ঢাকা   রবিবার ২৩ ফেব্রুয়ারী ২০২০ | ১১ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  উন্নয়ন প্রকল্প যেন একটি আরেকটির পরিপূরক হয়: প্রধানমন্ত্রী (জাতীয়)         ইউএনডিপি সুদীর্ঘকাল থেকে বাংলাদেশের উন্নয়ন সহযোগী : স্পিকার (জাতীয়)        আজ জাতীয় চাঁদ দেখা কমিটির সভা (জাতীয়)        বর্জ্য ব্যবস্থাপনা আধুনিকায়ন হচ্ছে: স্থানীয় সরকার মন্ত্রী (জাতীয়)        বিটিআরসিকে ১০০০ কোটি টাকা দিলো গ্রামীণফোন (জাতীয়)        খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট দাখিলের নির্দেশ, বৃহস্পতিবার শুনানি (আইন ও বিচার)        দূষিত বাতাসের শহরের তালিকা দ্বিতীয় খারাপ অবস্থানে ঢাকা (জাতীয়)        জামিন পাওয়া খালেদা জিয়ার হক : মির্জা ফখরুল (রাজনীতি)        প্রয়োজনীয় কারিগরি ও পেশাগত জ্ঞান অর্জন করুন : সেনাসদস্যদের রাষ্ট্রপতি (জাতীয়)        ভারত থেকে জ্বালানি তেল আমদানিতে আগামী মাসেই পাইপলাইন নির্মাণ শুরু (জাতীয়)      

পরীক্ষা কেন্দ্রে কোন ধরনের অনিয়ম সহ্য করা হবে না -জেলা প্রশাসক

Logo Missing
প্রকাশিত: 02:08:59 am, 2020-01-29 |  দেখা হয়েছে: 8 বার।

 

হাফিজুর রহমান:

জামালপুর জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বলেছেন, আসন্ন এসএসসি ও সমমানের পরীক্ষা ও পরীক্ষা কেন্দ্রে কোন ধরনের অনিয়ম সহ্য করা হবে না। অনিয়ম ঘটলে সংশ্লিষ্ট কর্মকর্তার বিরুদ্ধে তাৎক্ষনিক ব্যবস্থা নেয়া হবে।
মঙ্গলবার (২৮ জানুয়ারী) জেলা প্রশাসন আয়োজিত আসন্ন এসএসসি ও সমমানের পরীক্ষার প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, নিয়ম বহির্ভূত কোন অনিয়ম পরিলক্ষিত হলে কোন ছাড় দেয়া হবে না। পরীক্ষা কেন্দ্র পরিদর্শনের জন্য জেলা ভিজিলেন্স টিম গঠন করা হবে। কেন্দ্র সচিব ব্যতিত কক্ষ পরিদর্শকগণ কেন্দ্রে মোবাইল ফোন ব্যবহার করতে পারবে না। সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা আয়োজনে সংশ্লিষ্ট সকলকে তাগিদ দেন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত গুজব কিংবা এ কাজে তৎপর চক্রগুলোর কার্যক্রমের বিষয়ে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং সংশ্লিষ্ট বিভাগকে নজরদারী জোরদার করার তাগিদ দেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ তৌহিদ-বিন-হাসান এর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ গৌতম রায়, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতিও দৈনিক আজকের জামালপুর পত্রিকার সম্পাদক এম. এ. জলিল প্রমুখ এছাড়াও বিভিন্ন বিভাগের প্রতিনিধিগণ ও বিভিন্ন স্কুলের শিক্ষকগণ সভায় উপস্থিত ছিলেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!