ঢাকা   রবিবার ১৬ জুন ২০১৯ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  নাটোরে হত্যা মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যা (জেলার খবর)        উগ্র সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণ না করলে উন্নয়ন থমকে যাবে: মেয়র খোকন (ঢাকা)        শিক্ষার উন্নয়নে সীমিত সম্পদের সর্বোচ্চ ব্যবহারের ওপর গুরুত্ব শিক্ষামন্ত্রীর (শিক্ষা)         ওসি মোয়াজ্জেমের গ্রেফতারি পরোয়ানা যশোরে পৌঁছেছে (জেলার খবর)        ৫ লাখ ২৩ হাজার কোটি টাকার বাজেট পেশ (জাতীয়)        বাজেট দিতে হাসপাতাল থেকেই সংসদে গেলেন অসুস্থ অর্থমন্ত্রী (জাতীয়)        চট্টগ্রামে কৃত্রিম পরিবেশে জন্মালো ২৬টি অজগর ছানা (চট্রগ্রাম)        শেখ হাসিনার নির্বাচিত উক্তি নিয়ে দু’টি বইয়ের মোড়ক উন্মোচন (জাতীয়)        রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু না হওয়ায় জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ (জাতীয়)         বেনাপোলে একদিনে রেকর্ড পরিমাণ আমদানি পণ্যের চালান (জেলার খবর)      

মায়ের সঙ্গে শেষ দেখা হলো না ক্যান্সারে আক্রান্ত ঋষি কাপুরের

Logo Missing
প্রকাশিত: 05:25:58 pm, 2018-10-04 |  দেখা হয়েছে: 2 বার।

আজ ডেক্স

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। স্ত্রী নিতু কাপুর ও ছেলে রণবীর কাপুরকে নিয়ে নিউইয়র্কে বাসা ভাড়া করে থাকছেন তিনি। সেখানেই ক্যান্সারের চিকিৎসা করাবেন। তবে ঋষি কাপুরের রোগ সম্পর্কে কোন তথ্য জানায়নি পরিবার। ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর বিষয়টিকে অস্বীকার করেছেন। এক খবরে এ তথ্য জানিয়েছে জি নিউজ ইন্ডিয়া।
রণধীর কাপুরকে জিজ্ঞাসা করা হলে, তিনি গুজব বলে উড়িয়ে দেন। শুধু তাই নয়, ঋষি কাপুর কোন রোগে আক্রান্ত, সেটা তিনি নিজেই জানেন না। আর সেই কারণেই, আমেরিকায় গিয়ে চিকিৎসার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শিগগিরই ঋষির রোগ ধরা পড়বে বলেও জানান দাদা রণধীর কাপুর।
এদিকে মা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে উপস্থিত হতে পারেন নি ঋষি কাপুর। সোমবার সকাল ৫টা নাগাদ শেষ নিশ্বাস ত্যাগ করেন কৃষ্ণা রাজ কাপুর৷ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৭ বছর৷ কৃষ্ণা রাজ কাপুরের মৃত্যুর আগে নিউইয়র্কে চিকিৎসার জন্য যান ঋষি কাপুর। এ সময় তার সঙ্গে ছিল স্ত্রী নিতু কাপুর এবং ছেলে রণবীর কাপুর।
কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে উপস্থিত ছিলেন রাজ কাপুর ও কৃষ্ণা কাপুরের বড় ছেলে রণধীর কাপুর ও ছোট ছেলে রাজীব কাপুর। নাতনি করিনা কাপুর খান, কারিশ্মা কাপুর, ঋদ্ধিমা কাপুর সাহানি, আদর জৈন, আরমান জৈন ও শশী কাপুরের ছেলে।
কৃষ্ণা কাপুরের মৃত্যুর পর চেম্বুরে রাজ কাপুরের বাংলোয় উপচে পড়ে বলিউড তারকাদের ভিড়। এ সময় উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন, সাইফ আলি খান, করণ জোহর, আলিয়া ভাট, আমির খান, সঞ্জয় কাপুর, মাহীপ কাপুর, রানি মুখার্জি, প্রেম চোপড়া, অমিশা প্যাটেল, ফারহান আখতার, অর্জুন কাপুরসহ বলিউডের নামিদামি তারকারা।
তবে শিগগিরই ঋষি কাপুর, রণবীর কাপুর এবং কৃষ্ণা রাজ কাপুররা দেশে ফিরবেন। ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের পর এই মুহূর্তে ‘শামসেরা’-র শুটিংয়ের জন্য নিজেকে তৈরি করছেন রণবীর কাপুর। এরইমধ্যেই ‘শামসেরা’-র প্রথম পোস্টারও প্রকাশ পেয়েছে। ‘শামসেরা’-র পাশাপাশি জোরসোরে চলছে রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রমোশনের তোড়জোড়ও।