ঢাকা   রবিবার ০৫ এপ্রিল ২০২০ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  মোদীর সঙ্গে যে কথা হলো টেন্ডুলকারের (খেলাধুলা)        মোদীর সঙ্গে যে কথা হলো টেন্ডুলকারের (খেলাধুলা)        মোদীর সঙ্গে যে কথা হলো টেন্ডুলকারের (খেলাধুলা)        ৫ লাখ পাউন্ড অনুদান দিলেন রুট-মর্গ্যান (খেলাধুলা)        ১০ লাখ ডলার অনুদান দিলেন নেইমার (খেলাধুলা)        করোনায় আক্রান্ত বার্সেলোনার সহ-সভাপতি (খেলাধুলা)        আগামী কয়েকদিনের মধ্যে ইরানে করোনা পরিস্থিতির বড় উন্নতি হবে (আন্তর্জাতিক)        ভারতের ১৪ রাজ্যে তাবলিগ সংশ্লিষ্ট ৬৪৭ জনের করোনা শনাক্ত (আন্তর্জাতিক)        মাস্ক না পরার ঘোষণা ট্রাম্পের (আন্তর্জাতিক)        সলোমন দ্বীপপুঞ্জে ফেরি ঝড়ের কবলে পড়ে ২৮ জনের মৃত্যু (আন্তর্জাতিক)      

অগ্রিম বেতন দিয়ে দিলেন নিপুণ

Logo Missing
প্রকাশিত: 02:05:44 pm, 2020-03-24 |  দেখা হয়েছে: 1 বার।

আ.জা. বিনোদন:

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নিপুণ। ছোটপর্দাতেও পেয়েছেন সাফল্য । আজকাল অভিনয়ে তেমন নিয়মিত নন। মনযোগী হয়েছেন ব্যবসাতে। গত কয়েক বছরে নিজ উদ্যোগে প্রসাধনী ও লাইফস্টাইলকেন্দ্রিক ব্যবসাপ্রতিষ্ঠান টিউলিপ নেইলস অ্যান্ড স্পা পরিচালনা করছেন তিনি। বর্তমানে দেশের করোনা পরিস্থিতির কারণে প্রতিষ্ঠানটি বন্ধের ঘোষণা দিয়েছেন তিনি। পাশাপাশি কর্মীদের অগ্রিম বেতনও দিয়ে দিলেন নিপুণ।

এ প্রসঙ্গে নিপুণ বলেন, গোটা বিশ্বই এখন করোনায় আক্রান্ত। ক্রমেই এটি বাংলাদেশেও ভয়ঙ্কর হয়ে উঠছে। চারদিকে থমথমে অবস্থা। আস্তে আস্তে লকডাউন হয়ে যাচ্ছে সব। তাই আমার প্রতিষ্ঠান বন্ধ করে দিলাম। আমার ব্যবসাপ্রতিষ্ঠানে প্রায় ২৫ জন কর্মী কাজ করেন। প্রতিদিন প্রচুর মানুষ সেবা নিতে আসেন। একটা জায়গায় এত মানুষ আসা ও সমাগম বিপদজনক। তাই স্পা সেন্টারটি বন্ধ ঘোষণা করে কর্মীদের কিছু বেতন দিয়ে ছুটি ঘোষণা করলাম।

তিনি জানান, বিদেশ থেকে তার মা, ভাই ও মেয়ে দেশে ফেরায় তারা এখন নিজেদের গৃহবন্দি করে রেখেছেন। কেউ যদি বাইরে থেকে দেশে আসেন তবে একই কাজ করার আহবান জানান তিনি। উল্লেখ্য, রাজধানীর বনানী কামাল আতাতুর্ক এভিনিউতে নিপুণের টিউলিপ নেইলস অ্যান্ড স্পা অবস্থিত। ২০১৬ সালে এটি চালু করেন তিনি।