ঢাকা   মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মানববন্ধন কর্মসূচী পালিত (জামালপুরের খবর)        জামালপুরে মিটার-রিডার ও ম্যাসেঞ্জার ঐক্য পরিষদের কর্মবিরতি (জামালপুরের খবর)        নকলায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে মানববন্ধন (জামালপুরের খবর)        বকশীগঞ্জ উপজেলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালি (জামালপুরের খবর)        জামালপুরে এনএসভিসি প্রকল্পের শিখন বিনিময় সভা অনুষ্ঠিত (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয়তাবাদী শ্রমিকদলের মানববন্ধন (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে সা’দ পন্থীদের ইজতেমা বন্ধের দাবিতে বিক্ষোভ সমাবেশ, মিছিল (জামালপুরের খবর)        শেরপুরে নিরাপদ সড়ক দিবস পালিত (জামালপুরের খবর)        ঝিনাইগাতীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মানববন্ধন (জামালপুরের খবর)      

আলিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন সিদ্ধার্থ

Logo Missing
প্রকাশিত: 05:26:49 pm, 2018-10-08 |  দেখা হয়েছে: 1 বার।

আজ ডেক্স

আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রাকে একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে। কিন্তু তারা নিজের সম্পর্কের কথা কখনো স্বীকার করেনি। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে, আলিয়া-সিদ্ধার্থের সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। কিছুদিন আগে এক পার্টিতে আলিয়াকে এড়িয়ে যান সিদ্ধার্থ। আর তারপর থেকেই তাদের দুজনের সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন উঠেছে।
'স্টুডেন্ট অফ দ্যা ইয়ার' সিনেমা দিয়ে বলিউডে প্রবেশ করেন আলিয়া ও সিদ্ধার্থ। এরপর থেকে এই জুটিকে প্রায় এক সঙ্গে দেখা যায়। তাদের অনেকবার ক্যামেরাবন্দী করেছেন আলোকচিত্রীরা।
তারা কি শুধুই বন্ধু নাকি তার চেয়ে বেশি কিছু এই জল্পনার ধোঁয়াশা আজও পরিষ্কার নয়। একটা সময় খবরের শিরোনামে আসে আলিয়া- সিদ্ধার্থের প্রেম। তবে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি তৈরির সঙ্গে সঙ্গেই আলির সঙ্গে রণবীরের প্রেমের কথা শোনা যায়। কিছুদিন আগে রণবীরের জন্মদিনে দেখা যায় আলিয়াকে। সঙ্গে ছিলেন নীতু কাপুর ও আলিয়ার মা নিধি।
আলিয়া-রণবীর সম্পর্ক ঘিরে চরম গুঞ্জন উঠেছে। এদিকে, প্রাক্তন বান্ধবীকে নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ। তিনি বলেন, ‘এখনও আলিয়াকে নিজের বন্ধু বলে মনে করি। আমরা আমাদের সফর একসঙ্গে শুরু করেছি। আমরা একসঙ্গে দুটি ছবিতে অভিনয় করেছি। বরুণ, আলিয়া, আর আমি এখনও খুব ভালো বন্ধু। আর সেই ভালো সম্পর্কটা সব সময়েই থাকবে।’