ঢাকা   সোমবার ১৮ নভেম্বর ২০১৯ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  সারা দেশের ন্যায় জামালপুরেও পিএসসি ও ইবতেদায়ী পরীক্ষা শুরু (জামালপুরের খবর)        শ্রীবরদীর সীমান্তে গরুর সাথে আসছে মাদক! (জেলার খবর)        জামালপুরে ৯ বোতল ফেন্সিডিলসহ আটক- ১ (জামালপুরের খবর)        জামালপুরে ৫ গ্রাম হেরোইনসহ আটক-১ (জামালপুরের খবর)        চার দিনে মেলায় কর রাজস্ব আয় ১৩৪৬ কোটি টাকা (অর্থনীতি )        ট্রেনের ধাক্কায় নয়, পরিকল্পিত খুনের শিকার শরীফ (অপরাধ)        দুবাই এয়ার শো-তে প্রধানমন্ত্রীর যোগদান (জাতীয়)        প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি (রাজনীতি)        চালের দাম যেন আর না বাড়ে, মিলারদের খাদ্যমন্ত্রী (জাতীয়)        চিপসের প্যাকেটে খেলনা : বিএসটিআইকে প্রতিবেদন দাখিলের নির্দেশ (আইন ও বিচার)      

আট উপজেলায় ভোট, দু’টিতে বিএনপি প্রার্থীদের বর্জন

Logo Missing
প্রকাশিত: 02:39:14 pm, 2019-10-15 |  দেখা হয়েছে: 3 বার।

আ.জা ডেক্স:

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের অংশ হিসেবে দেশের আট উপজেলা পরিষদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে গতকাল সোমবার। সকাল ৯টায় শুরু হয়ে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৫টা পর্যন্ত। ৮ উপজেলার পাশাপাশি ২ পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদে সাধারণ নির্বাচনও হয় গতকাল সোমবার। আবার ৮৬টি ইউনিয়নের বিভিন্ন পদে উপনির্বাচনে ভোট নেওয়া হয়।

গতকাল সোমবার যেসব উপজেলায় নির্বাচন হয়, সেগুলো হলো চাঁপাইনবাবগঞ্জ সদর, বরিশালের মেহেন্দিগঞ্জ, ঝিনাইদহের মহেশপুর ও নোয়াখালীর কবিরহাট, শেরপুর সদর, নেত্রকোনার আটপাড়া, ঝিনাইদহের কোটচাঁদপুর ও চট্টগ্রামের সাতকানিয়া। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ও ভোলার লালমোহন পৌরসভা নির্বাচনেও ভোট হয়।


মহেশপুর ও কোটচাঁদপুরে বিএনপি প্রার্থীদের ভোট বর্জন: ঝিনাইদহের মহেশপুর ও কোটচাঁদপুর উপজেলা নির্বাচনে বিএনপি প্রার্থীদের সমর্থিত ভোটারদের ভোটকেন্দ্রে যেতে বাধা, মারধর, কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া ও হুমকির অভিযোগ এনে ভোট বর্জন করেছেন দুই চেয়ারম্যান প্রার্থী। গতকাল সোমবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে মহেশপুর উপজেলা নির্বাচনে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শাহজামান মোহন ও কোটচাঁদপুর উপজেলা নির্বাচনে একইদল সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবদুর রাজ্জাক ভোট বর্জনের এই ঘোষণা দেন। স্থানীয় সূত্র জানায়, দুপুরে কোটচাঁদপুর উপজেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে ভোট বর্জনের ঘোষণা দেন কোটচাঁদপুর উপজেলা নির্বাচনে একইদল সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবদুর রাজ্জাক আবদুর রাজ্জাক। একই সময় মহেশপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শাহজামান মোহন উপজেলা সদরে অবস্থিত তাঁর নিজস্ব নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ঘোষণা দেন ভোট বর্জনের। নির্বাচন চলাকালে দুই উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্রে সরেজমিনে দেখা যায়, অধিকাংশ কেন্দ্রে ভোটারদের উপস্থিতি অনেক কম।