ঢাকা   ২৩ নভেম্বর ২০১৯ | ৯ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  চট্টগ্রামে বিমানবন্দরের টয়লেট থেকে চার কোটি টাকার স্বর্ণ উদ্ধার (অপরাধ)        ব্যাটারিচালিত যানবাহন চার্জে কম দামে বিদ্যুৎ দেবে সরকার (বাংলাদেশ)        বাড়তি ব্যাটসম্যান না রাখার মাশুল দিল বাংলাদেশ (খেলাধুলা)        গোলাপি বল নাকি সর্ষে ফুল? (খেলাধুলা)        এসএ গেমসের ড্র: বাংলাদেশ খেলবে এ-গ্রুপে (খেলাধুলা)        যৌন হয়রানির অভিযোগে টেনিসের সাধারণ সম্পাদক বরখাস্ত (খেলাধুলা)        বাতিল হচ্ছে আসামের এনআরসি (আন্তর্জাতিক)        আফ্রিকার কঙ্গোতে মহামারি হামে ৫০০০ মৃত্যু (আন্তর্জাতিক)        ২১ বছর বয়সেই বিচারপতি (আন্তর্জাতিক)        রানুর মেকআপ আর্টিস্ট ভাইরাল ছবির ব্যাখ্যা দিলেন (বিনোদন)      

মোশাররফ করিমের চিত্রনাট্যে নাটক- ও ডাক্তার

Logo Missing
প্রকাশিত: 03:09:36 pm, 2019-10-15 |  দেখা হয়েছে: 4 বার।

আ.জা. বিনোদন:

নাটকের জনপ্রিয় তারকা মোশাররফ করিম। টিভি পর্দায় তার উপস্থিতি মানেই বিনোদনের ভরপুর প্যাকেজ। সম্প্রতি এ তারকা নতুন একটি নাটকে অভিনয় করলেন। নাম ও ডাক্তার। নাটকে তাকে একজন ডাক্তারের ভূমিকায় দেখা যাবে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ফ্যামিলি ক্রাইসিস ধারাবাহিক নাটকের মাধ্যমে জনপ্রিয়তা পাওয়া ঝুমুর চরিত্রের সারিকা সাবাহ। নাটকটি গল্প ও পরিচালনা করেছেন মুরসালিন শুভ। নাটকটির চিত্রনাট্য মোশাররফ করিম নিজেই করেছেন।

নাটকের গল্পে দেখা যাবে, একটা মেয়ে তার বোনকে নিয়ে ডাক্তারের কাছে আসে। সেই ছোট বোনকেও নানা বাহানায় চিকিৎসা দিতে চায় মোশাররফ করিম। কারণ ডাক্তার চরিত্রের মোশাররফ করিম তাকে পছন্দ করেন। নানা বাহানায় চিকিৎসার জন্য ছোটবোনও বেশ বিরক্ত। তবে গল্পের একসময় দেখা যাবে সত্যি সত্যিই মেয়েটি খুব অসুস্থ। নাটকটি প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, নাটকটি কেমন হয়েছে সেটা বলবে দর্শক। তারা দেখার পরই সেটা জানতে পারবো। তবে শুধু বলবো গল্পটি সুন্দর।

নাটকটির মাধ্যমে দ্বিতীয়বার মোশাররফ করিমের সঙ্গে কাজ করছেন সারিকা সাবাহ। কাজের অভিজ্ঞতা জানিয়ে সারিকা সাবাহ বলেন, মোশাররফ ভাই আমার অনেক পছন্দের একজন অভিনেতা। তার সঙ্গে এর আগে একটি কাজ করেছি। তবে সেটা খুব অল্প সময়ের জন্য। এই নাটকের শুটিংয়ের মাধ্যমে মোশাররফ ভাইয়ের সঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটানোর সুযোগ হয়েছে। এত বড় অভিনেতা হয়েও এতোটা কো-অপারেটিভ ভাবতেই অবাক লাগে। তার সঙ্গে কাজ করতে পেরে সত্যিই আমি অনেক মুগ্ধ। নাটকটির গল্পও চমৎকার। আশা করি সবার ভালো লাগবে।

এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছন শহিদুল্লাহ সবুজ, নওশীন বিশা ও শেখ মাহবুবুর রহমান। নাটকটি বাংলাভিশনে প্রচার হবে বলে জানান নির্মাতা মুরসালিন শুভ।