ঢাকা   রবিবার ২৩ ফেব্রুয়ারী ২০২০ | ১১ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  নাঈমের হাত ধরে এগিয়ে বাংলাদেশ (খেলাধুলা)        আত্মবিশ্বাসের সাথে ভারতের অপেক্ষায় বাংলাদেশ (খেলাধুলা)        পেলের মূর্তি উন্মোচন ব্রাজিলে (খেলাধুলা)        বড় জয়ে লিগ শুরু করলেন বসুন্ধরা কিংসের মেয়েরা (খেলাধুলা)        ২৯ দেশে ছড়িয়েছে করোনাভাইরাস, মৃত্যু বেড়ে ২৩৬০ (আন্তর্জাতিক)        ৪৬ হাজার বছর আগের হর্নড লার্ক পাখির মৃতদেহ! (আন্তর্জাতিক)        এনআরসি-সিএএ নিয়ে মোদির সঙ্গে কথা বলবেন ট্রাম্প (আন্তর্জাতিক)        কাউকে না কাউকে ইরানের সঙ্গে কথা বলতে হবে: মার্কিন সিনেটর (আন্তর্জাতিক)        আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হস্তক্ষেপ করার অভিযোগ অস্বীকার করল রাশিয়া (আন্তর্জাতিক)        একুশের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর (জাতীয়)      

ইসলামপুর কমিউনিটি ক্লিনিকের সেবার মান উন্নয়ন বিষয়ক মুখোমুখি সভা

Logo Missing
প্রকাশিত: 02:32:58 am, 2020-01-28 |  দেখা হয়েছে: 3 বার।

নিজস্ব সংবাদদাতা:

জামালপুর জেলার ইসলামপুর উপজেলার সদর ইউনিয়নের কাচিহারা কমিউনিটি ক্লিনিকের সেবা মান উন্নয়নে গ্রহনকারী ও সেবাদানকারীর মধ্যে একটি মুখোমুখি সভার আয়োজন করা হয়। কেউ কাউকে দোষারোপ নয় বরং সেবা গ্রহনকারী ও সেবাদানকারী উভয়ের সম্মিলিত প্রচেষ্টায় কমিউনিটি ক্লিনিকের সেবার মান উন্নয়ন সম্ভব। এ বিষয়ে সামনে রেখে গত ২৭ জানুয়ারী সোমবার ইউএসএআইডি ও বাংলাদেশ সরকারের অর্থায়নে কেয়ার বাংলাদেশ এর সার্বিক সহযোাগিতায় এবং ইএসডিও সৌহার্দ্য-৩ কর্মসূচির বাস্তবায়নে ইসলামপুর উপজেলা হাসপাতালের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

ইসলামপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মোঃ হাবিবুর রহমান চৌধুরী শাহিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সেবাদানকারী এবং সেবা গ্রহনকারীর উভয় পক্ষ কমিউনিটি ক্লিনিকের সেবার মান সম্পর্কে উপস্থাপন করেন। পরে উভয় পক্ষের বক্তব্য শুনে সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ এ,এ,এম আবু তাহের, কেয়ার বাংলাদেশ ঢাকা এর সিঃ টেকনিক্যাল কো-অডিনেটর-গভর্নেন্স আব্দুল মান্নান,কমিউনিটি সাপোর্ট গ্রুপের সভাপতি ও ইউনিয়ন পরিষদ এর সদস্য মোঃ খলিলুর রহমান ও মহিলা ইউপি সদস্য মোছাঃ তারা বেগম প্রমুখ। পরে উভয় পক্ষের বক্তব্য শুনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কমিউনিটি ক্লিনিক সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত খোলা রাখার নির্দ্দেশ দেন। এছাড়া ওয়েট মেশিন,ডায়বেটিস পরিক্ষার প্রয়োজনিয় উপকরন সরবরাহ করণ,কমিউনিটি ক্লিনিকের সীমানা প্রাচীর নির্মাণ,নলকূপ স্থাপন,কমিউনিটি গ্রপের সভাপতির উপস্থিতিতে ঔষধ বক্স খোলার জন্য নিদের্শনা প্রদানসহবাউন্ডরির ভিতরে ঔষধী গাছের চারা রোপনের নিদের্শ প্রদান করেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!