ঢাকা   মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  কাশ্মীরে রোবট সেনা নামাচ্ছে ভারত (আন্তর্জাতিক)        বিশ্বের সবচেয়ে কনিষ্ঠ প্রধানমন্ত্রী সানা মেরিন (আন্তর্জাতিক)        বিক্ষোভ উপেক্ষা করেই লোকসভায় নাগরিকত্ব সংশোধনী বিল পেশ (আন্তর্জাতিক)        নিউজিল্যান্ডে আগ্নেয়গিরির অগ্ন্যুৎপতে ২০ পর্যটক আহত (আইন ও বিচার)        ২৫৭ টাকা নিয়ে ঘর ছাড়া যুবকের হাতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার (বিনোদন)        মিস ইউনিভার্স হলেন আফ্রিকার জোজিবিনি তুনজি (বিনোদন)        ফের উত্তাপ ছড়াচ্ছেন নায়লা নাঈম (বিনোদন)        পতিতা পল্লীতে - শেষ দেখা (বিনোদন)        শিল্পীদের কল্যাণে সারাজীবন কাজ করব : তানহা মৌমাছি (বিনোদন)        বছর শেষে চলচ্চিত্র প্রেমীদের জন্য সুখবর (বিনোদন)      

চাকরির প্রলোভনে তরুণীকে ঢাকায় এনে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

Logo Missing
প্রকাশিত: 02:20:29 am, 2019-11-21 |  দেখা হয়েছে: 4 বার।

আ.জা. ডেক্স:

চাকরির প্রলোভন দেখিয়ে এক তরুণীকে (২৩) রাজধানীর ডেমরার পশ্চিম বক্সনগর এলাকার একটি বাসায় এনে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। যার জেরে অভিযুক্ত ধর্ষক আল আমিনকে (৩৯) গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে অভিযুক্ত ওই ধর্ষককে গ্রেফতার করা হয়। এ ছাড়া ওই তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করানো হয়েছে।

ডেমরা থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম বলেন, ধর্ষণের শিকার ওই তরুণীর বাড়ি চট্টগ্রামে। সেখানেই তিনি একটি গার্মেন্টসে চাকরি করতেন। গত ১৪ নভেম্বর তার পূর্বপরিচিত আল আমিন তাকে চাকরির প্রলোভন দেখিয়ে ঢাকায় নিয়ে আসে। এরপর ডেমরার পশ্চিম বক্সনগর এলাকার মনু মিয়া মার্কেটের পাশে একটি ভাড়া বাসায় এনে উঠায় ওই তরুণীকে। সেই বাসাতেই বিভিন্ন প্রলোভন দেখিয়ে তরুণীকে একাধিকবার ধর্ষণ করে অভিযুক্ত আল আমিন। পরে গত মঙ্গলবার ওই তরুণী থানায় গিয়ে আল আমিনের বিরুদ্ধে মামলা দায়ের করে। তিনি আরও বলেন, গত মঙ্গলবার আল আমিনকে গ্রেফতার করা হয়। আর তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করানো হয়েছে।