ঢাকা   মঙ্গলবার ২১ জানুয়ারী ২০২০ | ৮ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত (জেলার খবর)        জামালপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের উদ্বোধন (জামালপুরের খবর)        আড়াই লাখ টাকা বরাদ্দ পাওয়ার পরও মেরামত হয়নি নলকূপটি (জামালপুরের খবর)        জামালপুরে কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর কর্মবিরতি শুরু (জামালপুরের খবর)        ঝিনাইগাতীতে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত (জেলার খবর)        জামালপুরে পল্লী মঙ্গল কর্মসূচী কেন্দ্রে শীতবস্ত্র বিতরণ (জামালপুরের খবর)        প্রবীণ ফটো সাংবাদিক কানুর মৃত্যুতে শ্রাদ্ধ ও শোক বই এ সাক্ষর (জামালপুরের খবর)        রৌমারী সীমান্তে ভারতীয় ৫টি মহিষ আটক (জামালপুরের খবর)        নালিতাবাড়ীতে মালিঝি নদীর খনন কার্যক্রম শুরু (জেলার খবর)        শেরপুরের ব্র্যান্ডিং সুগন্ধি চাল তুলশীমালা ঘ্রান ছড়াচ্ছে দেশে-বিদেশে (জেলার খবর)      

মেলান্দহে বিকাশের টাকা ছিনতাই নাটক \ গ্রেপ্তার ৩

Logo Missing
প্রকাশিত: 11:38:10 am, 2020-01-14 |  দেখা হয়েছে: 6 বার।

নিজস্ব সংবাদদাতা:

জামালপুরের মেলান্দহে বিকাশ কর্মচারির কাছ থেকে প্রায় ২২ লাখ টাকা ছিনতাই নাটকের মূলহোতাদের গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- বিকাশ কর্মচারি জামালপুর শহরের ছনকান্দা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে রিয়াজ মুর্শেদ আলী দিপু (৩০), শাহ আলমের ছেলে জসিম উদ্দিন (৩২) এবং মীর হোসেনের ছেলে সুমন আহমেদ (২৮)।

হাজরাবাড়ি এলাকার বিকাশ এজেন্ট শাহজাহান জানান, গতকাল রবিবার ১২ জানুয়ারি দুপুরে জামালপুর থেকে হাজরাবাড়ি যাবার পথে মুদি বাড়ি এলাকায় পৌঁছলে দুই জন মুখোশধারি টাকা ছিনতাই করে বলে লোকমুখে শুনেছি। ঘটনাটি থানা পর্যন্ত গড়ালে প্রকৃত ঘটনা প্রকাশ পায়। মেলান্দহ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম খান জানান, বিকাশ কর্মচারি দিপুর কথায় সন্দেহ জাগে। রাতেই দিপুকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে সব তথ্য বেরিয়ে আসে। সোমবার (১৩ জানুয়ারি) ভোরে অভিযান চালিয়ে বাকি দুইজনকে নিজবাড়ি ছনকান্দা থেকে গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী টাকাও উদ্ধার করা হয়। তিনি আরো জানান, বিকাশের কর্মচারি দিপুসহ গ্রেপ্তারকৃতরা ছিনতাই নাটক সাজিয়ে টাকা হাতিয়ে নেয়ার চক্রান্তের জাল বিস্তার করেছিল।