ঢাকা   রবিবার ১৮ অগাস্ট ২০১৯ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  অবসরের প্রস্তুতি নিচ্ছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া (বিবিধ)        খুলনা রেলওয়ে থানায় নারীকে ধর্ষণের অভিযোগ, তদন্তে কমিটি (খুলনা)        গাজীপুরে মশার ২৫ টন ওষুধ আমদানি করা হয়েছে: মেয়র জাহাঙ্গীর (জেলার খবর)        ২৪ ঘণ্টায় হাসপাতালে দুই হাজারের বেশি ডেঙ্গু রোগী (জাতীয়)        কুষ্টিয়ায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন (জেলার খবর)        ফের হাইকোর্ট ওসি মোয়াজ্জেমের জামিন আবেদন (আইন ও বিচার)        আগামী বছর থেকে সরাসরি কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহ করা হবে: কৃষিমন্ত্রী (কৃষি ও প্রকৃতি)        দেশের সব ক্ষেত্রে সমন্বিত উন্নয়ন হচ্ছে: শিল্পমন্ত্রী (জাতীয়)        দুর্নীতির মামলায় নোয়াখালী জেলা জজ আদালতের নাজির গ্রেফতার (জেলার খবর)        খালেদার ২ মামলায় অভিযোগ গঠনের শুনানি ১ সেপ্টেম্বর (আইন ও বিচার)      

থাইল্যান্ডে ভিন্ন লুকে রচনা!

Logo Missing
প্রকাশিত: 05:14:41 pm, 2018-10-06 |  দেখা হয়েছে: 1 বার।

আজ ডেক্স

কলকাতার চিত্রনায়িকা রচনা ব্যানার্জীকে থাইল্যান্ডে নতুন লুকে পাওয়া গেল। এমন বোল্ড লুকে দর্শক খুব কমই দেখেছেন এই নায়িকাকে। ছবিতে দেখা যায়, নীল হল্টার নেক টপ এবং হাপপ্যান্টে এ যেন অন্য রচনা। থাইল্যান্ডে বন্ধুদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন নায়িকা। সেখান থেকেই এ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। রচনা ব্যানার্জি বেড়াতে ভালোবাসেন। সুযোগ পেলেই পছন্দের জায়গায় চলে যান। এবারও ঘুরতে গিয়ে খোশমেজাজে ছবি শেয়ার করেছেন।
এদিকে অনেকদিন সিনে পর্দায় না থাকলেও রচনা নাকি চাইছেন ভালো গল্প ও চিত্রনাট্য পেলে সিনেমায় অভিনয় করতে। কলকাতার বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা রচনা সুপারস্টার প্রসেনজিতের সঙ্গে জুটি বেঁধে টানা হিট সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী। তাদের জুটির ৩৫টি সিনেমার মধ্যে ২২টি ছিল সুপারহিট। এ ছাড়া হিন্দি, তেলুগু ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন রচনা। কিন্তু দীর্ঘদিন ধরে সিনেমায় নেই তিনি। এখন টেলিভিশনে ‘দিদি নম্বর ওয়ান’ শো নিয়েই ব্যস্ত। আর এই শোটি করে গ্রাম বাংলার ঘরে ঘরে আলাদা ইমেজ তৈরি হয়েছে তার। সেই রচনাই এবার সোশ্যাল মিডিয়ায় ছোট পোশাকে নিজের ছবি পোস্ট করলেন।