ঢাকা   ০৪ জুলাই ২০২০ | ২০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  বন্যা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সভা (জাতীয়)        স্বাস্থ্যমন্ত্রীকে সরিয়ে দেয়ার দাবি সংসদে (জাতীয়)        এইচএসসির মূল সনদ বিতরণ আজ থেকে (শিক্ষা)        ২৪ ঘণ্টায় নতুন মৃত্যু ৪১, আরও ৩৭৭৫ করোনা রোগী শনাক্ত (জাতীয়)        চতুর্থ শিল্প বিপ্লবের দিকে এগিয়ে যাচ্ছে পৃথিবী, এগিয়ে যাবো আমরাও - তথ্য প্রতিমন্ত্রী (জামালপুরের খবর)        জামালপুর পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরে ১৩২ কোটি ৩৪ লক্ষ ২৪ হাজার টাকার বাজেট ঘোষনা (জামালপুরের খবর)        মেলান্দহ পৌরসভার পানি শোধানাগার নির্মাণ কাজের উদ্বোধন (জামালপুরের খবর)        মাদারগঞ্জ পৌরসভার নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করলেন মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        জামালপুরে বন্যার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু (জামালপুরের খবর)        জামালপুর সদর উপজেলায় বন্যার পানিতে তলিয়ে যাচ্ছে ফসলি জমি (জামালপুরের খবর)      

নিজের ভাতা দরিদ্র মুক্তিযোদ্ধাদের দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

Logo Missing
প্রকাশিত: 01:59:18 am, 2019-11-16 |  দেখা হয়েছে: 2 বার।

আ.জা. ডেক্স:

নিজের জমানো মুক্তিযোদ্ধা ভাতা অসহায় দরিদ্র মুক্তিযোদ্ধাদের দিয়ে সহায়তা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। গতকাল শুক্রবার সকালে ধানমন্ডির সরকারি বাসভবনে ২০ জন অসহায় দরিদ্র মুক্তিযোদ্ধা প্রত্যেককে ১০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা করেন স্বরাষ্ট্রমন্ত্রী। মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, স্বরাষ্ট্রমন্ত্রী যখন থেকে মুক্তিযোদ্ধা ভাতা পাচ্ছেন, তখন থেকেই তিনি তার প্রাপ্ত ভাতা সঞ্চয় করে নির্দিষ্ট সময় পর পর তা অসচ্ছল মুক্তিযোদ্ধাদের মধ্যে বিতরণ করে আসছেন।

ভাতা বিতরণের সময় মন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধাদের সহায়তায় এগিয়ে আসতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে বার্তা আছে, সেটি বাস্তবায়িত হলে দরিদ্র মুক্তিযোদ্ধাদের দারিদ্র্যতা কিছুটা হলেও লাঘব হবে। এ লক্ষ্যে আমি সব সামর্থ্যবান মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসার আহবান জানাই। তিনি আরও বলেন, অর্থনৈতিকভাবে স্বাবলম্বী মুক্তিযোদ্ধাদের সব সময় পিছিয়ে পড়া মুক্তিযোদ্ধাদের পাশে থাকা উচিত। বাংলাদেশে অনেক সচ্ছল মুক্তিযোদ্ধা অসহায় মুক্তিযোদ্ধাদের সহায়তা করে থাকেন। তারা যেন আরও সহায়তার হাত বাড়ান সেটাই আমাদের কাম্য। স্বরাষ্ট্রমন্ত্রী ১৯৭১ সালে মহান স্বাধীনতাযুদ্ধে ২ নং সেক্টরের অধীন মুক্তিযুদ্ধে অংশ নেন।