ঢাকা   ২৯ জানুয়ারী ২০২০ | ১৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে রক্তের বন্ধনের ৯ম প্রতিষ্ঠাবর্ষিকী উদযাপিত (জামালপুরের খবর)        পরীক্ষা কেন্দ্রে কোন ধরনের অনিয়ম সহ্য করা হবে না -জেলা প্রশাসক (জামালপুরের খবর)        জামালপুরে স্যার ফজলে হাসান আবেদের স্মরণ সভা “ধন্যবাদ আবেদ ভাই” (জামালপুরের খবর)        যারা ইউটিউব চ্যানেল ও বিভিন্ন ধর্ম সভায় কৌশলে যুদ্ধাপরাধীদের কথা বলে তারা জামায়াতের প্রডাক্ট-ধর্মমন্ত্রী (জামালপুরের খবর)        মেলান্দহে জামিয়া হুসাইনিয়া আরাবিয়া’র ৬০বছর পূর্তি উপলক্ষ্যে ঐতিহাসিক ইসলামী মহা সম্মেলন (জামালপুরের খবর)        নির্ধারিত সময়ের ৬ মাস পরেও শেষ হয়নি কাজ (জামালপুরের খবর)        নানা অনিয়মের অভিযোগে ইসলামপুর বাইপাস সড়কের কাজ চলছে কচ্ছপ গতিতে, (জামালপুরের খবর)        দেওয়ানগঞ্জ ডাংধরায় শিক্ষার্থী নিহতের ঘটনায় শোক র‌্যালি (জামালপুরের খবর)        খুপিবাড়ী এমএম উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল (জামালপুরের খবর)        শাহবাজপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে দূর্নীতির বিস্তার নিয়ে বিতর্ক প্রতিযোগিতা (জামালপুরের খবর)      

এবার অস্ট্রেলিয়ার কনসার্ট মাতাবেন 'মাকসুদ ও ঢাকা'

Logo Missing
প্রকাশিত: 09:46:04 pm, 2018-10-02 |  দেখা হয়েছে: 1 বার।

আজ ডেক্স

৭ বছর পর আবার অস্ট্রেলিয়ায় প্রবাসী বাঙালিদের গান শোনাতে যাচ্ছেন জনপ্রিয় ব্যান্ড 'মাকসুদ ও ঢাকা'। ২০১৩ সালে সিডনি ও ক্যানবেরায় প্রথম কনসার্ট করেছিল এই ব্যান্ড। এবার অস্ট্রেলিয়ায় তিন জায়গায় কনসার্টে অংশ নেবেন তারা।
ব্যান্ডটির প্রথম কনসার্ট অনুষ্ঠিত হবে ৫ অক্টোবর। এরপর দ্বিতীয় ও তৃতীয় কনসার্ট যথাক্রমে ১৩ ও ২১ অক্টোবর সিডনি ও মেলবোর্নে অনুষ্ঠিত হবে।
বর্তমান ‘মাকসুদ ও ঢাকা’ ব্যান্ডের সদস্যরা হলেন মাকসুদুল হক-প্রধান গায়ক এবং দলপ্রধান, ফজলুল হক মন্টু-ড্রামস, জন সার্টন মুন্সী-বেজ গিটার ও একরামুল হক-গিটার, গোলাম রাব্বানী সোহাগ-কীবোর্ড ও কণ্ঠশিল্পী।
এ সম্পর্কে মাকসুদ বলেন, ‘অস্ট্রেলিয়ায় অনেক প্রবাসী আছেন। তাদের গান শোনাতে আমাদের ভাল লাগে। কারণ প্রবাসী বাঙালিদের সঙ্গে অনেকদিন পর দেখা হবে। আশা করি অনুষ্ঠান সম্পন্ন করে ভালোভাবে দেশে ফিরতে পারব।’ আগামি ৩ অক্টোবর অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়বে তারা। দেশে ফিরবেন ২২ অক্টোবর।