ঢাকা   ২৭ মে ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

সোনার পদক নিলামে তুলবেন জনি

Logo Missing
প্রকাশিত: 12:46:59 am, 2020-05-03 |  দেখা হয়েছে: 6 বার।

আ.জা. স্পোর্টস:

এতদিন পরম যত্নে পদকটা আগলে রেখেছেন। হাতছাড়া করতে কষ্ট হবে। কিন্তু করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দেশের অসহায় মানুষের জন্য কিছু করার তাড়না থেকে এসএ গেমসে জেতা সোনার পদকটি নিলামে তুলতে চাইছেন বক্সার জুয়েল আহমেদ জনি। ২০১০ সালের এসএ গেমসে নেপালের প্রতিযোগীকে হারিয়ে বক্সিংয়ের ৫৭ কেজি ওজন শ্রেণিতে সোনা জিতেছিলেন জনি। ঘরোয়া পর্যায়ে একাধিকবার সেরার মুকুট পরলেও আন্তর্জাতিক আঙিনায় এসএ গেমসের পদকটাই তার সেরা সাফল্য। জীবনের সেরা প্রাপ্তিকে জনি হাতছাড়া করতে চান অসহায়দের জীবন বাঁচানোর প্রয়োজনে। 

বাংলাদেশ আনসারের এই বক্সার জানালেন তার অন্যরকম জীবন দর্শনের কথাও। দেশের দুযোর্গের এই সময়ে গরীব মানুষের পাশে যদি একটু দাঁড়াতে পারি, রোজার মাস সওয়াব হবে। এজন্য পদকটা নিলামে তুলতে চাই। অবশ্যই এটা ভালোবাসার জিনিস। এটা কাছে না থাকলে খারাপ লাগবে, কিন্তু গরীব মানুষেরও একটু উপকার করতে চাই। আমার কাছে পদক, সার্টিফিকেট সব আছে। (মরে গেলে) এই পদক তো আর সঙ্গে যাবে না, মানুষের দোয়াটাই যাবে। প্রাণঘাতী করোনাভাইরাসের থাবায় কষ্টে থাকা দেশের মানুষের পাঁশে দাঁড়াতে এরইমধ্যে ক্রিকেট, ফুটবল, শুটিংয়ের অনেক তারকা এগিয়ে এসেছেন।