ঢাকা   ২০ ফেব্রুয়ারী ২০১৯ | ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ইয়েমেন যুদ্ধের মধ্যে ১৮০ কোটি ডলারের মার্কিন অস্ত্র কিনল আবু ধাবি (আন্তর্জাতিক)        নিয়ন্ত্রণ হারিয়ে বিয়েবাড়িতে ট্রাক, নিহত ১৩ (আন্তর্জাতিক)        কাশ্মিরে অস্ত্র হাতে তুলে নিলেই গুলির নির্দেশ (আন্তর্জাতিক)        সৌদি যুবরাজের নির্দেশে মুক্ত হচ্ছেন ২১০০ পাকিস্তানি বন্দি (আন্তর্জাতিক)        আমাদের সকল প্রচেষ্টা ও প্রয়াস সার্থক হয়েছে: সিইসি (জাতীয়)        সততাই আমাদের সরকারের মূল চালিকাশক্তি: প্রযুক্তিমন্ত্রী (রাজনীতি)         শাজাহান খানের নেতৃত্বে সড়কে শৃঙ্খলার কমিটি হাস্যকর: রিজভী (রাজনীতি)        উপজেলা নির্বাচন জৌলুস হারাতে বসেছে: ইসি মাহবুব (জাতীয়)        সংবাদমাধ্যমের আরো দায়িত্বশীল হওয়া প্রয়োজন: তথ্যমন্ত্রী (জাতীয়)        শহীদ মিনারে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে: আছাদুজ্জামান (জাতীয়)      

আলিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন সিদ্ধার্থ

Logo Missing
প্রকাশিত: 05:26:49 pm, 2018-10-08 |  দেখা হয়েছে: 1 বার।

আজ ডেক্স

আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রাকে একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে। কিন্তু তারা নিজের সম্পর্কের কথা কখনো স্বীকার করেনি। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে, আলিয়া-সিদ্ধার্থের সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। কিছুদিন আগে এক পার্টিতে আলিয়াকে এড়িয়ে যান সিদ্ধার্থ। আর তারপর থেকেই তাদের দুজনের সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন উঠেছে।
'স্টুডেন্ট অফ দ্যা ইয়ার' সিনেমা দিয়ে বলিউডে প্রবেশ করেন আলিয়া ও সিদ্ধার্থ। এরপর থেকে এই জুটিকে প্রায় এক সঙ্গে দেখা যায়। তাদের অনেকবার ক্যামেরাবন্দী করেছেন আলোকচিত্রীরা।
তারা কি শুধুই বন্ধু নাকি তার চেয়ে বেশি কিছু এই জল্পনার ধোঁয়াশা আজও পরিষ্কার নয়। একটা সময় খবরের শিরোনামে আসে আলিয়া- সিদ্ধার্থের প্রেম। তবে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি তৈরির সঙ্গে সঙ্গেই আলির সঙ্গে রণবীরের প্রেমের কথা শোনা যায়। কিছুদিন আগে রণবীরের জন্মদিনে দেখা যায় আলিয়াকে। সঙ্গে ছিলেন নীতু কাপুর ও আলিয়ার মা নিধি।
আলিয়া-রণবীর সম্পর্ক ঘিরে চরম গুঞ্জন উঠেছে। এদিকে, প্রাক্তন বান্ধবীকে নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ। তিনি বলেন, ‘এখনও আলিয়াকে নিজের বন্ধু বলে মনে করি। আমরা আমাদের সফর একসঙ্গে শুরু করেছি। আমরা একসঙ্গে দুটি ছবিতে অভিনয় করেছি। বরুণ, আলিয়া, আর আমি এখনও খুব ভালো বন্ধু। আর সেই ভালো সম্পর্কটা সব সময়েই থাকবে।’