ঢাকা   রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  বিজয় দিবসে যান চলাচলে ডিএমপির নির্দেশনা (জাতীয়)        ড. কামালের আচরণ ষড়যন্ত্রের একটি অংশ: স্বরাষ্ট্রমন্ত্রী (রাজনীতি)        নির্বাচনী প্রচারণায় বুধবার সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী (রাজনীতি)        লালমনিরহাট সীমান্তে রাবার বুলেটে ৪ বাংলাদেশি আহত, বিএসএফের দুঃখ প্রকাশ (জেলার খবর)         ভাষাসৈনিক বিমল রায় চৌধুরী আর নেই (জাতীয়)         বিজয় দিবস উপলক্ষে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধ (জাতীয়)        আওয়ামী লীগের ইশতেহার প্রকাশ মঙ্গলবার (রাজনীতি)         সন্ত্রাস করলে কোনো দলই ছাড় পাবে না: ইসি রফিকুল (জাতীয়)        স্বরূপে ফিরতে পারেননি ড. কামাল: ওবায়দুল কাদের (রাজনীতি)        শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকব: ফখরুল (রাজনীতি)      

জিপি স্টার গ্রাহকরা গো জায়ান থেকে বিমান টিকেট কেনায় ছাড় পাবেন

Logo Missing
প্রকাশিত: 12:20:56 am, 2018-10-02 |  দেখা হয়েছে: 5 বার।

আজ ডেক্স

স্টার গ্রাহকদের উড়োজাহাজের টিকেট কেনায় ছাড়ের অফার দিতে গো জায়ানের সাথে চুক্তি করেছে গ্রামীণফোন।
সম্প্রতি জিপি হাউজে গ্রামীণফোনের বিপণন বিভাগের হেড অব কাস্টমার ভ্যালু ম্যানেজমেন্ট এ ই এম সাইদুর রহমান এবং গো জায়ানের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী রিদওয়ান হাফিজ এই চুক্তিতে স্বাক্ষর করেন।
গো জায়ান আইএটিএ নিবন্ধিত অনলাইন ট্রাভেল এজেন্সি, যারা অনলাইনে ভ্রমণ সংক্রান্ত বিভিন্ন সেবা দিয়ে থাকে।
গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জিপি স্টার গ্রাহকদের জন্য গো জায়ান ও গ্রামীণফোনের এ অফারটি ১ অক্টোবর থেকে পরবর্তী ৬ মাস পর্যন্ত চলবে।
এ সময়ের মধ্যে জিপি স্টার গ্রাহকরা আগামি ৬ মাসে গো জায়ান থেকে আন্তর্জাতিক রুটের উড়োজাহাজের টিকেট কেনায় ২২ হাজার টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ পাবেন।
এক্ষেত্রে প্রতিবার টিকেট কেনায় ছাড়ের পরিমাণ বাড়তে থাকবে। এ অফার নেওয়া যাবে শুধুমাত্র িি.িমড়ুধুধধহ.পড়স/মঢ়ংঃধৎ ওয়েবসাইট থেকে।