাভসসহ চিকিৎসা সামগ্রী দিল বাংলাদেশ (জাতীয়)        কচুরিপানা খেতে বলিনি, গবেষণা করতে বলেছি: পরিকল্পনামন্ত্রী (জাতীয়)        দেশে করোনা ভাইরাসের রোগী মেলেনি, আতঙ্কিত না হওয়ার পরামর্শ (জাতীয়)        শান্তিরক্ষা মিশনে বাংলাদেশ দ্বিতীয়: সেনাপ্রধান (জাতীয়)      

আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী

Logo Missing
প্রকাশিত: 11:51:56 pm, 2019-10-09 |  দেখা হয়েছে: 1 বার।

আ.জা. ডেক্স:

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী ছাত্র আবরার ফাহাদ রাব্বীকে পিটিয়ে হত্যার ঘটনায় দুঃখ প্রকাশ করে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, আবরার হত্যা অত্যন্ত দুঃখজনক ও মর্মান্তিক। জড়িতদের বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে এবং তাদের উপযুক্ত শাস্তি দেওয়া হবে। ন্যক্কারজনক এ হত্যাকান্ডের সঙ্গে জড়িতরা ছাড় পাবে না। গতকাল মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন আনিসুল হক।

আইনমন্ত্রী বলেন, আমরা আইনের শাসনে বিশ্বাসী। আসামিদের অনেকেই ধরা পড়েছে। বাকিরাও ধরা পড়বে। এরা কেউ আইনের হাত থেকে রেহাই পাবে না। বিএনপি নেতাদের সমালোচনা করে আইনমন্ত্রী বলেন, আবরার হত্যাকান্ড নিয়ে বিএনপি নেতারা দায়িত্বজ্ঞানহীন বক্তব্য দিচ্ছেন। তারা তাদের আমলের কথা ভুলে গেছেন। তাদের সময়ে একটি হত্যাকান্ডেরও সুষ্ঠু বিচার হয়নি। আমরা প্রতিটি ঘটনার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচার নিশ্চিত করেছি।

আনিসুল হক বলেন, দায়িত্ব জ্ঞানহীন নেতারা দেশের সব দুর্ঘটনায় রাজনীতির উদ্দেশ্য হাসিলের জন্য বক্তব্য দেন। এখন ওনারা ( বিএনপি) যে বেসুরা গান গাইছেন এতে জনগণ কান দিবে না। আইনমন্ত্রী বলেন, আওয়ামী লীগ এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে। জননেত্রী শেখ হাসিনা এ দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন বরং এ দেশে আইনের শাসন ওনারা নষ্ট করেছেন। সুতরাং ওনাদের (বিএনপি) আগে শুধরাতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারোয়ার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভ‚ঁইয়া, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার ভূইয়া জীবন প্রমূখ।