ঢাকা   ১১ ডিসেম্বর ২০১৯ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ১০ ডিসেম্বর : জামালপুর হানাদার মুক্ত দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষের সমাপনী সভা (জামালপুরের খবর)        মাদারগঞ্জ আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয় ভ্যাট দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে মানবাধিকার দিবস পালিত (জামালপুরের খবর)        শ্রীবরদীতে অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত (জামালপুরের খবর)        লটারির মাধ্যমে ধান বিক্রির সুযোগ পেয়েছে কৃষকরা (জামালপুরের খবর)        জঙ্গিবাদ বিরোধী অলআউট প্রচেষ্টায় অনেকটাই সফল হয়েছি: স্বরাষ্ট্রমন্ত্রী (জাতীয়)        আমাদের মানবাধিকার হরণ করা হয়েছে: ফখরুল (রাজনীতি)        ১৬ ডিসেম্বর থেকে রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে জয় বাংলা বলতে হবে: হাইকোর্ট (জাতীয়)      

শেরপুরে শুরু হয়েছে শিশুদের টয় ব্রিকস গেইম

Logo Missing
প্রকাশিত: 11:27:10 am, 2019-11-18 |  দেখা হয়েছে: 5 বার।

শেরপুর প্রতিনিধি:

শেরপুরে শিশুদের লাইব্রেরী মুখি করতে এবং মেধা ও সৃজনশীল বিকাশের লক্ষ্যে জেলা সরকারী গণগ্রন্থাগারে শিশুদের টয় ব্রিকস গেইম চালু হয়েছে। ১৬ নভেম্বর শনিবার বিকেলে টয় ব্রিকস গেইমের প্রথম দিন বেশ কযেক জন শিশু এসে এ গেইমে অংশ নেয়। এসময় লাইব্রেরিয়ান সাজ্জাদুল করিমসহ শিশুদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

সাংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের অধীনে গ্রন্থাগার অধিদপ্তর ও ব্রিটিশ কাউন্সিলে যৌথ উদ্যোগে লাইব্রেরি আনলিমিটেড প্রকল্পের আওতায় গত ৬ নভেম্বর এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এরই ধারাবাহিকতায় লাইব্রেরীতে প্রতিমাসের দ্বিতীয় ও শেষ শনিবার বিকেল ৪ টা থেকে ৫ টা পর্যন্ত শিশুরা এসে টয় ব্রিকস দিয়ে লাইব্রেরিতে সংগৃহিত গল্প এবং ছবির বই দেখে খেলার ছলে তাদের মেধা ও সৃজনশীল বিকাশে বিভিন্ন স্ট্যাচু, খেলনা, অবকাঠামোসহ নানা সামগ্রী তৈরী করবে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!