ঢাকা   রবিবার ২৩ ফেব্রুয়ারী ২০২০ | ১১ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  উন্নয়ন প্রকল্প যেন একটি আরেকটির পরিপূরক হয়: প্রধানমন্ত্রী (জাতীয়)         ইউএনডিপি সুদীর্ঘকাল থেকে বাংলাদেশের উন্নয়ন সহযোগী : স্পিকার (জাতীয়)        আজ জাতীয় চাঁদ দেখা কমিটির সভা (জাতীয়)        বর্জ্য ব্যবস্থাপনা আধুনিকায়ন হচ্ছে: স্থানীয় সরকার মন্ত্রী (জাতীয়)        বিটিআরসিকে ১০০০ কোটি টাকা দিলো গ্রামীণফোন (জাতীয়)        খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট দাখিলের নির্দেশ, বৃহস্পতিবার শুনানি (আইন ও বিচার)        দূষিত বাতাসের শহরের তালিকা দ্বিতীয় খারাপ অবস্থানে ঢাকা (জাতীয়)        জামিন পাওয়া খালেদা জিয়ার হক : মির্জা ফখরুল (রাজনীতি)        প্রয়োজনীয় কারিগরি ও পেশাগত জ্ঞান অর্জন করুন : সেনাসদস্যদের রাষ্ট্রপতি (জাতীয়)        ভারত থেকে জ্বালানি তেল আমদানিতে আগামী মাসেই পাইপলাইন নির্মাণ শুরু (জাতীয়)      

নির্ধারিত সময়ের ৬ মাস পরেও শেষ হয়নি কাজ

Logo Missing
প্রকাশিত: 02:02:02 am, 2020-01-29 |  দেখা হয়েছে: 16 বার।

 

মোহাম্মদ আলী:

নির্ধারীত সময়ের ৬ মাস পরেও শেষ হয়নি জামালপুর বীর মুক্তিযোদ্ধা আঃ হাকিম স্টেডিয়াম কমপ্লেক্স উন্নয়ন প্রকল্পে কাজ। এখন চলছে নির্মাণ কাজ, বাকী আছে রং চুন, তৈরী হয়নি মাঠ।

প্রাপ্ত তথ্যসূত্রে জানা যায়, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে ৩ হাজার ৮শ ২৩ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে দুই বছর মেয়াদি প্রকল্পটি হাতে নেন জাতীয় ক্রীড়া পরিষদ। কাজটি ১ জুলাই ২০১৭ সালে শুরু হওয়া প্রকল্পটি শেষ হওয়ার কথা ছিল ২০১৯ সালের ৩০জুন।

কিন্তু কিন্তু নির্ধারীত সময়ের ৬ মাস পরেও কাজটি শেষ করতে পারেনি ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স তমা কনস্ট্র্রাকশন এন্ড কোং, মেসার্স বিনিময় কনস্ট্রাকশন কোং ও মেসার্স কিউ এইচ মাসুদ এন্ড কোং।

সোমবার, নির্মাণ কাজে কর্মরত শ্রমিকরা জানান, ইট বালির নির্মাণ কাজ শেষ। বাকী আছে গ্রীলের কিছু কাজ, রং চুন ও মাঠে ঘাস লাগানোর এবং অন্যান্য সরঞ্জামাদি সংযোজন।

এ ব্যাপারে নগরবাসী জানান, বীর মুক্তিযোদ্ধা আঃ হাকিম স্টেডিয়াম কমপ্লেক্স আধুনিক ও উন্নয়নশীল জামালপুরের একটি উজ্জল দৃষ্টান্ত। এমন একটি আধুনিক স্টেডিয়াম পেয়ে খুশি জামালপুরবাসী। এ স্টেডিয়ামে বসে খেলা উপভোগ করতে উদ্বেগ হয়ে আছেন নগরবাসী। কিন্তু নির্মাণ কাজে গতিহীনতা নগরবাসীর সেই আকাঙ্খাকে ম্লান করেছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!