ঢাকা   ২৯ জানুয়ারী ২০২০ | ১৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে রক্তের বন্ধনের ৯ম প্রতিষ্ঠাবর্ষিকী উদযাপিত (জামালপুরের খবর)        পরীক্ষা কেন্দ্রে কোন ধরনের অনিয়ম সহ্য করা হবে না -জেলা প্রশাসক (জামালপুরের খবর)        জামালপুরে স্যার ফজলে হাসান আবেদের স্মরণ সভা “ধন্যবাদ আবেদ ভাই” (জামালপুরের খবর)        যারা ইউটিউব চ্যানেল ও বিভিন্ন ধর্ম সভায় কৌশলে যুদ্ধাপরাধীদের কথা বলে তারা জামায়াতের প্রডাক্ট-ধর্মমন্ত্রী (জামালপুরের খবর)        মেলান্দহে জামিয়া হুসাইনিয়া আরাবিয়া’র ৬০বছর পূর্তি উপলক্ষ্যে ঐতিহাসিক ইসলামী মহা সম্মেলন (জামালপুরের খবর)        নির্ধারিত সময়ের ৬ মাস পরেও শেষ হয়নি কাজ (জামালপুরের খবর)        নানা অনিয়মের অভিযোগে ইসলামপুর বাইপাস সড়কের কাজ চলছে কচ্ছপ গতিতে, (জামালপুরের খবর)        দেওয়ানগঞ্জ ডাংধরায় শিক্ষার্থী নিহতের ঘটনায় শোক র‌্যালি (জামালপুরের খবর)        খুপিবাড়ী এমএম উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল (জামালপুরের খবর)        শাহবাজপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে দূর্নীতির বিস্তার নিয়ে বিতর্ক প্রতিযোগিতা (জামালপুরের খবর)      

খালেদা জিয়ার জামিনের বিষয়ে হস্তক্ষেপ করছেনা সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

Logo Missing
প্রকাশিত: 02:34:13 am, 2019-12-12 |  দেখা হয়েছে: 2 বার।

হাফিজুর রহমান:

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিনে মুক্তির দাবিতে বিএনপি যে আন্দোলন করছে তা’ এদেশের জনগণ সমর্থন করছে না এমনকি সহযোগিতা করছে না বলে উল্লেখ করেছেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। তিনি বেগম খালেদা জিয়ার জামিনের বিষয়ে আরো বলেছেন, বেগম খালেদার জিয়ার জামিনের বিষয়ে সরকার কোন হস্তক্ষেপ করছে না এমনকি সরকার আগেও কোন দিন হস্তক্ষেপ করেনি। তিনি দুর্নীতির মামলায় সাজপ্রাাপ্ত আসামী, কারাগারে তাকে সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে। একজন সাজাপ্রাপ্ত আসামি যেভাবে থাকে তার চেয়ে অনেক ভাল অবস্থানেই তিনি রয়েছেন। তার ব্লাড পেশার, ডায়াবেটিকস যেসব রোগ রয়েছে তা কখনই ভাল হবার নয়, তবে সবকিছুই নিয়ন্ত্রণে রয়েছে। তাছাড়া বাংলাদেশের সবচেয়ে বড় হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে বিচার বিভাগ স্বাধীন, তারা স্বাধীন ভাবে কাজ করছেন, কোর্ট তাকে জামিন দিবেন কি-না, সেটা একান্তই তাদের সিদ্ধান্ত ব্যাপার। বিএনপি আন্দোলনে রয়েছে কিন্তু এদেশের জনগণ তাদের সহযোগীতা ও সমর্থন করছে না। গতকাল বুধবার দুপুরে জামালপুর পুলিশ অফিসার্স ক্লাবে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন(বিপিএম পিপিএম বার) এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট মন্ত্রী অসাদুজ্জামান খান কামাল এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জামালপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজ্জাফর হোসেন এমপি,প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজির মুখসমন্বয়ক আবুল কালাম আজাদ ও ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নির্বাস চন্দ্র মাঝি, এবং জামালপুরের জেলা প্রশাসক এনামুল হক।

প্রধান অতিথি পুলিশ কর্মকর্তাদের সাথে মাতবিনিময় কালে বলেন, বিএনপি-জামায়াত জোট যে ভাবে জ্বালাও পোড়াও এর সময় অনেক পুলিশ জীবন দিয়েছে। তারা পুলিশকে পিটিয়ে জখম করছে এইটাও আমরা দেখেছি। পুলিশ এদেশের শান্তি ও নিরাপত্তার জন্য অপরিহার্য। তবে কিছু পুলিশ নিজেদের র্স্বথে আইন ভঙ্গ করেন। তাদের তৎক্ষনাৎ আইনের আওয়াতায় নিয়ে আসা হচ্ছে। আমরা ২০৪১ এর স্বপ্ন দেখছি। পুলিশকে আমরা আরো শক্তিশালী করছি। বাংলাদেশ যেইভাবে এগিয়ে যাচ্ছে, আমরা আরো এগিয়ে যাবো। বাংলাদেশ আর পিছিয়ে যাবে না। মতবিনিময় সভায় পুলিশ কর্মকর্তারা জামালপুরে তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। জাবাবে স্বরাষ্ট্রমন্ত্রী তাদের বিভিন্ন সমস্যার সমাধানে আশ্বস্ত করে বলেন, বিশ্বে বাংলাদেশ আজ রোল মডেল। আমরা জঙ্গী সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করতে সক্ষম হয়েছি। বিদেশে গেলে অনেকেই প্রশ্ন করেন আমরা কিভাবে জঙ্গী দমন করলাম? আমি বলি দেশের গনগণ সন্ত্রাস জঙ্গীবাদ সমর্থন করেনা। এদেশে জনগণকে সাথে নিয়েই আমারা জঙ্গী সন্ত্রাস দমন করেছি।

এ সময় পুলিশ ছাড়াও র‌্যাব, পিবিআই, কাউন্টার টেরিরিজম ইউনিট সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!