ঢাকা   রবিবার ০৫ এপ্রিল ২০২০ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  মোদীর সঙ্গে যে কথা হলো টেন্ডুলকারের (খেলাধুলা)        মোদীর সঙ্গে যে কথা হলো টেন্ডুলকারের (খেলাধুলা)        মোদীর সঙ্গে যে কথা হলো টেন্ডুলকারের (খেলাধুলা)        ৫ লাখ পাউন্ড অনুদান দিলেন রুট-মর্গ্যান (খেলাধুলা)        ১০ লাখ ডলার অনুদান দিলেন নেইমার (খেলাধুলা)        করোনায় আক্রান্ত বার্সেলোনার সহ-সভাপতি (খেলাধুলা)        আগামী কয়েকদিনের মধ্যে ইরানে করোনা পরিস্থিতির বড় উন্নতি হবে (আন্তর্জাতিক)        ভারতের ১৪ রাজ্যে তাবলিগ সংশ্লিষ্ট ৬৪৭ জনের করোনা শনাক্ত (আন্তর্জাতিক)        মাস্ক না পরার ঘোষণা ট্রাম্পের (আন্তর্জাতিক)        সলোমন দ্বীপপুঞ্জে ফেরি ঝড়ের কবলে পড়ে ২৮ জনের মৃত্যু (আন্তর্জাতিক)      

বিদ্যুতের প্রি-পেইড মিটার রিচার্জে বিশেষ ব্যবস্থা

Logo Missing
প্রকাশিত: 02:16:10 am, 2020-03-26 |  দেখা হয়েছে: 6 বার।

আ.জা. ডেক্স:

করোনাভাইরাসের বিস্তার রোধে বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশে প্রায় লকডাউন অবস্থা। আগামী ৪ এপ্রিল পর্যন্ত সরকারি-বেসরকারি সব ধরনের অফিস বন্ধ ঘোষণা করা হয়েছে। বন্ধ থাকবে সব ধরনের গণপরিবহনও। এ কারণে এজেন্টের দোকান বন্ধ থাকলে ঘরে বসেই গ্রাহকদের বিদ্যুতের প্রি -পেইড মিটার রিচার্জ করার ব্যবসা গ্রহণ করেছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)। গতকাল বুধবার প্রি-পেইড মিটার রিচার্জ-সংক্রান্ত একটি বিশেষ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ডিপিডিসি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডিপিডিসির সব প্রি-পেইড গ্রাহককে জানানো যাচ্ছে যে, করোনাভাইরাস মোকবিলার কারণে যদি আপনার নিকটস্থ পিওএস এজেন্টের দোকান বন্ধ থাকে সেক্ষেত্রে এজেন্টের গ্রাহকের বাসায় গিয়ে প্রি-পেইড মিটারটি রিচার্জ করে দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। সুতরাং জরুরি প্রয়োজনে প্রি-পেইড মিটার রিচার্জের জন্য ডিপিডিসির ওয়েব ঠিকানা www.dpdc.org.bd/agentlist ভিজিট করে গ্রাহককে নিকটস্থ এজেন্টের তালিকা জেনে নিয়ে এজেন্টকে ফোন করে ঘরে বসে রিচার্জের ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়েছে। এছাড়াও প্রয়োজনে ডিপিডিসির কল সেন্টারের ১৬১১৬ নম্বরে কল করে সহায়তা গ্রহণ করতে বলা হয়েছে।