ঢাকা   মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মানববন্ধন কর্মসূচী পালিত (জামালপুরের খবর)        জামালপুরে মিটার-রিডার ও ম্যাসেঞ্জার ঐক্য পরিষদের কর্মবিরতি (জামালপুরের খবর)        নকলায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে মানববন্ধন (জামালপুরের খবর)        বকশীগঞ্জ উপজেলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালি (জামালপুরের খবর)        জামালপুরে এনএসভিসি প্রকল্পের শিখন বিনিময় সভা অনুষ্ঠিত (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয়তাবাদী শ্রমিকদলের মানববন্ধন (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে সা’দ পন্থীদের ইজতেমা বন্ধের দাবিতে বিক্ষোভ সমাবেশ, মিছিল (জামালপুরের খবর)        শেরপুরে নিরাপদ সড়ক দিবস পালিত (জামালপুরের খবর)        ঝিনাইগাতীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মানববন্ধন (জামালপুরের খবর)      

সবাই মিডিয়ার মেয়েদের সহজলভ্য মনে করে: মালাইকা

Logo Missing
প্রকাশিত: 05:25:58 pm, 2018-10-08 |  দেখা হয়েছে: 1 বার।

আজ ডেক্স

এবার যৌন হেনস্তা প্রসঙ্গে মুখ খুললেন মালাইকা অরোরা। অভিনেতা নানা পাটেকার ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির সেটে তনুশ্রী দত্তকে যৌন হেনস্তার ঘটনা প্রকাশ্যে আসার পর তোলপাড় শুরু হয়েছে বলিউডে। সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা অরোরা বলেন, আমরা এটা নিয়ে আলোচনাই করতে পারি। কিন্তু কাজের পরিবেশ সুরক্ষিত করার একমাত্র উপায় হলো হেনস্তাকারীদের চিহ্নিত করা। ৪৪ বছরের অভিনেত্রী আরো বলেন, নারীদের নিজেদের সমস্যার কথা খোলাখুলি বলা উচিত। যখন কেউ আপনার জীবনের কোনো ক্ষেত্রে সমস্যা সৃষ্টি করছে, আপনি সেটা নিয়ে মুখ না খোলা পর্যন্ত কেউ জানতেই পারবে না। আপনি যখনই বাড়ি থেকে বেরোবেন মাথায় তো এই চিন্তা নিয়ে ঘুরতে পারেন না যে আমার কর্মক্ষেত্র আমার জীবনটা শেষ করে দিতে চলেছে। আমাদের এটা বদলানো প্রয়োজন।
তিনি আরো বলেন, বিনোদন জগতে কাজ করা খুব কঠিন কারণ। মিডিয়ার মেয়েদের সবাই সহজলভ্য মনে করে। এই ধারণা বদল হওয়া প্রয়োজন। একটা মেয়ে ছোট স্কার্ট পরে বা ধূমপান করে বলেই তার সঙ্গে যা খুশি করা যায় না। সে যা করে নিজের ইচ্ছেতেই করে।