ঢাকা   রবিবার ১৬ জুন ২০১৯ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  নাটোরে হত্যা মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যা (জেলার খবর)        উগ্র সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণ না করলে উন্নয়ন থমকে যাবে: মেয়র খোকন (ঢাকা)        শিক্ষার উন্নয়নে সীমিত সম্পদের সর্বোচ্চ ব্যবহারের ওপর গুরুত্ব শিক্ষামন্ত্রীর (শিক্ষা)         ওসি মোয়াজ্জেমের গ্রেফতারি পরোয়ানা যশোরে পৌঁছেছে (জেলার খবর)        ৫ লাখ ২৩ হাজার কোটি টাকার বাজেট পেশ (জাতীয়)        বাজেট দিতে হাসপাতাল থেকেই সংসদে গেলেন অসুস্থ অর্থমন্ত্রী (জাতীয়)        চট্টগ্রামে কৃত্রিম পরিবেশে জন্মালো ২৬টি অজগর ছানা (চট্রগ্রাম)        শেখ হাসিনার নির্বাচিত উক্তি নিয়ে দু’টি বইয়ের মোড়ক উন্মোচন (জাতীয়)        রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু না হওয়ায় জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ (জাতীয়)         বেনাপোলে একদিনে রেকর্ড পরিমাণ আমদানি পণ্যের চালান (জেলার খবর)      

বকশীগঞ্জ উপজেলায় দশানী নদী থেকে বালু উত্তোলণের ২ ড্রেজার মেশিন ধ্বংস : জব্দ ২

Logo Missing
প্রকাশিত: 11:00:40 pm, 2018-10-03 |  দেখা হয়েছে: 3 বার।

বকশীগঞ্জ সংবাদদাতা
জামালপুর জেলা বকশীগঞ্জ উপজেলার দশানী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলণের দরুণ স্থানীয় প্রশাসন ২ ড্রেজার মেশিন ধ্বংস ও ২টি জব্দ করেছে।
গতকাল ৩ অক্টোবর বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা কামালেরবার্ত্তী দশানী নদীর উপর ব্রীজের দুই পার্শ্বে থেকে অবৈধভাবে বালু উত্তোলণ করার অপরাধে ২টি ড্রেজার মেশিন ও মেশিনের ব্যবহৃত প্লাস্টিক পাইপ ধ্বংস এবং ২টি ড্রেজার মেশিন জব্দ করেছেন। এছাড়াও উত্তোলণকৃত বালু নিলাম ডাকের মাধ্যমে ১ লক্ষ ৭৫ হাজার টাকায় দেওয়া হয়েছে। জব্দকৃত ২টি ড্রেজার মেশিন সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ নুরু মিয়ার জিম্মায় রাখা হয়েছে। অভিযান পরিচালনা কাজে পুলিশ প্রশাসনের এ.এস.আই রুবেল, এ.এস.আই সেলিম ছাড়াও সাধুরপাড়া ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মোক্তারুজ্জামান, ইউএনও অফিসের নাজির মোঃ শহীদুল ইসলাম ও এলাকাবাসীদের মধ্যে অনেকেই উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার জানিয়েছেন অবৈধভাবে বালু উত্তোলণকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে এবং জরিতদের আইনের আওতায় আনা হবে।