ঢাকা   মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  কাশ্মীরে রোবট সেনা নামাচ্ছে ভারত (আন্তর্জাতিক)        বিশ্বের সবচেয়ে কনিষ্ঠ প্রধানমন্ত্রী সানা মেরিন (আন্তর্জাতিক)        বিক্ষোভ উপেক্ষা করেই লোকসভায় নাগরিকত্ব সংশোধনী বিল পেশ (আন্তর্জাতিক)        নিউজিল্যান্ডে আগ্নেয়গিরির অগ্ন্যুৎপতে ২০ পর্যটক আহত (আইন ও বিচার)        ২৫৭ টাকা নিয়ে ঘর ছাড়া যুবকের হাতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার (বিনোদন)        মিস ইউনিভার্স হলেন আফ্রিকার জোজিবিনি তুনজি (বিনোদন)        ফের উত্তাপ ছড়াচ্ছেন নায়লা নাঈম (বিনোদন)        পতিতা পল্লীতে - শেষ দেখা (বিনোদন)        শিল্পীদের কল্যাণে সারাজীবন কাজ করব : তানহা মৌমাছি (বিনোদন)        বছর শেষে চলচ্চিত্র প্রেমীদের জন্য সুখবর (বিনোদন)      

বাংলাদেশ সীমান্তে বিজিবি সদস্যদের সঙ্গে দেব

Logo Missing
প্রকাশিত: 08:15:27 pm, 2019-11-11 |  দেখা হয়েছে: 4 বার।

আ.জা. বিনোদন:

বাংলাদেশ সীমান্তে এসে জাতীয় সংগীত আমার সোনার বাংলা গেয়েছেন ভারতের অভিনেতা, তৃণমূলের এমপি দীপক অধিকারী ওরফে দেব। বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের সঙ্গে তিনি এই গান গাইলেন। ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, কয়েক দিন আগে কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রণালয়ের স্ট্যান্ডিং কমিটির সদস্য হওয়ায় সীমান্ত সফরে ছিলেন দেব। দার্জিলিংয়ে বাংলা ছবি সাঁঝবাতির শুটিং সেরে সোজা চলে যান নাথুলায়। তারপর সেখান থেকেই প্রতিরক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে ৫ দিনের সফরে ছিলেন তিনি। এই সফরে তিনি ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর সঙ্গে একাধিক বৈঠক করেন। কাজের পাশাপাশি সেনা জওয়ানদের সঙ্গে খোশ মেজাজেও দেখা যায় তাকে। বাংলাদেশ সীমান্তে এসে বিজিবির সদসদ্যের সঙ্গেও কথা বলেন, গান জাতীয় সংগীত।

বাংলাদেশের জাফলং ও মেঘালয়ের ডাউকি সীমান্তে এসেছিলেন দেব। ডাউকি লেকের এ- পাড়ে বাংলাদেশের সিলেট জেলার জাফলং সীমান্ত। দুই দেশের ’জিরো পয়েন্ট’ এলাকা ঘুরে দেখেছেন তিনি। ডাউকি ও জাফলং সীমান্তের জিরো পয়েন্ট ঘুরে দেখার সময় তিনি টহলরত বিজিবির সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন। এ বিষয়ে দেব বলেছেন, সীমান্তে গিয়ে কাঁটাতারের বেড়া, দুটো দেশ, এসব কিছুই মনে থাকে না যখন সীমান্তবাসীর সঙ্গে কথা বলি। সীমান্তে গিয়ে ঠিক এই কথাটাই মনে হলো। যখন বাংলাদেশের জাতীয় সংগীত বাজল, আমিও গাইলাম- আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি