ঢাকা   সোমবার ১৮ নভেম্বর ২০১৯ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  সারা দেশের ন্যায় জামালপুরেও পিএসসি ও ইবতেদায়ী পরীক্ষা শুরু (জামালপুরের খবর)        শ্রীবরদীর সীমান্তে গরুর সাথে আসছে মাদক! (জেলার খবর)        জামালপুরে ৯ বোতল ফেন্সিডিলসহ আটক- ১ (জামালপুরের খবর)        জামালপুরে ৫ গ্রাম হেরোইনসহ আটক-১ (জামালপুরের খবর)        চার দিনে মেলায় কর রাজস্ব আয় ১৩৪৬ কোটি টাকা (অর্থনীতি )        ট্রেনের ধাক্কায় নয়, পরিকল্পিত খুনের শিকার শরীফ (অপরাধ)        দুবাই এয়ার শো-তে প্রধানমন্ত্রীর যোগদান (জাতীয়)        প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি (রাজনীতি)        চালের দাম যেন আর না বাড়ে, মিলারদের খাদ্যমন্ত্রী (জাতীয়)        চিপসের প্যাকেটে খেলনা : বিএসটিআইকে প্রতিবেদন দাখিলের নির্দেশ (আইন ও বিচার)      

বিপ্লব চন্দ্রের শাস্তির দাবি ও ৪ জনকে হত্যার প্রতিবাদে জামালপুরে তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল, সমাবেশ

Logo Missing
প্রকাশিত: 09:34:46 pm, 2019-10-22 |  দেখা হয়েছে: 3 বার।

স্টাফ রিপোর্টার:

ভোলার বোরহানউদ্দিনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হয়রত মোহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তির ঘটনায় বিক্ষোভ সমাবেশে ৪ জন মুসল্লি নিহতের প্রতিবাদে এবং নবীজিকে অবমাননাকারী বিপ্লব চন্দ্র শুভর শাস্তির দাবিতে জামালপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সম্মিলিত তৌহিদী জনতা।

মঙ্গলবার জামালপুর শহরের মধুপুর রোড় থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে বকুলতলা চত্বরে গিয়ে শেষ হয়। পরে বকুলতলা চত্বরে সংক্ষিপ্ত সমাবেশে জামালপুর সম্মিলিত তৌহিদী জনতার আহবায়ক মাওলানা হাসান আলী'র সভাপতিত্বে বক্তব্য রাখেন মাওলানা মেরাজুর রহমান, মাওলানা আবুল কাসেম, মুফতি আব্দুল্লাহ, মুফতি সামসুদ্দিন, মাওলানা মনিরুল ইসলাম, মাওলানা মোহাম্মদ আলী খান, মুফতি মোস্তফা কামাল, মাওলনা নজরুল ইসলাম, মুফতি ফরিদুল ইসলাম, মাওলানা আলাউদ্দিন প্রমুখ। এ সময় বক্তারা বলেন, তৌহিদী জনতার বিরুদ্ধে মিথ্যা মামলা ২৪ ঘন্টার মধ্যে প্রত্যাহার করে নিতে হবে। অন্যথায় তৌহিদী জনতা রাজপথ ছাড়বেনা বলে হুশিয়ারি দেন।