ঢাকা   শুক্রবার ১৯ জুলাই ২০১৯ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  দিনাজপুরে বিপৎসীমার কাছাকাছি ৩ নদীর পানি (জেলার খবর)         সিরাজগঞ্জে বিপৎসীমার ওপরে যমুনার পানি (জেলার খবর)        এরশাদের প্রতি দলীয় নেতাকর্মীদের শেষ শ্রদ্ধা (জাতীয়)        সংসদ প্রাঙ্গনে এরশাদের জানাজায় রাষ্ট্রপতি (জাতীয়)        ভালো শিক্ষকদের ক্লাস সম্প্রচারে টিভি চ্যানেল খোলার চিন্তা: শিক্ষামন্ত্রী (শিক্ষা)        পরিকল্পিত শিল্প এলাকার বাইরে বিদ্যুৎ-গ্যাস সংযোগ নয়: প্রতিমন্ত্রী (জাতীয়)        রাজস্ব বাড়াতে জেলা-উপজেলায় কমিটি চান ডিসিরা (জাতীয়)        শেষ হলো পদ্মা সেতুর পাইল বসানোর কাজ (জাতীয়)        বৃষ্টি ঝরবে আরো দু’তিন দিন (জাতীয়)        সুনামগঞ্জে বন্যা পরিস্থিতির অবনতি, পানিবন্দি লাখো মানুষ (জেলার খবর)      

চুটিয়ে প্রেম করছেন নেহা

Logo Missing
প্রকাশিত: 04:39:19 pm, 2018-10-09 |  দেখা হয়েছে: 3 বার।

আজ ডেক্স

বলিউডের পার্টি সং থেকে হরেক ঘরানার গানে নেহা কাক্কার এখন জনপ্রিয়তার শিখরে। নতুন খবর হলো গ্ল্যামারাস এই গায়িকা প্রেমও করছেন চুটিয়ে। বেশ কিছুদিন ধরেই এক অভিনেতার সঙ্গে সম্পর্ক চলছে তার। নাম হিমাংশ কোহালি। ‘ইয়ারিয়া’ ছবির নায়ক হিমাংশের সঙ্গে বেশ কিছুদিন ধরেই ঘনিষ্ঠ ছবি পোস্ট করছেন নেহা। হিমাংশের সঙ্গে প্রেম নিয়ে নেহা বলেন, আমরা অসলে হামসফর। সঙ্গে সঙ্গে অনেক ভালো বন্ধু। নেহার সঙ্গে সম্পর্ক নিয়ে হিমাংশ বলেন, নেহা আমার খুব ভাল বন্ধু।
সানি সানি গানটা দিয়েই আমাদের প্রথম একসঙ্গে কাজ। শুধু তাই নয়, নেহার সঙ্গে সময় কাটাতে খুবই ভালবাসেন বলে জানিয়েছিলেন হিমাংশ। আর বেড়াতে যেতে হলে, হিংমাংশই কিন্তু নেহার একমাত্র সঙ্গী। তবে বিয়ে নিয়ে আপাতত কোনও চিন্তাভাবনা নেই নেহার। ‘হামসফর’ বলে একটি মিউজিক ভিডিওতে একসঙ্গে দেখা গিয়েছিল হিমাংশ কোহালি আর নেহা কাক্কারকে। এদিকে গেলো ‘কিস ডে’ সেলিব্রেট করতে ইনস্টাগ্রামে হিমাংশকে চুমু খেয়েই ছবি শেয়ার করেছিলেন নেহা কক্কর। সম্প্রতি নিজের প্রেম বিষয়ে নেহা খোলামেলা কথা বলেছেন। তিনি বলেন, হিমাংশই আমার প্রেম। তাকে ছাড়া কিছু ভাবতে পারছি না। বলতে পারেন চুটিয়ে প্রেম করছি আমরা। তবে বিয়ে করবো কবে তা ঠিক করিনি।