ঢাকা   মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মানববন্ধন কর্মসূচী পালিত (জামালপুরের খবর)        জামালপুরে মিটার-রিডার ও ম্যাসেঞ্জার ঐক্য পরিষদের কর্মবিরতি (জামালপুরের খবর)        নকলায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে মানববন্ধন (জামালপুরের খবর)        বকশীগঞ্জ উপজেলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালি (জামালপুরের খবর)        জামালপুরে এনএসভিসি প্রকল্পের শিখন বিনিময় সভা অনুষ্ঠিত (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয়তাবাদী শ্রমিকদলের মানববন্ধন (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে সা’দ পন্থীদের ইজতেমা বন্ধের দাবিতে বিক্ষোভ সমাবেশ, মিছিল (জামালপুরের খবর)        শেরপুরে নিরাপদ সড়ক দিবস পালিত (জামালপুরের খবর)        ঝিনাইগাতীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মানববন্ধন (জামালপুরের খবর)      

এবার অস্ট্রেলিয়ার কনসার্ট মাতাবেন 'মাকসুদ ও ঢাকা'

Logo Missing
প্রকাশিত: 09:46:04 pm, 2018-10-02 |  দেখা হয়েছে: 1 বার।

আজ ডেক্স

৭ বছর পর আবার অস্ট্রেলিয়ায় প্রবাসী বাঙালিদের গান শোনাতে যাচ্ছেন জনপ্রিয় ব্যান্ড 'মাকসুদ ও ঢাকা'। ২০১৩ সালে সিডনি ও ক্যানবেরায় প্রথম কনসার্ট করেছিল এই ব্যান্ড। এবার অস্ট্রেলিয়ায় তিন জায়গায় কনসার্টে অংশ নেবেন তারা।
ব্যান্ডটির প্রথম কনসার্ট অনুষ্ঠিত হবে ৫ অক্টোবর। এরপর দ্বিতীয় ও তৃতীয় কনসার্ট যথাক্রমে ১৩ ও ২১ অক্টোবর সিডনি ও মেলবোর্নে অনুষ্ঠিত হবে।
বর্তমান ‘মাকসুদ ও ঢাকা’ ব্যান্ডের সদস্যরা হলেন মাকসুদুল হক-প্রধান গায়ক এবং দলপ্রধান, ফজলুল হক মন্টু-ড্রামস, জন সার্টন মুন্সী-বেজ গিটার ও একরামুল হক-গিটার, গোলাম রাব্বানী সোহাগ-কীবোর্ড ও কণ্ঠশিল্পী।
এ সম্পর্কে মাকসুদ বলেন, ‘অস্ট্রেলিয়ায় অনেক প্রবাসী আছেন। তাদের গান শোনাতে আমাদের ভাল লাগে। কারণ প্রবাসী বাঙালিদের সঙ্গে অনেকদিন পর দেখা হবে। আশা করি অনুষ্ঠান সম্পন্ন করে ভালোভাবে দেশে ফিরতে পারব।’ আগামি ৩ অক্টোবর অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়বে তারা। দেশে ফিরবেন ২২ অক্টোবর।