ঢাকা   রবিবার ১২ জুলাই ২০২০ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  উজানের ঢল ও বন্যায় আমন উৎপাদন নিয়ে শঙ্কা বাড়ছে (জাতীয়)        জয় পেয়ে শিরোপার আরও কাছে রিয়াল (খেলাধুলা)        বিসিবি মনোবিদ নিয়োগ দিচ্ছে ক্রিকেটারদের জন্য (খেলাধুলা)        আরো একটি সাহসী সিদ্ধান্ত ওয়েস্ট ইন্ডিজের (খেলাধুলা)        যুক্তরাষ্ট্রের প্রতি হঠাৎ চীনের নরম সুর কেন? (আন্তর্জাতিক)        মাস্ক পরতে রাজি হয়েছেন ট্রাম্প (আন্তর্জাতিক)        এমিরেটস এয়ারলাইন ৯ হাজার কর্মী ছাঁটাই করবে (আন্তর্জাতিক)        করোনার ভ্যাকসিন তৈরিতে ৩৩০০ কোটি রুপি দিলেন লক্ষী মিত্তল (আন্তর্জাতিক)        বাতাসে ভেসে বেড়ায় করোনাভাইরাস, নতুন নির্দেশিকা বিশ্ব স্বাস্থ্য সংস্থার (আন্তর্জাতিক)        কোভিড-১৯: পরিবারসহ আক্রান্ত তমা মির্জা (বিনোদন)      

রৌমারীতে অপহরন করে চাঁদা দাবী : কুপিয়ে আহত

Logo Missing
প্রকাশিত: 04:43:20 am, 2020-05-14 |  দেখা হয়েছে: 8 বার।

রৌমারী সংবাদদাতা:

কুড়িগ্রাম জেলার রৌমারীতে সুপারী চোরকে আটক করার অপবাদে অপহরন করে চাঁদার দাবী। এর জেরধরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত¦র আহত করা হয়েছে। মঙ্গলবার দুপর ১২ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের পদ্মারচর গ্রামে এঘটনা ঘটে। আহতরা হলেন, বাঘমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিক মাষ্টার (৪৮) ও তার ছোট ভাই নাসির উদ্দিন (৪৬)।

পারিবারিক সূত্রে জানা যায়, পদ্মারচর গ্রামের নুরুল আমিন, রঞ্জু, মাইদুল, সাইফুল স্বপন ও মুকুল গং নুরুল আমিনের নেতৃত্বে বাঘমারা গ্রামের আবেদ আলী মেম্বারের সুপারী বাগানে দীর্ঘদিন থেকে সুপারী চুরি করে আসতো। গত ১০ মে রাত ১০ ঘটিকার দিকে আশিকুর রহমান ও আল মামুন সুপারী চোরদেরদেরকে সুপারী চুরি করতে দেখে ফেলে এবং চোরদের আটক করে। পরে চোরগং জোড় পূর্বক আশিকুর ও মামুনকে ধরে বাড়িতে নিয়ে গিয়ে ঘরে বন্দি করে ১ লাখ টাকার চাঁদাদাবী করলে তারা টাকা দিতে অপারগ হয় এবং এলাকার লোকজন তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাড়ী পৌছিয়ে দেয়।

গত ১২ মে মঙ্গলবার সকালে নাসির উদ্দিন ধান কাটতে গেলে সেখানে অপহরন কারীরা নাসিরের কাছে চাঁদার দাবী করে। চাঁদা দিতে অস্বিকার করায় উপর্যপুরি কিল, ঘুষি, লাথি এবং লাঠি দ্বারা এলোপাথারি ভাবে মারপিটে গুরতর আহত করে। পরে নাসিরের বড় ভাই রফিক মাষ্টার সংবাদ পেয়ে তাকে উদ্ধার করতে গেলে তাকেও ধারলো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় আশপাশের  লোকজন তাদেরকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করেন।

রৌমারী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: মো. আব্দুর রাজ্জাক জানান, আহত ব্যাক্তির অবস্থা আশংকাজনক মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপানো হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দেয়া হয়েছে।

এব্যপারে রৌমারী থানার ওসি আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।