ঢাকা   সোমবার ১৮ নভেম্বর ২০১৯ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  তথ্য প্রতিমন্ত্রীর জন্মদিনে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই শিক্ষার্থীদের মাঝে বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরে উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা মরহুম হুদার স্মরণ সভা (জামালপুরের খবর)        শেরপুরে শুরু হয়েছে শিশুদের টয় ব্রিকস গেইম (জেলার খবর)        সারা দেশের ন্যায় জামালপুরেও পিএসসি ও ইবতেদায়ী পরীক্ষা শুরু (জামালপুরের খবর)        শ্রীবরদীর সীমান্তে গরুর সাথে আসছে মাদক! (জেলার খবর)        জামালপুরে ৯ বোতল ফেন্সিডিলসহ আটক- ১ (জামালপুরের খবর)        জামালপুরে ৫ গ্রাম হেরোইনসহ আটক-১ (জামালপুরের খবর)        চার দিনে মেলায় কর রাজস্ব আয় ১৩৪৬ কোটি টাকা (অর্থনীতি )        ট্রেনের ধাক্কায় নয়, পরিকল্পিত খুনের শিকার শরীফ (অপরাধ)        দুবাই এয়ার শো-তে প্রধানমন্ত্রীর যোগদান (জাতীয়)      

ফেনীতে আ. লীগের সম্মেলন- শুদ্ধি অভিযান আপন ঘর থেকে শুরু হয়েছে: ওবায়দুল কাদের

Logo Missing
প্রকাশিত: 02:32:41 pm, 2019-10-27 |  দেখা হয়েছে: 3 বার।

আ.জা. ডেক্স:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, (প্রধানমন্ত্রী) শেখ হাসিনার সৎ সাহস আছে, শুদ্ধি অভিযান আপন ঘর থেকে শুরু হয়েছে। যারা অন্যায় করেন তাদের বিরুদ্ধে শেখ হাসিনা কত কঠোর তা তিনি এরইমধ্যে বুঝিয়ে দিয়েছেন। শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে। গতকাল শনিবার বিকেলে ফেনী পাইলট হাইস্কুল মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, শেখ হাসিনাকে বাঁচাতে হবে। উন্নয়নকে ত্বরান্বিত করতে আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় আনতে হবে। শুধু আওয়ামী লীগ নয়, এর বাইরেরও যত দুর্নীতিবাজ আছে কেউ রেহাই পাবে না।

তিনি আরও বলেন, ফেনীর গুদাম কোয়ার্টার এলাকায় রেলওয়ে ওভারপাস, ফেনী বিলোনিয়া সড়ক প্রশস্তকরণ, লালপুল এলাকায় ফ্লাইওভার অথবা আন্ডারপাস, মুহুরী সেতু ও ফাজিলের ঘাট নির্মাণ করা হবে। ফেনীবাসীর প্রতি আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আপনারা প্রধানমন্ত্রীর পাশে থাকুন। শুদ্ধি অভিযানে সহযোগিতা করুন। শেখ হাসিনাকে সহযোগিতা করা জাতীয় কর্তব্য। দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ক্ষমতা চিরদিন স্থায়ী হয় না। ফেনীর নেতাদের বলেন, খারাপ লোকদের দলে ভেড়ানোর দরকার নেই। তারা দলের জন্য ক্ষতিকর। গতকাল শনিবার বিকেলে শুরু হওয়া ফেনী জেলা আওয়ামী লীগের সম্মেলনে ছিল উপচে পড়া ভীড়। বৃষ্টিতে ভিজেই নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে মুখরিত করছিল ফেনী পাইলট হাইস্কুল মাঠকে।

অপরদিকে, পদ্মাসেতু মডেলের মঞ্চে বসে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলছিলেন, ফেনী এখন আওয়ামী লীগের ঘাঁটি। সম্মেলনে বৈরী আবহাওয়া সত্তে¡ও বিশাল জনসমুদ্র এটাই প্রমাণ করে। দুপুর আড়াইটায় শুরু হয়ে বিকেল ৫টায় সম্মেলনের প্রথম অধিবেশন শেষ হয়। এরপর সোয়া ৫টা থেকে শুরু হয় দ্বিতীয় অধিবেশন। এ সময় চলে সভাপতি নির্বাচন প্রক্রিয়া। তবে সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক নিজাম হাজারী একক প্রার্থী হওয়ায় ভোটাভুটির প্রয়োজন হচ্ছে না। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আজম নাসির, ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর পরিচালনায় সম্মেলনের সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম। সম্মেলন ঘিরে দলের নোয়াখালী, লক্ষীপুর, চট্টগ্রামসহ বিভিন্ন জেলারসহ বিভিন্ন জায়গার বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি ফেনী পাইলট হাইস্কুল মাঠ মুখরিত করে তুলে।