ঢাকা   ২৭ মে ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

নিশো-মেহজাবীনকে নিয়ে ম্যাজিক রিয়েলিটি!

Logo Missing
প্রকাশিত: 03:58:46 am, 2020-05-14 |  দেখা হয়েছে: 2 বার।

আ.জা. বিনোদন:

সময়ের অন্যতম শীর্ষ জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। এ দুজনকে ঘিরে সাম্প্রতিক বছরগুলোতে সর্বাধিক নাটক তৈরি হতে দেখা গেছে। তবে এবার যেটি দেখা যাবে সেটি আগে আর হয়নি তাদের ঘিরে। টিভি পর্দার এই জুটিকে নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি নির্মাণ করেছে একটি বিশেষ ঈদ নাটক। যার গল্প জাদু বাস্তবতা আর হেলুসিনেশনকে ঘিরে। ইমপসিবল লাভ নামের এই নাটকটি রচনা করেছেন আব্দুল্লাহ মাহফুজ অভি আর নির্মাণ করেছেন মাহমুদ নিয়াজ চন্দ্রদ্বীপ। নাটকটির গল্পে দেখা যাবে, ম্যাজিক রিয়েলিটি ঘরানার এক বিস্ময়কর প্রেমের গল্প। যেখানে দেখা যাবে আফরান নিশো প্রেমিকা মেহজাবীনের ওপর অভিমান করে সুইসাইড করে। অথচ এই গল্পের শেষটা হয় দুজনার প্রেমময় সংসার দিয়ে!

কাজটি প্রসঙ্গে আফরান নিশোর বক্তব্য অনেকটাই এমন, গল্পটি দেখে কেউ ভাববেন এটা হেলুসিনেশনের গল্প, কেউ বলবেন ম্যাজিক রিয়েলিটি আবার বেশিরভাগ মানুষই ধরে নেবেন এটা ভুতের গল্প! কিন্তু আমার কাছে মনে হয়েছে এসবের কিছুই না, গল্পটা বাস্তবে ঘটা খাঁটি প্রেমের। যা না দেখলে অনুভব করা যাবে না।

এদিকে নির্মাতা চন্দ্রদ্বীপ বলেন, আমি আসলে ম্যাজিক রিয়েলিটি আর হ্যলুসিনেশন-এর মাঝের বিষয়টি ধরে কাজটি করেছি। এমন কাজ এখানে আগে কেউ করেছে বলে আমার জানা নেই। প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, আসছে ঈদের বিশেষ আয়োজনে ইমপসিবল লাভ উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে