ঢাকা   সোমবার ১৮ নভেম্বর ২০১৯ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  তথ্য প্রতিমন্ত্রীর জন্মদিনে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই শিক্ষার্থীদের মাঝে বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরে উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা মরহুম হুদার স্মরণ সভা (জামালপুরের খবর)        শেরপুরে শুরু হয়েছে শিশুদের টয় ব্রিকস গেইম (জেলার খবর)        সারা দেশের ন্যায় জামালপুরেও পিএসসি ও ইবতেদায়ী পরীক্ষা শুরু (জামালপুরের খবর)        শ্রীবরদীর সীমান্তে গরুর সাথে আসছে মাদক! (জেলার খবর)        জামালপুরে ৯ বোতল ফেন্সিডিলসহ আটক- ১ (জামালপুরের খবর)        জামালপুরে ৫ গ্রাম হেরোইনসহ আটক-১ (জামালপুরের খবর)        চার দিনে মেলায় কর রাজস্ব আয় ১৩৪৬ কোটি টাকা (অর্থনীতি )        ট্রেনের ধাক্কায় নয়, পরিকল্পিত খুনের শিকার শরীফ (অপরাধ)        দুবাই এয়ার শো-তে প্রধানমন্ত্রীর যোগদান (জাতীয়)      

সাময়িক বরখাস্ত হলেন ডিসি অফিসের অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনা

Logo Missing
প্রকাশিত: 09:42:12 pm, 2019-10-22 |  দেখা হয়েছে: 54 বার।

এম.এ.রফিক:

জামালপুরের সাবেক ডিসি আহমেদ কবীরের সঙ্গে আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়া নারী অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ। একই সঙ্গে তার বিরুদ্ধে দায়ের করা হয়েছে বিভাগীয় মামলা। আজ মঙ্গলবার জামালপুর জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক তাকে সাময়িক বরখাস্তের আদেশ দেন এবং তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করেন।

জামালপুর জেলা প্রশাসন সূত্র জানায়, গত ২২ আগষ্ট রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের সাথে অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনার আপত্তিকর ভিডিও ভাইরাল হয়। এতে সারাদেশে তোলপাড় শুরু হয়। ঘটনা তদন্তের জন্য মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম সচিব ড. মুশফিকুর রহমানের নেতৃত্বে গঠিত হয় ৫ সদস্যের তদন্ত কমিটি। গত ২৯ আগষ্ট তদন্ত দল জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত হয়ে ঘটনা তদন্ত করেন। অভিযোগ প্রমাণিত হওয়ায় সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরকে মন্ত্রী পরিষদ বিভাগ গত ২৫ আগষ্ট ওএসডি করে ও পরে তাকে সাময়িক বরখাস্ত করে।

জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বলেন, মন্ত্রী পরিষদ বিভাগের গঠিত কমিটির তদন্তে অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনার বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় সরকারি কর্মচারী শৃঙ্খলা ও আপিল বিধিমালা ২০১৮ অনুযায়ী তাকে সাময়িক বরখাস্ত পূর্বক তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে।