ঢাকা   ০৪ এপ্রিল ২০২০ | ২১ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  নকলায় এক ব্যক্তির করোনা উপসর্গ: বাড়ি লকডাউন (জেলার খবর)        সাংবাদিক করোনা আক্রান্ত, ইনডিপেনডেন্ট টিভির ৪৭ কর্মী কোয়ারেন্টাইনে (জাতীয়)        পোল্ট্রি, ডেইরি ও মৎস্য খাতের সংকট মোকাবিলায় কন্ট্রোল রুম (জাতীয়)        করোনায় পোল্ট্রি ও ডেইরি শিল্পে ক্ষতি ২০৬২ কোটি টাকা (ব্যবসা-বাণিজ্য)        প্রধানমন্ত্রীর ৩১ দফা পালনের আহবান ওবায়দুল কাদেরের (জাতীয়)        রোগীরা সেবা না পেয়ে ফিরে গেলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী (জাতীয়)        করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রীর ৩১দফা নির্দেশনা (জাতীয়)        চিকিৎসকদের জন্য ২ হাজার পিপিই দিলো এস আলম গ্রুপ (চট্রগ্রাম)        করোনায় মৃত্যু হলে নির্দেশনা অনুযায়ী দাফন (জাতীয়)        দেশে আরও ৫ করোনা রোগী শনাক্ত, মোট সংখ্যা ৬১ (জাতীয়)      

এবার অস্ট্রেলিয়ার কনসার্ট মাতাবেন 'মাকসুদ ও ঢাকা'

Logo Missing
প্রকাশিত: 09:46:04 pm, 2018-10-02 |  দেখা হয়েছে: 2 বার।

আজ ডেক্স

৭ বছর পর আবার অস্ট্রেলিয়ায় প্রবাসী বাঙালিদের গান শোনাতে যাচ্ছেন জনপ্রিয় ব্যান্ড 'মাকসুদ ও ঢাকা'। ২০১৩ সালে সিডনি ও ক্যানবেরায় প্রথম কনসার্ট করেছিল এই ব্যান্ড। এবার অস্ট্রেলিয়ায় তিন জায়গায় কনসার্টে অংশ নেবেন তারা।
ব্যান্ডটির প্রথম কনসার্ট অনুষ্ঠিত হবে ৫ অক্টোবর। এরপর দ্বিতীয় ও তৃতীয় কনসার্ট যথাক্রমে ১৩ ও ২১ অক্টোবর সিডনি ও মেলবোর্নে অনুষ্ঠিত হবে।
বর্তমান ‘মাকসুদ ও ঢাকা’ ব্যান্ডের সদস্যরা হলেন মাকসুদুল হক-প্রধান গায়ক এবং দলপ্রধান, ফজলুল হক মন্টু-ড্রামস, জন সার্টন মুন্সী-বেজ গিটার ও একরামুল হক-গিটার, গোলাম রাব্বানী সোহাগ-কীবোর্ড ও কণ্ঠশিল্পী।
এ সম্পর্কে মাকসুদ বলেন, ‘অস্ট্রেলিয়ায় অনেক প্রবাসী আছেন। তাদের গান শোনাতে আমাদের ভাল লাগে। কারণ প্রবাসী বাঙালিদের সঙ্গে অনেকদিন পর দেখা হবে। আশা করি অনুষ্ঠান সম্পন্ন করে ভালোভাবে দেশে ফিরতে পারব।’ আগামি ৩ অক্টোবর অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়বে তারা। দেশে ফিরবেন ২২ অক্টোবর।