ঢাকা   ২৪ এপ্রিল ২০১৯ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  একাদশ সংসদ নির্বাচনে আ. লীগের ব্যয় ছিল আগের চেয়ে কম (জাতীয়)        শ্রীলঙ্কায় বোমা হামলায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর নিন্দা-শোক (জাতীয়)        গোপালগঞ্জে চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার (জেলার খবর)        পর্যটকদের নিরাপত্তা দিতে সরকার প্রতিজ্ঞাবদ্ধ: বিমান প্রতিমন্ত্রী (জাতীয়)        বাংলাদেশে শ্রীলঙ্কার মতো হামলার ঝুঁকি নেই: স্বরাষ্ট্রমন্ত্রী (জাতীয়)        ৫ দেশের সমন্বয়ে নতুন আঞ্চলিক অর্থনৈতিক ফোরাম গঠনের প্রস্তাব প্রধানমন্ত্রীর (জাতীয়)        খালেদা জিয়াকে কারাগারে রেখে গণতন্ত্রকে মুক্ত করা যাবে না: মোশাররফ (রাজনীতি)        রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬৭ (ঢাকা)        শ্রীলঙ্কায় নিহত শেখ সেলিমের নাতি জায়ানের মরদেহ আসছে আজ (জাতীয়)        যথার্থ ভাবগাম্ভীর্যে পবিত্র শবেবরাত উদযাপিত (জাতীয়)      

এবার অস্ট্রেলিয়ার কনসার্ট মাতাবেন 'মাকসুদ ও ঢাকা'

Logo Missing
প্রকাশিত: 09:46:04 pm, 2018-10-02 |  দেখা হয়েছে: 1 বার।

আজ ডেক্স

৭ বছর পর আবার অস্ট্রেলিয়ায় প্রবাসী বাঙালিদের গান শোনাতে যাচ্ছেন জনপ্রিয় ব্যান্ড 'মাকসুদ ও ঢাকা'। ২০১৩ সালে সিডনি ও ক্যানবেরায় প্রথম কনসার্ট করেছিল এই ব্যান্ড। এবার অস্ট্রেলিয়ায় তিন জায়গায় কনসার্টে অংশ নেবেন তারা।
ব্যান্ডটির প্রথম কনসার্ট অনুষ্ঠিত হবে ৫ অক্টোবর। এরপর দ্বিতীয় ও তৃতীয় কনসার্ট যথাক্রমে ১৩ ও ২১ অক্টোবর সিডনি ও মেলবোর্নে অনুষ্ঠিত হবে।
বর্তমান ‘মাকসুদ ও ঢাকা’ ব্যান্ডের সদস্যরা হলেন মাকসুদুল হক-প্রধান গায়ক এবং দলপ্রধান, ফজলুল হক মন্টু-ড্রামস, জন সার্টন মুন্সী-বেজ গিটার ও একরামুল হক-গিটার, গোলাম রাব্বানী সোহাগ-কীবোর্ড ও কণ্ঠশিল্পী।
এ সম্পর্কে মাকসুদ বলেন, ‘অস্ট্রেলিয়ায় অনেক প্রবাসী আছেন। তাদের গান শোনাতে আমাদের ভাল লাগে। কারণ প্রবাসী বাঙালিদের সঙ্গে অনেকদিন পর দেখা হবে। আশা করি অনুষ্ঠান সম্পন্ন করে ভালোভাবে দেশে ফিরতে পারব।’ আগামি ৩ অক্টোবর অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়বে তারা। দেশে ফিরবেন ২২ অক্টোবর।