ঢাকা   রবিবার ৩১ মে ২০২০ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

বনশ্রী ও গুলশানে এখন ভাইব্রেন্ট, থাকছে ৪০ শতাংশ ছাড়

Logo Missing
প্রকাশিত: 12:25:52 am, 2018-10-02 |  দেখা হয়েছে: 1 বার।

আজ ডেক্স

যাত্রা শুরুর চার মাসের মধ্যে গ্রাহকদের চাহিদা ও ধারাবাহিকতা বজায় রেখে সম্প্রতি বনশ্রী ও গুলশানের পুলিশ প্লাজায় শো-রুম উদ্বোধন করেছে ভাইব্রেন্ট। যাত্রা শুরুর পর থেকে চাহিদা, রুচিশীলতা ও আধুনিকতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮শ মডেলের আধুনিক ডিজাইনের পুরুষ, নারী ও শিশুদের জন্য জুতার কালেকশন থাকছে শো-রুমগুলোতে।
নতুন শো-রুম দুটি বাড়ি নম্বর- বি-৭৩, দক্ষিণ বনশ্রী প্রধান সড়ক, গোড়ান ও পুলিশ প্লাজা কনকর্ড, চতুর্থ তলা, গুলশান-১ এ।
ভাইব্রেন্ট পণ্যের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা দেওয়ার প্রতিজ্ঞা নিয়ে আত্মপ্রকাশ করেছে। ভাইব্রেন্টের প্রোডাক্ট নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি। এখানে কোনো প্রকার পিগ-স্কিন ব্যবহার করা হয় না।
যাত্রার শুরুতে চলতি বছর ঢাকা ও চট্টগ্রামসহ বিভিন্ন শহরে ১০টি আউটলেটের পরিকল্পনা অনুযায়ী ইতোমধ্যে ঢাকার মৌচাক, হাজীপাড়া, গুলশান, পুলিশ প্লাজা, বনশ্রী ও চট্টগ্রামের হালিশহরে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন করা হয়েছে। শিগগিরই ঢাকার শেওড়াপাড়া, সিলেট ও বগুড়ায় আরো তিনটি শো-রুম উদ্বোধন করা হবে।
ভাইব্রেন্ট পণ্যে ছাড়প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে বিভিন্ন ডিজাইনের জুতা ছাড়াও রয়েছে বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্য লাইফ স্টাইল সামগ্রী।
ভাইব্রেন্টের কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে সারাদেশের ৬৪টি জেলা শহরে ধারাবাহিকভাবে শো-রুম খোলা হবে। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি আউটলেটেই ক্যাশ ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহণ করা হয়। ইতোমধ্যে অনলাইনের মাধ্যমেও ভাইব্রেন্টের সব পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভুক্ত হয়েছে।
ভাইব্রেন্টের গ্রাহকদের জন্য নির্দিষ্ট পণ্যের উপর অফার হিসেবে থাকছে ৪০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। এ ছাড়া জিপি স্টার গ্রাহকদের জন্য সব পণ্যের উপর ১৫ শতাংশ মূল্যছাড় ঘোষণা করা হয়েছে।