ঢাকা   মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মানববন্ধন কর্মসূচী পালিত (জামালপুরের খবর)        জামালপুরে মিটার-রিডার ও ম্যাসেঞ্জার ঐক্য পরিষদের কর্মবিরতি (জামালপুরের খবর)        নকলায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে মানববন্ধন (জামালপুরের খবর)        বকশীগঞ্জ উপজেলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালি (জামালপুরের খবর)        জামালপুরে এনএসভিসি প্রকল্পের শিখন বিনিময় সভা অনুষ্ঠিত (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয়তাবাদী শ্রমিকদলের মানববন্ধন (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে সা’দ পন্থীদের ইজতেমা বন্ধের দাবিতে বিক্ষোভ সমাবেশ, মিছিল (জামালপুরের খবর)        শেরপুরে নিরাপদ সড়ক দিবস পালিত (জামালপুরের খবর)        ঝিনাইগাতীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মানববন্ধন (জামালপুরের খবর)      

বিনাকর্তনে ছাড়পত্র পেয়েছে ‘দেবী’

Logo Missing
প্রকাশিত: 05:05:19 pm, 2018-10-04 |  দেখা হয়েছে: 1 বার।

আজ ডেক্স

গতকাল (বুধবার) সেন্সর বোর্ডের সদস্যরা দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত এবং প্রযোজিত ‘দেবী’ ছবিটি দেখেন। দেখার পর বিনা কর্তনে ছবিটির ছাড়পত্র দেন তারা। সেন্সর বোর্ডের সদস্য নাসির উদ্দিন দিলু বলেন, ছবিটির কাহিনি ভালো। দেখে ভালোই লেগেছে। প্রায় দুই ঘন্টার ছবি এটি। ছবিটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। এদিকে ‘দেবী’ ছবিটি পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। এই প্রতিষ্ঠানের কর্ণধার আবদুল আজিজ বলেন, ১৯ই অক্টোবর ছবিটি দর্শকরা বড়পর্দায় দেখতে পাবেন।
সকলে মিলে আলোচনা করে এই তারিখই চুড়ান্ত করেছি আমরা। এদিকে জয়া আহসানও ছবিটি নিয়ে বেশ আশাবাদী। বহুল প্রতীক্ষিত ‘দেবী’ ছবিটি নিয়ে অনেক আগে থেকেই প্রচার করে যাচ্ছেন ছবির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান। তার সঙ্গে অন্য অভিনয়শিল্পীরাও প্রচারণায় অংশ নিচ্ছেন। ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘দেবী’। ‘দেবী’ হুমায়ূন আহমেদ সৃষ্ট অমর চরিত্র মিসির আলি সিরিজের উপন্যাস। ছবিতে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এ ছাড়া আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া। ‘দেবী’ সরকারি অনুদানপ্রাপ্ত ছবি। মিসির আলি চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। এ ছাড়া ছবিতে রানু চরিত্রে জয়া আহসান, নিলু চরিত্রে শবনম ফারিয়া, আনিস চরিত্রে অনিমেষ আইচ আর এবং আহমেদ সাবেত চরিত্রে দেখা যাবে ইরেশ যাকেরকে।