ঢাকা   ১৯ ফেব্রুয়ারী ২০২০ | ৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  সরিষাবাড়ীতে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত (জামালপুরের খবর)        বকশিগঞ্জ শিক্ষার্থীবিহীন দুস্থ্য প্রতিবন্ধী কারিগরি শিক্ষা ও প্রশিক্ষণ কেন্দ্র : ৯ প্রতিবন্ধীর শিক্ষাবৃত্তি (জামালপুরের খবর)        শেরপুরে আখেরী মুনাজাতের মধ্য দিয়ে শেষ হলো বিশ্ব জাকের মঞ্জিলের উরশ (জেলার খবর)        শ্রীবরদীতে বৈদেশিক কর্মসংস্থান সচেতনতা শীর্ষক প্রচার, প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত (জেলার খবর)        একনেকে ১৩ হাজার ৬৩৯ কোটি ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন (জাতীয়)        পানির দাম ৮০ শতাংশ বাড়ানোর প্রস্তাব অযৌক্তিক: টিআইবি (জাতীয়)        চীনকে মাস্ক-গ্লাভসসহ চিকিৎসা সামগ্রী দিল বাংলাদেশ (জাতীয়)        কচুরিপানা খেতে বলিনি, গবেষণা করতে বলেছি: পরিকল্পনামন্ত্রী (জাতীয়)        দেশে করোনা ভাইরাসের রোগী মেলেনি, আতঙ্কিত না হওয়ার পরামর্শ (জাতীয়)        শান্তিরক্ষা মিশনে বাংলাদেশ দ্বিতীয়: সেনাপ্রধান (জাতীয়)      

বিয়ে ভাঙার মিশনে শাওন-ফারিন

Logo Missing
প্রকাশিত: 03:07:22 pm, 2019-10-15 |  দেখা হয়েছে: 1 বার।

আ.জা. বিনোদন:

একটি বিয়েতে অংশ নিতে গিয়ে কাকতালীয়ভাবে পরিচয় হয় চৈতি ও মাহফুজের। ইনভাইটেশন না পেয়েও চৈতি বিয়েতে হাজির কারণ সে তার এক্স বয়ফ্রেন্ডের বিয়েতে এসেছে। অন্যদিকে মাহফুজ তার কাজিনের বিয়েতে এসে দেখে কনে তারই এক্স জি এফ। ঘটনা মোড় নেয় অন্যদিকে। চৈতি আর মাহফুজ সেই বিয়ে ভাঙার মিশনে নামে। এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক বিএফ ভার্সেস জিএফ। নাটকে মাহফুজ চরিত্রে সৈয়দ জামান শাওন এবং চৈতি চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন। এছাড়াও নাটকে বর ও কনের চরিত্রে অভিনয় করেছেন ফয়সাল ও আফ্রি। রণক ইকরামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন স্ম্যাক আজাদ। নাটকটির চিত্রগ্রহণে ছিলেন জয় আব্রাহাম, নির্বাহী প্রযোজক হাবিবুর রহমান খান, সম্পাদনা ও রঙবিন্যাসে রনি শিকদার জিতু এবং আবহ সংগীত করেছেন দীন ইসলাম শারুখ। ভিজুয়াল সিন এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় নাটকটির পরিবেশনায় রয়েছে এনআর মিডিয়া।

এই নাটকে অভিনয় প্রসঙ্গে শাওন বলেন, দারুন অ্যারেঞ্জমেন্ট ছিল। সচরাচর নাটকের সেটে এমন আয়োজন থাকে না। আর গল্পটিও অন্য রকম। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

অন্যদিকে ফারিন বলেন, গল্পটি পড়েই আমার মনে হয়েছিল কাজটি অন্যরকম হবে। অভিনয় করতে গিয়ে অনেক মজা করেছি।

পরিচালক জানান, নাটকটি আগামীকাল বুধবার রাত ১০ টায় একুশে টিভিতে প্রচারিত হবে।