ঢাকা   ১৯ ফেব্রুয়ারী ২০২০ | ৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  সরিষাবাড়ীতে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত (জামালপুরের খবর)        বকশিগঞ্জ শিক্ষার্থীবিহীন দুস্থ্য প্রতিবন্ধী কারিগরি শিক্ষা ও প্রশিক্ষণ কেন্দ্র : ৯ প্রতিবন্ধীর শিক্ষাবৃত্তি (জামালপুরের খবর)        শেরপুরে আখেরী মুনাজাতের মধ্য দিয়ে শেষ হলো বিশ্ব জাকের মঞ্জিলের উরশ (জেলার খবর)        শ্রীবরদীতে বৈদেশিক কর্মসংস্থান সচেতনতা শীর্ষক প্রচার, প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত (জেলার খবর)        একনেকে ১৩ হাজার ৬৩৯ কোটি ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন (জাতীয়)        পানির দাম ৮০ শতাংশ বাড়ানোর প্রস্তাব অযৌক্তিক: টিআইবি (জাতীয়)        চীনকে মাস্ক-গ্লাভসসহ চিকিৎসা সামগ্রী দিল বাংলাদেশ (জাতীয়)        কচুরিপানা খেতে বলিনি, গবেষণা করতে বলেছি: পরিকল্পনামন্ত্রী (জাতীয়)        দেশে করোনা ভাইরাসের রোগী মেলেনি, আতঙ্কিত না হওয়ার পরামর্শ (জাতীয়)        শান্তিরক্ষা মিশনে বাংলাদেশ দ্বিতীয়: সেনাপ্রধান (জাতীয়)      

কালো জামাই আ.খ.ম হাসান

Logo Missing
প্রকাশিত: 03:05:37 pm, 2019-10-15 |  দেখা হয়েছে: 1 বার।

আ.জা. বিনোদন:

ছোট পর্দার সমান তালে অভিনয় করে চলেছেন আ.খ.ম হাসান। হঠাৎ করে এই অভিনেতাকে দেখলে চিনতেই পারবেন না দর্শক। তার গায়ের রঙ বদলে কুঁচকুচে কালো হয়ে গেছে। কেউ কেউ কালুকে কাউয়া বলেও ডাকে। হঠাৎ এই অভিনেতার এই কী হাল?

জানা গেলো, গ্রামের মানুষের তাকে ডাকে কালু বলে। তবে কালু সব সময় হাসি-খুশি থাকে। কালুর বিয়েও হয়। আর বাসর ঘরে কুচকুচে কাল কালুকে দেখে তার স্ত্রী অরিন অজ্ঞান হয়ে যায়। অন্যদিকে কালুর ভাইরা ভাই নিথর মাহবুব সুন্দর হওয়ার কারণে নিজের প্রশংসায় নিজেই সে সব সময় পঞ্চমুখ থাকে। এমনই গল্প নিয়ে স্বপ্নের কারিগরের ব্যানারে নির্মিত হয়েছে একক নাটক কালো জামাই

নাটকটি রচনা করেছেন রাজীব মণি দাস ও পরিচালনায় আর আইচ সোহেল। নির্বাহী প্রযোজক বেগম রোকেয়া। নাটকটিতে আবুল কালাম চরিত্রে অভিনয় করছেন আখম হাসান। তার স্ত্রী মিথিলা চরিত্রে অভিনয় করেছেন অরিন। রিজু চরিত্রে অভিনয় করেছেন নিথর মাহবুব। নাটকটিতে আরও অভিনয় করেছেন সীমানা শীলা, বিপ্লব প্রসাদ, আফরোজা হোসেন, জাদু ফরিদ, ফরহাদ সরকার, আফতাব উদ্দিন, নবাব তুহিন প্রমুখ। পরিচালক সূত্রে জানা যায়, নাটকটি শিগগিরই একটি চ্যানেলে প্রচারিত হবে।