ঢাকা   মঙ্গলবার ০২ জুন ২০২০ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

জামালপুরে করোনা সংক্রমন রোধে তৎপর সেনাবাহিনী

Logo Missing
প্রকাশিত: 03:59:29 pm, 2020-03-27 |  দেখা হয়েছে: 214 বার।

হাফিজুর রহমান :

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে ও সামাজিক দূরত্ব নিশ্চত করতে জামালপুরে সেনাবাহিনীর টহল চলছে। গতকাল বৃহস্পতিবার সকাল থেকেই সেনা সদস্যরা জামালপুরের বিভিন্ন স্থানে টহল দিতে শুরু করে। আজ (২৭ মার্চ) সকালে সেনাবাহিনীর একটি টহল দল শহরের বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে করা সহ সামাজিক দূরত্ব বজায় রাখতে জনসাধরণকে মাইকিং করে সতর্ক করে দেন।

জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক জানান, ঘাটাইল সেনানিবাস থেকে সেনা সদস্যরা বৃহস্পতিবার সকালেই জামালপুরে এসে পৌঁছে। লে: কর্ণেল হারুনের নেতৃত্বে সেনাদল মাঠে কাজ করছেন। কোথাও যেন জনসমাগম না হয় বা জনগণ যাতে অযথা বাহিরে বের না হয়ে বাড়িতে অবস্থান করে সে বিষয়ে জেলা প্রশাসনের পাশাপাশি সেনাবাহিনী নজরদারি করছেন। মানুষকে করোনা সম্পর্কে বোঝাচ্ছেন তারা। সেনাবাহিনী ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করে জনগণকে বাড়িতে নিজে নিরাপদে থাকার ও অপরকে নিরাপদে রাখার পরামর্শ দিচ্ছেন। এছাড়া করোনা আতঙ্ককে কাজে লাগিয়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম যেন কেউ বাড়াতে না পারেন সে বিষয়টি তারা নিশ্চিত করছেন। স্থানীয় প্রশাসনের সঙ্গে সমন্বয় করেই সেনা সদস্যরা তাদের দায়িত্ব পালন করছেন। জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত জেলার বিভিন্ন উপজেলায় কাজ করছে। অপরদিকে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে শহরে বিশেষ প্রয়োজন ছাড়া রিকশা, অটোরিকশা ও ভ্যান চলাচল নিয়ন্ত্রণ করছেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!