ঢাকা   সোমবার ১৮ নভেম্বর ২০১৯ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  সারা দেশের ন্যায় জামালপুরেও পিএসসি ও ইবতেদায়ী পরীক্ষা শুরু (জামালপুরের খবর)        শ্রীবরদীর সীমান্তে গরুর সাথে আসছে মাদক! (জেলার খবর)        জামালপুরে ৯ বোতল ফেন্সিডিলসহ আটক- ১ (জামালপুরের খবর)        জামালপুরে ৫ গ্রাম হেরোইনসহ আটক-১ (জামালপুরের খবর)        চার দিনে মেলায় কর রাজস্ব আয় ১৩৪৬ কোটি টাকা (অর্থনীতি )        ট্রেনের ধাক্কায় নয়, পরিকল্পিত খুনের শিকার শরীফ (অপরাধ)        দুবাই এয়ার শো-তে প্রধানমন্ত্রীর যোগদান (জাতীয়)        প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি (রাজনীতি)        চালের দাম যেন আর না বাড়ে, মিলারদের খাদ্যমন্ত্রী (জাতীয়)        চিপসের প্যাকেটে খেলনা : বিএসটিআইকে প্রতিবেদন দাখিলের নির্দেশ (আইন ও বিচার)      

যেখানে দুর্নীতি-টেন্ডারবাজি, সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী

Logo Missing
প্রকাশিত: 03:08:35 pm, 2019-10-17 |  দেখা হয়েছে: 4 বার।

ঢাকা ডেক্স:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, আমরা দুর্নীতি ও টেন্ডারবাজির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করছি। যেখানেই দুর্নীতি দেখব, আইনশৃঙ্খলার অবনতি দেখব, সেখানেই অভিযান প্রক্রিয়া অব্যাহত থাকবে। গতকাল বুধবার দুপুরে খাগড়াছড়ি জেলার নবনির্মিত রামগড় থানা ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, পার্বত্য এলাকায় স্থায়ী শান্তি প্রতিষ্ঠার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। এ এলাকার জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি এবং প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে গ্রহণযোগ্য সিদ্ধান্ত নেওয়া হবে। শান্তি-শৃঙ্খলার স্বার্থে সারা দেশের মতো পার্বত্য অঞ্চলেও যখন যা প্রয়োজন, তাই করা হবে। শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠিত করতে সারা দেশকে একই পর্যায়ে নিয়ে আসতে চাই। পার্বত্য অঞ্চলের জন্য আলাদা কিছু নেই।

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও শরণার্থীবিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, সংরক্ষিত আসনের এমপি বাসন্তী চাকমা, বাংলাদেশ বর্ডার গার্ডের মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক, জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার মো. আহমার উজ্জামানসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সাত কোটি ৩৫ লাখ টাকা ব্যয়ে চারতলাবিশিষ্ট রামগড় মডেল থানা ভবনটি নির্মাণ করা হয়। পরে স্বরাষ্ট্রমন্ত্রী রামগড় উচ্চবিদ্যালয় মাঠে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন। সমাবেশে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিসহ জেলা আওয়ামী লীগের নেতারা বক্তব্য দেন।