ঢাকা   মঙ্গলবার ২১ মে ২০১৯ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  আজ ঢাকায় আসছেন গাম্বিয়ার পররাষ্ট্রমন্ত্রী (জাতীয়)        নিরাপদ খাদ্যের বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না: হাইকোর্ট (জাতীয়)         ধান পোড়ানোর ঘটনা পরিকল্পিত: খাদ্যমন্ত্রী (জাতীয়)        মালয়েশিয়ায় শ্রমিক পাঠানোর বিষয়ে বৈঠক চলতি মাসেই (জাতীয়)        খালেদাকে কেরাণীগঞ্জ কারাগারে স্থানান্তরে বিএনপির খুশি হওয়ার কথা: তথ্যমন্ত্রী (রাজনীতি)         সরকার মাদক নিয়ন্ত্রণে সব ধরনের প্রচেষ্টা চালিয়ে যাবে: স্বরাষ্ট্রমন্ত্রী (জাতীয়)        ঢাকায় শিশু হাসপাতালের শৌচাগার থেকে নবজাতক উদ্ধার (ঢাকা)        চিকিৎসার জন্য লন্ডন গেলেন রাষ্ট্রপতি (জাতীয়)        মোংলা বন্দরের সক্ষমতা বাড়াতে নানামুখী উদ্যোগ (বিবিধ)        চিকিৎসক-নার্সদের ঢাকায় বদলির তদবির গ্রহণ করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী (জাতীয়)      

এবার তিন ধারাবাহিকে মোশাররফ-জুঁই

Logo Missing
প্রকাশিত: 04:43:44 pm, 2018-10-09 |  দেখা হয়েছে: 1 বার।

আজ ডেক্স

জনপ্রিয় তারকা দম্পতি মোশাররফ করিম ও রোবেনা জুঁই। টিভি নাটকে দুজনেই এখন ব্যস্ত সময় পার করছেন। এই দম্পতি বর্তমানে একসঙ্গে তিনটি ধারাবাহিকে অভিনয় করছেন। ধারাবাহিকগুলো হলো রওনক হাসানের ‘বিবাহ হবে’, রুলিন রহমানের ‘ভালোবাসা কারে কয়’ ও অরণ্য আনোয়ারের ‘ফুল এইচডি’। একসঙ্গে অভিনয় করা প্রসঙ্গে জুই বলেন, এই ধারাবাহিকগুলোতে আমরা একইসঙ্গে অভিনয় করছি। কিন্তু পর্দায় আমাদের একসঙ্গে জুটি বাঁধা হচ্ছে না। সম্প্রতি ‘বিবাহ হবে’ ধারাবাহিকটির শুটিং শুরু করেছি। এটিতে আমি জুটি বেঁধেছি আহসান হাবিব নাসিমের সঙ্গে।
মোশাররফকে দেখা যাবে অপর্ণার সঙ্গে। তবে দুজনের একই নাটকে অভিনয় করতে ভালো লাগে। আগামি মাসে আরো দুটি নতুন ধারাবাহিকের কাজ শুরু করবেন এই দম্পতি। এই নাট্য-দম্পতি প্রথম একসঙ্গে অভিনয় করেন নাসির আল মুনিরের পরিচালনায় ‘সিমিলার টু’ নাটকে। এরা দু’জন ভালোবেসে বিয়ে করেন ২০০৪ সালের ৭ই অক্টোবর। এরইমধ্যে এই দম্পতি পার করলেন একই ছাদের নিচে চৌদ্দ বছর।
এই দিনটি কিভাবে উদযাপন করলেন জানতে চাইলে জুঁই বলেন, গেল ৭ই অক্টোবর আমাদের দুজনের কেউ শুটিং রাখিনি। দুজনেই সারা দিন বাসায় ছিলাম। সন্ধ্যার পর আমাদের সহকর্মীদের নিয়ে গেট টুগেদার আয়োজন করেছি। এটির মধ্য দিয়ে আমাদের দাম্পত্যের নতুন বছরে পা রেখেছি। সত্যি বলতে, বিয়ের এতটা বছর আমাদের পার হয়ে গেল আমরা কখনো সেটি অনুভব করতে পারিনি। আমাদের ভালোবাসার মধ্য দিয়েই প্রতিটা দিন পার হয় বলে আমি মনে করি। এভাবেই আগামি দিনগুলো দুজন একসঙ্গে কাটিয়ে দিতে চাই। এই দম্পতির রোবেন রায়ান করিম নামে এক পুত্র সন্তান রয়েছে।