ঢাকা   ১৯ ফেব্রুয়ারী ২০২০ | ৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  সরিষাবাড়ীতে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত (জামালপুরের খবর)        বকশিগঞ্জ শিক্ষার্থীবিহীন দুস্থ্য প্রতিবন্ধী কারিগরি শিক্ষা ও প্রশিক্ষণ কেন্দ্র : ৯ প্রতিবন্ধীর শিক্ষাবৃত্তি (জামালপুরের খবর)        শেরপুরে আখেরী মুনাজাতের মধ্য দিয়ে শেষ হলো বিশ্ব জাকের মঞ্জিলের উরশ (জেলার খবর)        শ্রীবরদীতে বৈদেশিক কর্মসংস্থান সচেতনতা শীর্ষক প্রচার, প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত (জেলার খবর)        একনেকে ১৩ হাজার ৬৩৯ কোটি ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন (জাতীয়)        পানির দাম ৮০ শতাংশ বাড়ানোর প্রস্তাব অযৌক্তিক: টিআইবি (জাতীয়)        চীনকে মাস্ক-গ্লাভসসহ চিকিৎসা সামগ্রী দিল বাংলাদেশ (জাতীয়)        কচুরিপানা খেতে বলিনি, গবেষণা করতে বলেছি: পরিকল্পনামন্ত্রী (জাতীয়)        দেশে করোনা ভাইরাসের রোগী মেলেনি, আতঙ্কিত না হওয়ার পরামর্শ (জাতীয়)        শান্তিরক্ষা মিশনে বাংলাদেশ দ্বিতীয়: সেনাপ্রধান (জাতীয়)      

এবার অস্ট্রেলিয়ার কনসার্ট মাতাবেন 'মাকসুদ ও ঢাকা'

Logo Missing
প্রকাশিত: 09:46:04 pm, 2018-10-02 |  দেখা হয়েছে: 2 বার।

আজ ডেক্স

৭ বছর পর আবার অস্ট্রেলিয়ায় প্রবাসী বাঙালিদের গান শোনাতে যাচ্ছেন জনপ্রিয় ব্যান্ড 'মাকসুদ ও ঢাকা'। ২০১৩ সালে সিডনি ও ক্যানবেরায় প্রথম কনসার্ট করেছিল এই ব্যান্ড। এবার অস্ট্রেলিয়ায় তিন জায়গায় কনসার্টে অংশ নেবেন তারা।
ব্যান্ডটির প্রথম কনসার্ট অনুষ্ঠিত হবে ৫ অক্টোবর। এরপর দ্বিতীয় ও তৃতীয় কনসার্ট যথাক্রমে ১৩ ও ২১ অক্টোবর সিডনি ও মেলবোর্নে অনুষ্ঠিত হবে।
বর্তমান ‘মাকসুদ ও ঢাকা’ ব্যান্ডের সদস্যরা হলেন মাকসুদুল হক-প্রধান গায়ক এবং দলপ্রধান, ফজলুল হক মন্টু-ড্রামস, জন সার্টন মুন্সী-বেজ গিটার ও একরামুল হক-গিটার, গোলাম রাব্বানী সোহাগ-কীবোর্ড ও কণ্ঠশিল্পী।
এ সম্পর্কে মাকসুদ বলেন, ‘অস্ট্রেলিয়ায় অনেক প্রবাসী আছেন। তাদের গান শোনাতে আমাদের ভাল লাগে। কারণ প্রবাসী বাঙালিদের সঙ্গে অনেকদিন পর দেখা হবে। আশা করি অনুষ্ঠান সম্পন্ন করে ভালোভাবে দেশে ফিরতে পারব।’ আগামি ৩ অক্টোবর অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়বে তারা। দেশে ফিরবেন ২২ অক্টোবর।