ঢাকা   বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  সদর উপজেলাবাসীর আশার আলো উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াছমিন (জামালপুরের খবর)        বকশিগঞ্জ উপজেলায় স্থানীয় সরকার ও প্রশাসনের সাথে জনতার সংলাপ (জামালপুরের খবর)        জামালপুরে বাল্যবিয়ে প্রতিরোধে বিতর্ক প্রতিযোগিতা (জামালপুরের খবর)        খালেদা জিয়ার জামিনের বিষয়ে হস্তক্ষেপ করছেনা সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী (জামালপুরের খবর)        বাল্যবিবাহ মুক্ত ময়মনসিংহ বিভাগ ঘোষণা করায় ইসলামপুরে র‌্যালি ও মানববন্ধন (জামালপুরের খবর)        দেওয়ানগঞ্জে জাতীর পিতার জন্ম শত বার্ষিকী উপলক্ষে র‌্যালি, মানববন্ধন, গন স্বাক্ষর ও শপথ গ্রহন (জামালপুরের খবর)        কুষ্ঠ রোগীদের ওষুধ তৈরী ও বিনামূল্যে বিতরণে স্থানীয় কোম্পানীগুলোর প্রতি আহবান প্রধানমন্ত্রীর (জাতীয়)        খালেদা জিয়ার স্বাস্থ্যের আসল রিপোর্ট বদলে ফেলা হচ্ছে: ফখরুল (রাজনীতি)        অভিযোগ প্রমাণে শাজাহান খানকে ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম ইলিয়াস কাঞ্চনের (ঢাকা)        আওয়ামী লীগে কোনও দূষিত রক্ত থাকবে না: ওবায়দুল কাদের (রাজনীতি)      

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশী

Logo Missing
প্রকাশিত: 11:30:13 pm, 2018-10-01 |  দেখা হয়েছে: 3 বার।

আজ ডেক্স

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ হলেন জান্নাতুল ফেরেদৌস ঐশী। অসংখ্য প্রতিযোগীকে হারিয়ে স্বপ্নের এ মুকুট মাথায় পড়েছেন তিনি। রোববার রাত ১২টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হলে বর্ণাঢ্য এক গ্র্যান্ড ফিনালের মধ্য দিয়ে এবারের আসরের বিজয়ীর নাম ঘোষণা করা হয়। এবার প্রথম রানার-আপ হয়েছেন নিশাত মাওয়া সালওয়া ও দ্বিতীয় রানার-আপ নাজিবা বুশরা। এ ছাড়া স্মিতা টুম্পা পেয়েছেন মিস ট্রেন্ডি অ্যাওয়ার্ড। বেস্ট বিহেভিয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন আফরিন লাবণী, মিস ইন্টিলিজেন্ট অ্যাওয়ার্ড নিশাত নাওয়ার সালওয়া, বেস্ট ফ্যাশন রানওয়ে মন্দিরা, মিস স্মাইলি অ্যাওয়ার্ড অনন্যা, মিস ফটোজেনিক অ্যাওয়ার্ড জান্নাতুল মাওয়া, মিস ট্যালেন্টেড অ্যাওয়ার্ড নাজিবা বুশরা, মিস পারসোনালিটি অ্যাওয়ার্ড শিরীন শিলা, মিস স্পোর্টি ইশরাত জাহান সাবরিন এবং বেস্ট এপিয়ারেন্স অ্যাওয়ার্ড পেয়েছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।
অডিশন ও পারফর্মেন্স রাউন্ডে উর্ত্তীর্ণ সেরা ১০ সুন্দরীই গ্র্যান্ড ফিনালেতে অংশগ্রহণ করেন। প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন হামিন আহমেদ, শাফিন আহমেদ, আমিরুল ইসলাম হিরু, শুভ্র দেব, খালেদ সুজন, ইমি ও ব্যারিস্টার ফারাবী।
আরজে নিরব, মডেল ও কেরিওগ্রাফার আজরা মাহমুদ এবং ডিজে সনিকার উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেন মুকাদ্দেম বাবু ও নাসরিন চৌধুরী। সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে শুরু হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে।
সেরা ১০ প্রতিযোগীর পাশাপাশি একে একে পারফর্ম করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস,আঁচল, গায়ক ড. মাহফুজুর রহমান, মিনার, ব্যান্ড বাংলার গানসহ আরও অনেকেই। অনুষ্ঠানের শেষ অংশে গানে গানে মাতাতে আসেন প্রতীক হাসান ও প্রীতম হাসান। এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রেজেন্ট করেছে ডায়মন্ড ওয়ার্ল্ড। পাওয়ারড বাই স্পন্সর প্রেমস্ কালেকশন এবং কো পাওয়ার্ড বাই স্টেপ ফুটওয়্যার। ব্রডকাস্টিং পার্টনার এটিএন বাংলা, টিভি নিউজ পার্টনার একাত্তর টিভি, হসপিটালিটি পার্টনার রয়্যাল প্যারাডাইস হোটেল, অনলাইন পার্টনার জাগোনিউজ২৪ এবং এফএম পার্টনার জাগো এফএম ৯৪.৪। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা’র রাজদর্শন হল থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে এটিএন বাংলা। গ্র্যান্ড ফিনালেতে চূড়ান্ত বিজয়ী জান্নাতুল ফেরেদৌস ঐশী আগামি ৭ই ডিসেম্বর চীনে মিস ওয়ার্ল্ড ২০১৮’র মূল পর্বে যোগ দেয়ার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।