ঢাকা   ২০ ফেব্রুয়ারী ২০১৯ | ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ইয়েমেন যুদ্ধের মধ্যে ১৮০ কোটি ডলারের মার্কিন অস্ত্র কিনল আবু ধাবি (আন্তর্জাতিক)        নিয়ন্ত্রণ হারিয়ে বিয়েবাড়িতে ট্রাক, নিহত ১৩ (আন্তর্জাতিক)        কাশ্মিরে অস্ত্র হাতে তুলে নিলেই গুলির নির্দেশ (আন্তর্জাতিক)        সৌদি যুবরাজের নির্দেশে মুক্ত হচ্ছেন ২১০০ পাকিস্তানি বন্দি (আন্তর্জাতিক)        আমাদের সকল প্রচেষ্টা ও প্রয়াস সার্থক হয়েছে: সিইসি (জাতীয়)        সততাই আমাদের সরকারের মূল চালিকাশক্তি: প্রযুক্তিমন্ত্রী (রাজনীতি)         শাজাহান খানের নেতৃত্বে সড়কে শৃঙ্খলার কমিটি হাস্যকর: রিজভী (রাজনীতি)        উপজেলা নির্বাচন জৌলুস হারাতে বসেছে: ইসি মাহবুব (জাতীয়)        সংবাদমাধ্যমের আরো দায়িত্বশীল হওয়া প্রয়োজন: তথ্যমন্ত্রী (জাতীয়)        শহীদ মিনারে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে: আছাদুজ্জামান (জাতীয়)      

বকশীগঞ্জ উপজেলায় দশানী নদী থেকে বালু উত্তোলণের ২ ড্রেজার মেশিন ধ্বংস : জব্দ ২

Logo Missing
প্রকাশিত: 11:00:40 pm, 2018-10-03 |  দেখা হয়েছে: 3 বার।

বকশীগঞ্জ সংবাদদাতা
জামালপুর জেলা বকশীগঞ্জ উপজেলার দশানী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলণের দরুণ স্থানীয় প্রশাসন ২ ড্রেজার মেশিন ধ্বংস ও ২টি জব্দ করেছে।
গতকাল ৩ অক্টোবর বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা কামালেরবার্ত্তী দশানী নদীর উপর ব্রীজের দুই পার্শ্বে থেকে অবৈধভাবে বালু উত্তোলণ করার অপরাধে ২টি ড্রেজার মেশিন ও মেশিনের ব্যবহৃত প্লাস্টিক পাইপ ধ্বংস এবং ২টি ড্রেজার মেশিন জব্দ করেছেন। এছাড়াও উত্তোলণকৃত বালু নিলাম ডাকের মাধ্যমে ১ লক্ষ ৭৫ হাজার টাকায় দেওয়া হয়েছে। জব্দকৃত ২টি ড্রেজার মেশিন সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ নুরু মিয়ার জিম্মায় রাখা হয়েছে। অভিযান পরিচালনা কাজে পুলিশ প্রশাসনের এ.এস.আই রুবেল, এ.এস.আই সেলিম ছাড়াও সাধুরপাড়া ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মোক্তারুজ্জামান, ইউএনও অফিসের নাজির মোঃ শহীদুল ইসলাম ও এলাকাবাসীদের মধ্যে অনেকেই উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার জানিয়েছেন অবৈধভাবে বালু উত্তোলণকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে এবং জরিতদের আইনের আওতায় আনা হবে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!