ঢাকা   ২০ ফেব্রুয়ারী ২০১৯ | ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ইয়েমেন যুদ্ধের মধ্যে ১৮০ কোটি ডলারের মার্কিন অস্ত্র কিনল আবু ধাবি (আন্তর্জাতিক)        নিয়ন্ত্রণ হারিয়ে বিয়েবাড়িতে ট্রাক, নিহত ১৩ (আন্তর্জাতিক)        কাশ্মিরে অস্ত্র হাতে তুলে নিলেই গুলির নির্দেশ (আন্তর্জাতিক)        সৌদি যুবরাজের নির্দেশে মুক্ত হচ্ছেন ২১০০ পাকিস্তানি বন্দি (আন্তর্জাতিক)        আমাদের সকল প্রচেষ্টা ও প্রয়াস সার্থক হয়েছে: সিইসি (জাতীয়)        সততাই আমাদের সরকারের মূল চালিকাশক্তি: প্রযুক্তিমন্ত্রী (রাজনীতি)         শাজাহান খানের নেতৃত্বে সড়কে শৃঙ্খলার কমিটি হাস্যকর: রিজভী (রাজনীতি)        উপজেলা নির্বাচন জৌলুস হারাতে বসেছে: ইসি মাহবুব (জাতীয়)        সংবাদমাধ্যমের আরো দায়িত্বশীল হওয়া প্রয়োজন: তথ্যমন্ত্রী (জাতীয়)        শহীদ মিনারে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে: আছাদুজ্জামান (জাতীয়)      

সবাই মিডিয়ার মেয়েদের সহজলভ্য মনে করে: মালাইকা

Logo Missing
প্রকাশিত: 05:25:58 pm, 2018-10-08 |  দেখা হয়েছে: 1 বার।

আজ ডেক্স

এবার যৌন হেনস্তা প্রসঙ্গে মুখ খুললেন মালাইকা অরোরা। অভিনেতা নানা পাটেকার ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির সেটে তনুশ্রী দত্তকে যৌন হেনস্তার ঘটনা প্রকাশ্যে আসার পর তোলপাড় শুরু হয়েছে বলিউডে। সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা অরোরা বলেন, আমরা এটা নিয়ে আলোচনাই করতে পারি। কিন্তু কাজের পরিবেশ সুরক্ষিত করার একমাত্র উপায় হলো হেনস্তাকারীদের চিহ্নিত করা। ৪৪ বছরের অভিনেত্রী আরো বলেন, নারীদের নিজেদের সমস্যার কথা খোলাখুলি বলা উচিত। যখন কেউ আপনার জীবনের কোনো ক্ষেত্রে সমস্যা সৃষ্টি করছে, আপনি সেটা নিয়ে মুখ না খোলা পর্যন্ত কেউ জানতেই পারবে না। আপনি যখনই বাড়ি থেকে বেরোবেন মাথায় তো এই চিন্তা নিয়ে ঘুরতে পারেন না যে আমার কর্মক্ষেত্র আমার জীবনটা শেষ করে দিতে চলেছে। আমাদের এটা বদলানো প্রয়োজন।
তিনি আরো বলেন, বিনোদন জগতে কাজ করা খুব কঠিন কারণ। মিডিয়ার মেয়েদের সবাই সহজলভ্য মনে করে। এই ধারণা বদল হওয়া প্রয়োজন। একটা মেয়ে ছোট স্কার্ট পরে বা ধূমপান করে বলেই তার সঙ্গে যা খুশি করা যায় না। সে যা করে নিজের ইচ্ছেতেই করে।