ঢাকা   শুক্রবার ০৫ জুন ২০২০ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

আট উপজেলায় ভোট, দু’টিতে বিএনপি প্রার্থীদের বর্জন

Logo Missing
প্রকাশিত: 02:39:14 pm, 2019-10-15 |  দেখা হয়েছে: 1 বার।

আ.জা ডেক্স:

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের অংশ হিসেবে দেশের আট উপজেলা পরিষদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে গতকাল সোমবার। সকাল ৯টায় শুরু হয়ে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৫টা পর্যন্ত। ৮ উপজেলার পাশাপাশি ২ পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদে সাধারণ নির্বাচনও হয় গতকাল সোমবার। আবার ৮৬টি ইউনিয়নের বিভিন্ন পদে উপনির্বাচনে ভোট নেওয়া হয়।

গতকাল সোমবার যেসব উপজেলায় নির্বাচন হয়, সেগুলো হলো চাঁপাইনবাবগঞ্জ সদর, বরিশালের মেহেন্দিগঞ্জ, ঝিনাইদহের মহেশপুর ও নোয়াখালীর কবিরহাট, শেরপুর সদর, নেত্রকোনার আটপাড়া, ঝিনাইদহের কোটচাঁদপুর ও চট্টগ্রামের সাতকানিয়া। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ও ভোলার লালমোহন পৌরসভা নির্বাচনেও ভোট হয়।


মহেশপুর ও কোটচাঁদপুরে বিএনপি প্রার্থীদের ভোট বর্জন: ঝিনাইদহের মহেশপুর ও কোটচাঁদপুর উপজেলা নির্বাচনে বিএনপি প্রার্থীদের সমর্থিত ভোটারদের ভোটকেন্দ্রে যেতে বাধা, মারধর, কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া ও হুমকির অভিযোগ এনে ভোট বর্জন করেছেন দুই চেয়ারম্যান প্রার্থী। গতকাল সোমবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে মহেশপুর উপজেলা নির্বাচনে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শাহজামান মোহন ও কোটচাঁদপুর উপজেলা নির্বাচনে একইদল সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবদুর রাজ্জাক ভোট বর্জনের এই ঘোষণা দেন। স্থানীয় সূত্র জানায়, দুপুরে কোটচাঁদপুর উপজেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে ভোট বর্জনের ঘোষণা দেন কোটচাঁদপুর উপজেলা নির্বাচনে একইদল সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবদুর রাজ্জাক আবদুর রাজ্জাক। একই সময় মহেশপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শাহজামান মোহন উপজেলা সদরে অবস্থিত তাঁর নিজস্ব নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ঘোষণা দেন ভোট বর্জনের। নির্বাচন চলাকালে দুই উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্রে সরেজমিনে দেখা যায়, অধিকাংশ কেন্দ্রে ভোটারদের উপস্থিতি অনেক কম।