ঢাকা   ১১ ডিসেম্বর ২০১৯ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ১০ ডিসেম্বর : জামালপুর হানাদার মুক্ত দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষের সমাপনী সভা (জামালপুরের খবর)        মাদারগঞ্জ আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয় ভ্যাট দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে মানবাধিকার দিবস পালিত (জামালপুরের খবর)        শ্রীবরদীতে অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত (জামালপুরের খবর)        লটারির মাধ্যমে ধান বিক্রির সুযোগ পেয়েছে কৃষকরা (জামালপুরের খবর)        জঙ্গিবাদ বিরোধী অলআউট প্রচেষ্টায় অনেকটাই সফল হয়েছি: স্বরাষ্ট্রমন্ত্রী (জাতীয়)        আমাদের মানবাধিকার হরণ করা হয়েছে: ফখরুল (রাজনীতি)        ১৬ ডিসেম্বর থেকে রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে জয় বাংলা বলতে হবে: হাইকোর্ট (জাতীয়)      

জামালপুরে ধর্ষণ ও হত্যার ঘটনায় পিবিআই এর তদন্ত : আসামীদের পরিবারের সংবাদ সম্মেলন

Logo Missing
প্রকাশিত: 02:51:22 am, 2019-11-21 |  দেখা হয়েছে: 11 বার।

নিজস্ব প্রতিনিধি:

জামালপুরে গৃহবধূকে ধর্ষণ ও তার স্বামীকে হত্যার ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। বুধবার (২০নভেম্বর ) সন্ধ্যায় পিবিআই জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার জামালপুর জেনারেল হাসপাতালে গিয়ে ওই গৃহবধূর সাথে কথা বলেন। এদিকে এ ঘটনার দায়ের করা মামলার দুই আসামীর পরিবারের সদস্যরা সংবাদ সম্মেল করেছে।

বুধবার দুপুরে মামলার আসামী শাওন ও রফিজ উদ্দিনের পরিবার জামালপুর প্রেস ক্লাবে ওই সংবাদ সম্মেলন করে।
সংবাদ সম্মেলনে ধর্ষণ মামলায় গ্রেপ্তার হওয়া শাওনের বড় ভাই মঞ্জুরুল ইসলাম লিখিত বক্তব্যে অভিযোগ করেন, সদরের রামকৃষ্ণপুর গ্রামের কাঠমিস্ত্রী খলিলুর রহমানের মৃত্যু ও তার স্ত্রীকে নির্যাতনের সাথে তার ভাই শাওন ও মামলার অপর আসামী রফিজ জড়িত না থাকলেও পূর্ব শত্রæতার জেরে মামলায় তাদের আসামী করা হয়েছে। গত শুক্রবার ঘটনার দিন( খলিলের স্ত্রী মামলার) বাদীকে প্রধান আসামী ছানোয়ার হোসেন ও তার পরিবারের সদস্যরা আটক ও মারধর করে। ঘটনা জানতে পেরে ওই গৃহবধূর স্বামী কাঠমিস্ত্রী খলিল বাজার থেকে ফিরে লজ্জায় আত্মহত্যা করেন বলে তিনি দাবি করেন।

নির্যাতনের শিকার ওই গৃহবধূ ও তার শ্বশুর মো. ইমান আলী অভিযোগ করেন, ঘটনার পূর্বে আসামীদের পরিবারের কারও সাথে তাদের কোন পূর্ব বিরোধ ছিলনা। মামলা দায়েরের পর থেকে আসামী পক্ষের লোকজন বিভিন্ন ভাবে হুমকী ও ভয়ভীতি দেখাচ্ছে।মো. ইমান আলী আরো বলেন মামলার আসামী রফিজ উদ্দিন নতুন করে ফন্দি পাকিয়ে বলছে আমার কাছে নাকি ৫০ হাজার টাকার পায়। সেই টাকা ফেরত না দিলে মামলা তুলে নেওয়ার প্রস্তাব দিয়েছে । আসামীদের নানা রকম বিভ্রান্তিকর তথ্য আমাদেরকে আতঙ্কিত করছে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার বলেন, পিবিআই জেলা পুলিশকে সহযোগিতা করতে ও আসামী গ্রেপ্তারে কাজ করছে। তার ধারাবাহিতায় নির্যাতিতা গৃহবধুর সাথে হাসপাতালে দেখা করি এবং ঘটনাস্থলে গিয়ে তথ্য সংগ্রহ করি।