ঢাকা   বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০ | ১ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  শ্রীবরদীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫ হাজার মিটার কারেন্ট জাল জব্দ: জরিমানা আদায় (জামালপুরের খবর)        ভাগ্নের ধাওয়া খেয়ে মামার মৃত্যু (জামালপুরের খবর)        মাদারগঞ্জে দ্বিতীয় বারের বন্যায় তলিয়ে ঘরবাড়ী (জামালপুরের খবর)        জামালপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ড্রেজিং মেশিন জব্দ ও ধ্বংস (জামালপুরের খবর)        দেওয়ানগঞ্জের বেইলী ব্রিজে চাঁদাবাজি : ১৮হাজার টাকা উদ্ধার (জামালপুরের খবর)        বকশিগঞ্জ বিদ্যুতের খুটি ঘেষে বালি উত্তোলণে অবৈধ ড্রেজার ধ্বংস (জামালপুরের খবর)        জামালপুরে রেল লাইনের পানি উঠায় দুই উপজেলার সাথে ট্রেন যোগাযোগ বন্ধ (জামালপুরের খবর)        জামালপুরে এক ব্যাংক কর্মকর্তা ও স্বাস্থ্যকর্মীসহ ১৪জনের করোনা শনাক্ত, আক্রান্ত ৭৫৪ (জামালপুরের খবর)        জামালপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এড. মতিয়র রহমানের তালুকদারের মৃত্যুবার্ষিকী আজ (জামালপুরের খবর)        বকশিগঞ্জের দুই ভাইস চেয়ারম্যান পলাতক (জামালপুরের খবর)      

সাঁতার না জেনেও ৩০ ফুট পানির নিচে রানী মুখার্জি

Logo Missing
প্রকাশিত: 09:39:11 pm, 2019-12-02 |  দেখা হয়েছে: 1 বার।

আ.জা. বিনোদন:

যেখানে বাঘের ভয়, সেখানে সন্ধ্যায় হয়- এ প্রবাদ বাক্যটির মতোই হাল হয়েছে বলিউডের জনপ্রিয় নায়িকা রানী মুখার্জির। সাঁতার জানেন জানেন না তিনি, সাগরে কিংবা নদীতে নামতেও ভয় পান। ছোটবেলা থেকে অনেক চেষ্টা করেও সাঁতার শেখা হয়নি। এই অবস্থায়ই ৩০ ফুট পানির নিচে যেতে হলো রানী মুখার্জিকে। এসব তাকে করতে হয়েছে মার্দানি ২ সিনেমার জন্য। ছবির গল্প শোনার সময় পানিতে লাফ দেওয়ার দৃশ্য থাকবে শুনেই চমকে গিয়েছিলেন তিনি। দৃশ্যটি বাদ দেওয়ার অনুরোধও জানিয়েছিলেন। কিন্তু অবশেষে পরিচালকের অনুরোধে রাজি হতে হয়।

এ বিষয়ে ভারতীয় এক গণমাধ্যকে রানী মুখার্জি বলেন, পরিচালক গোপী পুত্রন যখন আমায় প্রথমবার চিত্রনাট্য পড়ে শোনালেন, তখন আমি বেশ ভয় পেয়ে গিয়েছিলাম। আসলে আমি সাঁতার জানি না। পরে আমি পরিচালকের কাছে সাঁতার শেখার জন্য কিছুটা সময় চেয়েনি। শেষ পর্যন্ত কোচ আনিস আদেনওয়ালা অনেকটা সাহায্য করেন। পরে ৩০ ফুট গভীর সুইমিং পুলে ওই দৃশ্যের শুটিং করা হয়। অবশেষে এই যাত্রায় আমি উতরে গেলাম। এদিকে মার্দানি ২ ছবিটি নিয়ে বিতর্ক থামছেই না। ছবিতে কোটা নামের একটি শহরের নাম ব্যবহার করায় ক্ষেপেছে ওই শহরের মানুষ। ছবি সংশ্লিষ্টদের কাছে পাঠানো হয়েছে আইনি নোটিশ। এরইমধ্যে সমস্যার সমাধান হলে মার্দানি-২ মুক্তি পাবে ১৩ ডিসেম্বর।