ঢাকা   রবিবার ১৬ জুন ২০১৯ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  নাটোরে হত্যা মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যা (জেলার খবর)        উগ্র সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণ না করলে উন্নয়ন থমকে যাবে: মেয়র খোকন (ঢাকা)        শিক্ষার উন্নয়নে সীমিত সম্পদের সর্বোচ্চ ব্যবহারের ওপর গুরুত্ব শিক্ষামন্ত্রীর (শিক্ষা)         ওসি মোয়াজ্জেমের গ্রেফতারি পরোয়ানা যশোরে পৌঁছেছে (জেলার খবর)        ৫ লাখ ২৩ হাজার কোটি টাকার বাজেট পেশ (জাতীয়)        বাজেট দিতে হাসপাতাল থেকেই সংসদে গেলেন অসুস্থ অর্থমন্ত্রী (জাতীয়)        চট্টগ্রামে কৃত্রিম পরিবেশে জন্মালো ২৬টি অজগর ছানা (চট্রগ্রাম)        শেখ হাসিনার নির্বাচিত উক্তি নিয়ে দু’টি বইয়ের মোড়ক উন্মোচন (জাতীয়)        রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু না হওয়ায় জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ (জাতীয়)         বেনাপোলে একদিনে রেকর্ড পরিমাণ আমদানি পণ্যের চালান (জেলার খবর)      

ভক্তদের ক্ষোভ সোনাক্ষীর আচরণে

Logo Missing
প্রকাশিত: 05:07:36 pm, 2018-10-04 |  দেখা হয়েছে: 2 বার।

আজ ডেক্স

কথা দিয়ে খেলাপ করলেন সোনাক্ষী সিনহা। দিল্লির এক অনুষ্ঠানে মুখ্য অতিথি হিসেবে অংশ নেওয়ার কথা ছিল তার। সেই মতো চলছিল তোড়জোড়। কিন্তু সে অনুষ্ঠানে যাননি তিনি। প্রিয় নায়িকার এমন আচরণে ভক্তদের মধ্যে তৈরি হয় ব্যাপক ক্ষোভ। পরিস্থিতি সামলাতে একজনকে গ্রেপ্তার করতেও বাধ্য হয়েছে পুলিশ। স্বভাবতই এই পরিস্থিতিতে প্রশ্ন উঠেছে সোনাক্ষীর পেশাদারিত্ব নিয়ে। যথেষ্ট লেখালেখিও হয়েছে এ বিষয়ে।
সংবাদমাধ্যমের সামনে সোনাক্ষী কোনো মন্তব্য করেননি। কিন্তু তার মুখপাত্রকে দিয়ে একটি বিবৃতি প্রকাশ করিয়েছেন। যাতে বলা হয়েছে, কথা দিয়ে তা খেলাপের কোনো অভিপ্রায় ছিল না সোনাক্ষীর। তবে বারবার যোগাযোগ করা সত্ত্বেও শেষ দিন পর্যন্ত আয়োজক সংস্থা সোনাক্ষীর প্রাপ্য তাকে মেটায়নি। শুধু তাই নয়, ফিরে যাওয়ার ফ্লাইটের টিকিটও পাঠায়নি তাকে। এদিকে পরের দিন সকালেই ছিল সোনাক্ষীর শুটিং। তিনি এয়ারপোর্টেও গিয়েছিলেন। কিন্তু আয়োজক সংস্থার তরফে কোনো রকম উত্তর না পেয়ে তিনি ফিরতে বাধ্য হন। টাকা পয়সার বিষয়ে এমন আচরণ দেখার পরেই অভিনেত্রীর টিম না যাওয়ার সিদ্ধান্ত নেয়।