ঢাকা   ২৯ জানুয়ারী ২০২০ | ১৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে রক্তের বন্ধনের ৯ম প্রতিষ্ঠাবর্ষিকী উদযাপিত (জামালপুরের খবর)        পরীক্ষা কেন্দ্রে কোন ধরনের অনিয়ম সহ্য করা হবে না -জেলা প্রশাসক (জামালপুরের খবর)        জামালপুরে স্যার ফজলে হাসান আবেদের স্মরণ সভা “ধন্যবাদ আবেদ ভাই” (জামালপুরের খবর)        যারা ইউটিউব চ্যানেল ও বিভিন্ন ধর্ম সভায় কৌশলে যুদ্ধাপরাধীদের কথা বলে তারা জামায়াতের প্রডাক্ট-ধর্মমন্ত্রী (জামালপুরের খবর)        মেলান্দহে জামিয়া হুসাইনিয়া আরাবিয়া’র ৬০বছর পূর্তি উপলক্ষ্যে ঐতিহাসিক ইসলামী মহা সম্মেলন (জামালপুরের খবর)        নির্ধারিত সময়ের ৬ মাস পরেও শেষ হয়নি কাজ (জামালপুরের খবর)        নানা অনিয়মের অভিযোগে ইসলামপুর বাইপাস সড়কের কাজ চলছে কচ্ছপ গতিতে, (জামালপুরের খবর)        দেওয়ানগঞ্জ ডাংধরায় শিক্ষার্থী নিহতের ঘটনায় শোক র‌্যালি (জামালপুরের খবর)        খুপিবাড়ী এমএম উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল (জামালপুরের খবর)        শাহবাজপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে দূর্নীতির বিস্তার নিয়ে বিতর্ক প্রতিযোগিতা (জামালপুরের খবর)      

সদর উপজেলাবাসীর আশার আলো উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াছমিন

Logo Missing
প্রকাশিত: 02:37:58 am, 2019-12-12 |  দেখা হয়েছে: 1 বার।

এম.এ.রফিক:

মাত্র দেড় বছর আগে জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াছমিন। যোগদান করার পর থেকেই প্রতিনিয়ত দূর্নীতি প্রতিরোধ গড়ে তুলে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন তিনি। যার কারনে বর্তমানে উপজেলার মানুষের মনের কোঠায় ঠাঁয় করে নিয়েছেন তিনি। প্রতিটি ইউনিয়নের খোঁজ খবর নিচ্ছেন প্রতিনিয়ত। ইউনিয়ন ভিত্তিক হতদরিদ্র সাধারণ মানুষের নিকট সরকারী সকল সুবিধা দ্রুত পৌঁছে দেওয়ার জন্য ইউপি চেয়ারম্যানদের নিয়ে কাজ করে যাচ্ছেন। নিজ অফিসের প্রতিটি বিভাগকে করেছেন দূর্নীতিমুক্ত। অসহায়, বৃদ্ধ, প্রতিবন্ধীদের জন্য খুলেছেন সেবার দুয়ার। তার উদ্যোগকে স্বাগত জানিয়েছে সাধারণ মানুষ। বিভিন্ন অনিয়ম দূর করার জন্য ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেল জরিমানাও করছেন তিনি।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করার পর (লক্ষীরচর-শরীফপুর) শেখ রাসেল আশ্রয়ন প্রকল্পের কাজ উদ্বোধন করে তার সকল খোঁজ খবর নেন তিনি। দূর্নীতিমুক্ত রেখে সরকারের বিশেষ বরাদ্দের দূর্যোগ সহনীয় ঘর সহ অন্যান্য সকল সহযোগিতা অতি দরিদ্রদের মাঝে বিতরণ করেন। শাহবাজপুর ইউপি চেয়ারম্যান আয়ূব আলী খান বলেন, বর্তমান উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াছমিন যোগদান করার পর থেকেই ইউনিয়ন পরিষদ সহ উপজেলার সকল কার্যক্রমে ব্যাপক পরিবর্তন এসেছে। যে কেউ খুব সহজেই তার সাথে যোগাযোগ করে প্রয়োজনীয় সুযোগ সুবিধা পেয়ে যান। আর এতে করে বন্ধ হয়েছে দূর্নীতি। আশা করি তিনি দীর্ঘদিন আমাদের মাঝে থাকবেন। তার কাজের উৎসাহ আমাদেরকেউ উৎসাহ যোগায়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াছমিন বলেন, আমি সবসময় সাধারণ মানুষদের নিয়ে কাজ করতে আনন্দ পাই। তাই তাদের সকল কাজে আমি অংশগ্রহণ করার চেষ্টা করি। আমার নাম ব্যবহার করে কেউ যদি কোন দূর্নীতির আশ্রয় নেয় সাথে সাথে আমাকে জানাবেন। আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!