ঢাকা   ১১ ডিসেম্বর ২০১৯ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ১০ ডিসেম্বর : জামালপুর হানাদার মুক্ত দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষের সমাপনী সভা (জামালপুরের খবর)        মাদারগঞ্জ আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয় ভ্যাট দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে মানবাধিকার দিবস পালিত (জামালপুরের খবর)        শ্রীবরদীতে অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত (জামালপুরের খবর)        লটারির মাধ্যমে ধান বিক্রির সুযোগ পেয়েছে কৃষকরা (জামালপুরের খবর)        জঙ্গিবাদ বিরোধী অলআউট প্রচেষ্টায় অনেকটাই সফল হয়েছি: স্বরাষ্ট্রমন্ত্রী (জাতীয়)        আমাদের মানবাধিকার হরণ করা হয়েছে: ফখরুল (রাজনীতি)        ১৬ ডিসেম্বর থেকে রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে জয় বাংলা বলতে হবে: হাইকোর্ট (জাতীয়)      

অনলাইনে উত্তাপ ছড়ালেন আমির খানের মেয়ে

Logo Missing
প্রকাশিত: 12:51:29 am, 2019-11-18 |  দেখা হয়েছে: 7 বার।

আ.জা. বিনোদন:

বলিউড সুপারস্টার আমির খানের প্রথম স্ত্রীর মেয়ে ইরা খান। তারকার মেয়ে হিসেবে নানা সময় আলোচনায় থাকেন তিনি। মাস দুয়েক আগে ইরা তার বয়ফ্রেন্ডের সঙ্গে খোলামেলা ভিডিও প্রকাশ করে আলোচনায় আসেন। সোশ্যাল মিডিয়ায় ইরা জানিয়ে ছিলেন মিশাল কৃপলানী নামে এক যুবকের সঙ্গে তিনি প্রেম করছেন তিনি। এবার খোলামেলা এক ফটোশুটে অংশ নিয়ে সবাইকে চমকে দিয়েছেন ইরা। শোনা যাচ্ছে প্রেমিকের দৃষ্টি আকর্ষণ করার জন্যই নাকি এমন আয়োজন। কেউ কেউ মন্তব্য করছেন মিডিয়াতে নিজের পরিচিতি বাড়ানোর জন্য উঠে পড়ে লেগেছেন ইরা।

সম্প্রতি ইরা খান নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ছবিগুলো। ইরার উষ্ণ ছবিগুলো ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়াতে। আজব রকমের মেকাপ ও পোশাকে সবার দৃষ্টি আকর্ষণ করেছেন আমির খানের মেয়ে। বেডরুম থেকে বন-জঙ্গল কিছুই বাদ যায়নি এই ছবিতে বিষয়ে। ছবির ক্যাপশনে ইরা লিখেছেন, আপনি যদি তার দৃষ্টি আকর্ষণ করতে চান, তা হলে এমন বোকা বোকা ছবি তুলে তাকে বিব্রত করুন। ইরার বয়স এখন ২২ বছর। অন্যান্য স্টার কিডদের মতোই ইরাও সোশ্যাল মিডিয়ায় বরাবর বেশ পরিচিত। সম্প্রতি মোডিয়া নামের একটি থিয়েটার প্রোডাকশন পরিচালনা করেছেন তিনি।