ঢাকা   ১১ ডিসেম্বর ২০১৯ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ১০ ডিসেম্বর : জামালপুর হানাদার মুক্ত দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষের সমাপনী সভা (জামালপুরের খবর)        মাদারগঞ্জ আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয় ভ্যাট দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে মানবাধিকার দিবস পালিত (জামালপুরের খবর)        শ্রীবরদীতে অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত (জামালপুরের খবর)        লটারির মাধ্যমে ধান বিক্রির সুযোগ পেয়েছে কৃষকরা (জামালপুরের খবর)        জঙ্গিবাদ বিরোধী অলআউট প্রচেষ্টায় অনেকটাই সফল হয়েছি: স্বরাষ্ট্রমন্ত্রী (জাতীয়)        আমাদের মানবাধিকার হরণ করা হয়েছে: ফখরুল (রাজনীতি)        ১৬ ডিসেম্বর থেকে রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে জয় বাংলা বলতে হবে: হাইকোর্ট (জাতীয়)      

একটা নোংরা কথা শুনবেন?

Logo Missing
প্রকাশিত: 12:54:17 am, 2019-11-18 |  দেখা হয়েছে: 11 বার।

আ.জা. বিনোদন:

জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। বিজ্ঞাপনেও তিনি ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। স¤প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে মিথিলার নতুন একটি বিজ্ঞাপন দেখা গেছে। সম্প্রতি প্রকাশ হয়েছে মিথিলার নতুন একটি বিজ্ঞাপন। ওই বিজ্ঞাপনের শুরুতেই মিথিলা বলেন, একটা নোংরা কথা শুনবেন? এরপর গুরুত্বপূর্ণ কয়েকটি তথ্য দেন মিথিলা।

তিনি বলেন, নোংরা টয়লেটের কারণে আমাদের প্রায় দুই কোটি বাচ্চা মারাত্মক স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে। কীরকম রোগ জানেন? টাইফয়েট, কলেরা, জন্ডিস। তাই আজই যোগ দিন নো মোর নোংরা টয়লেট অভিযানে। টয়লেটের পরিচ্ছন্নতা নিয়ে কথা বলুন, আওয়াজ তুলুন। মিথিলা এভাবেই দর্শককে সচেতন হতে বলেছেন। মূলত এটি একটি টয়লেট ক্লিনারের বিজ্ঞাপন।

১৯ নভেম্বর বিশ্ব টয়লেট দিবস। এ উপলক্ষে নো মোর নোংরা টয়লেট স্লোগান নিয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডের আয়োজন করা হয়েছে। পুলিশ স্টাফ কলেজ মিরপুরে সকাল ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত অনুষ্ঠানের আয়েজন করা হবে। আয়োজক প্রতিষ্ঠান ডমেক্স ফেসবুক পেজ থেকে এ তথ্য জানা গেছে। বিশ্বরেকর্ডে ব্যবহৃত সব পণ্য দিয়ে আগামী এক বছর দেশের শত শত স্কুলের টয়লেটের পরিচ্ছন্নতা নিশ্চিত করা হবে বলেও জানা যায়।

মিথিলার এই বিজ্ঞাপনটি এখন আলোচনায়। সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে এটি। অনেকেই এই অভিনেত্রীর প্রশংসা করেছেন। আবারও শুনবেন একটা নোংরা কথা বলে ট্রলও করছেন কেউ কেউ।