ঢাকা   ২০ ফেব্রুয়ারী ২০১৯ | ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ইয়েমেন যুদ্ধের মধ্যে ১৮০ কোটি ডলারের মার্কিন অস্ত্র কিনল আবু ধাবি (আন্তর্জাতিক)        নিয়ন্ত্রণ হারিয়ে বিয়েবাড়িতে ট্রাক, নিহত ১৩ (আন্তর্জাতিক)        কাশ্মিরে অস্ত্র হাতে তুলে নিলেই গুলির নির্দেশ (আন্তর্জাতিক)        সৌদি যুবরাজের নির্দেশে মুক্ত হচ্ছেন ২১০০ পাকিস্তানি বন্দি (আন্তর্জাতিক)        আমাদের সকল প্রচেষ্টা ও প্রয়াস সার্থক হয়েছে: সিইসি (জাতীয়)        সততাই আমাদের সরকারের মূল চালিকাশক্তি: প্রযুক্তিমন্ত্রী (রাজনীতি)         শাজাহান খানের নেতৃত্বে সড়কে শৃঙ্খলার কমিটি হাস্যকর: রিজভী (রাজনীতি)        উপজেলা নির্বাচন জৌলুস হারাতে বসেছে: ইসি মাহবুব (জাতীয়)        সংবাদমাধ্যমের আরো দায়িত্বশীল হওয়া প্রয়োজন: তথ্যমন্ত্রী (জাতীয়)        শহীদ মিনারে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে: আছাদুজ্জামান (জাতীয়)      

দ্রুত বিশ্বকে জানাবো কাশোগির ভাগ্যে কী ঘটেছে: এরদোগান

Logo Missing
প্রকাশিত: 05:44:47 pm, 2018-10-08 |  দেখা হয়েছে: 3 বার।

আজ ডেক্স

তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান বলেছেন, সৌদি সাংবাদিক জামাল কাশোগির ভাগ্যে যাই ঘটুক, সত্য বলতে দ্বিধা করবে না তুরস্ক। আল-জাজিরা।
রবিবার এরদোগান বলেন, তুর্কি কর্তৃপক্ষ ইস্তাম্বুলের সৌদি কনস্যুলেটের সব সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। কাশোগি নিঁখোজ হওয়ার সময় সৌদি আরব থেকে তুরস্কে কারা এসে চলে গিয়েছিল তাও তদন্ত করা হচ্ছে।
এরদোগান বলেন, ‘তদন্তের ফলাফল যাই আসুক আমরা বিশ্বকে তা জানাবো। আল্লাহ না করুক, এমন কোন পরিস্থিতি যেন আমাদের মোকাবেলা করতে না হয়, যা আমরা চাইনি।’
তবে জামাল কাশোগির ভাগ্যে কী ঘটেছে তা নিয়ে এখনও আশাবাদী এরদোগান। তিনি বলেন, ‘আমাদের দুর্ভাগ্য হলো এমন একটি ঘটনা আমাদের দেশে ঘটেছে।’
ইস্তাম্বুলে সৌদি কনস্যুলেটে প্রবেশে পর বৃহস্পতিবার নিখোঁজ হন স্বেচ্ছা-নির্বাসিত সৌদি সাংবাদিক জামাল কাশোগি। মার্কিন পত্রিকা ওয়াশিংটন পোস্টে নিয়মিত কলাম লিখতেন তিনি।
শনিবার তুরস্ক জানায়, কনস্যুলেটের ভেতরে ঢোকার পর জামাল কাশোগিকে খুন করা হতে পারে। তবে এ অভিযোগ অমূলক বলে দাবি করেছে সৌদি আরব।