ঢাকা   ২৭ মে ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

রমজানে নিয়মিত বাজার মনিটরিং করবে জামালপুর জেলা প্রশাসন

Logo Missing
প্রকাশিত: 02:02:02 pm, 2020-04-25 |  দেখা হয়েছে: 326 বার।

হাফিজুর রহমান:

রমজানের শুরুতেই দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে বাজার মনিটরিং কার্যক্রম জোরদার করেছে জামালপুর জেলা প্রশাসন। শনিবার (২৫ এপ্রিল) নির্বাহী ম্যাজিস্ট্রেটের পাশাপাশি বাজারদর মনিটরিং করতে অভিযানে নেমেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান।

সকাল ১১টায় শহরের ঐতিহ্যবাহী সকাল বাজারে যান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)। সেখানে আদা, পেয়াজ, ছোলা, মাছ, মাংস সহ নিত্য ভোগ্যপণ্যের পাইকারী ও খুচরা বাজার ঘুরে দেখেন তিনি। এ সময় তিনি দোকানের নির্দিষ্ট স্থানে প্রতিদিনের মূল্য তালিকা টানিয়ে রাখতে, মুরগি ও মাংসের দাম নির্দিষ্ট মূল্যের বেশি না রাখতে এবং নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম পাইকারী ও খুচরা বাজারের সাথে সামঞ্জস্য রাখতে, পরিষ্কার পরিচ্ছন্নতাসহ নানা বিষয়ে দোকানিদের নির্দেশনা দেন।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট রওজাতুন জান্নাত, জাতীয় ভোক্তা অধিকার সংক্ষরণ অধিদপ্তর, জামালপুরের সহকারী পরিচালক মোঃ আরিফুল ইসলাম, জামালপুর দোকান মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আলহাজ্ব মতিউর রহমান, জেলা বাজার মনিটরিং কমিটির সদস্য ও জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম. এ. জলিল, জেলা মাকের্টি অফিসার মোঃ হাবিল উদ্দিন উপস্থিত ছিলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান বলেন, বাজারে নিত্য প্রয়োজনীয় পণ্যের যথেষ্ট সরবরাহ আছে এবং দামও সহনীয় পর্যায়ে আছে। আমাদের জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ সবসময় মাঠে রয়েছে। কোন ব্যবসায়ী অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রির চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। রমজান মাস জুড়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম স্থিতিশীল রাখতে নিয়মিত ভ্রাম্যমান আদালতের এই কার্যক্রম চলবে বলে জানান তিনি।    

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!