ঢাকা   ২০ ফেব্রুয়ারী ২০১৯ | ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ইয়েমেন যুদ্ধের মধ্যে ১৮০ কোটি ডলারের মার্কিন অস্ত্র কিনল আবু ধাবি (আন্তর্জাতিক)        নিয়ন্ত্রণ হারিয়ে বিয়েবাড়িতে ট্রাক, নিহত ১৩ (আন্তর্জাতিক)        কাশ্মিরে অস্ত্র হাতে তুলে নিলেই গুলির নির্দেশ (আন্তর্জাতিক)        সৌদি যুবরাজের নির্দেশে মুক্ত হচ্ছেন ২১০০ পাকিস্তানি বন্দি (আন্তর্জাতিক)        আমাদের সকল প্রচেষ্টা ও প্রয়াস সার্থক হয়েছে: সিইসি (জাতীয়)        সততাই আমাদের সরকারের মূল চালিকাশক্তি: প্রযুক্তিমন্ত্রী (রাজনীতি)         শাজাহান খানের নেতৃত্বে সড়কে শৃঙ্খলার কমিটি হাস্যকর: রিজভী (রাজনীতি)        উপজেলা নির্বাচন জৌলুস হারাতে বসেছে: ইসি মাহবুব (জাতীয়)        সংবাদমাধ্যমের আরো দায়িত্বশীল হওয়া প্রয়োজন: তথ্যমন্ত্রী (জাতীয়)        শহীদ মিনারে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে: আছাদুজ্জামান (জাতীয়)      

ভক্তদের ক্ষোভ সোনাক্ষীর আচরণে

Logo Missing
প্রকাশিত: 05:07:36 pm, 2018-10-04 |  দেখা হয়েছে: 2 বার।

আজ ডেক্স

কথা দিয়ে খেলাপ করলেন সোনাক্ষী সিনহা। দিল্লির এক অনুষ্ঠানে মুখ্য অতিথি হিসেবে অংশ নেওয়ার কথা ছিল তার। সেই মতো চলছিল তোড়জোড়। কিন্তু সে অনুষ্ঠানে যাননি তিনি। প্রিয় নায়িকার এমন আচরণে ভক্তদের মধ্যে তৈরি হয় ব্যাপক ক্ষোভ। পরিস্থিতি সামলাতে একজনকে গ্রেপ্তার করতেও বাধ্য হয়েছে পুলিশ। স্বভাবতই এই পরিস্থিতিতে প্রশ্ন উঠেছে সোনাক্ষীর পেশাদারিত্ব নিয়ে। যথেষ্ট লেখালেখিও হয়েছে এ বিষয়ে।
সংবাদমাধ্যমের সামনে সোনাক্ষী কোনো মন্তব্য করেননি। কিন্তু তার মুখপাত্রকে দিয়ে একটি বিবৃতি প্রকাশ করিয়েছেন। যাতে বলা হয়েছে, কথা দিয়ে তা খেলাপের কোনো অভিপ্রায় ছিল না সোনাক্ষীর। তবে বারবার যোগাযোগ করা সত্ত্বেও শেষ দিন পর্যন্ত আয়োজক সংস্থা সোনাক্ষীর প্রাপ্য তাকে মেটায়নি। শুধু তাই নয়, ফিরে যাওয়ার ফ্লাইটের টিকিটও পাঠায়নি তাকে। এদিকে পরের দিন সকালেই ছিল সোনাক্ষীর শুটিং। তিনি এয়ারপোর্টেও গিয়েছিলেন। কিন্তু আয়োজক সংস্থার তরফে কোনো রকম উত্তর না পেয়ে তিনি ফিরতে বাধ্য হন। টাকা পয়সার বিষয়ে এমন আচরণ দেখার পরেই অভিনেত্রীর টিম না যাওয়ার সিদ্ধান্ত নেয়।