Thursday, June 8, 2023
Homeবিনোদনঅক্ষয় কুমার পুত্র আরভের সঙ্গে মেয়েটি কে?

অক্ষয় কুমার পুত্র আরভের সঙ্গে মেয়েটি কে?

বলিউডের তারকা অভিনেতা অক্ষয় কুমার এবং টুইঙ্কেল খান্নার বড় ছেলে আরভ ভাটিয়া। খালাতো বোন নওমিকা সরণের সঙ্গে দুর্দান্ত বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তার। আরভের বয়স ২০। নওমিকার ১৮ বছর। টুইঙ্কেলের ছোট বোন এবং প্রাক্তন অভিনেত্রী রিঙ্কি খান্নার কন্যা নওমিকা।

আরভ এবং নমমিকার বন্ধুত্বপূর্ণ সম্পর্কের ঝলক প্রায়শই উঠে আসে তাদের নেটমাধ্যমের পাতায়। ইনস্টাগ্রামে দাদার সঙ্গে একটি সেলফি শেয়ার করেছেন নওমিকা। ছবিতে অক্ষয় পুত্রকে ইন্ডিগো রঙের টি-শার্ট এবং গলায় নেকলেস পরা দেখা গিয়েছে। আর সাদা রঙের পোশাকের সঙ্গে গলায় চেন-লকেট পরেছেন নওমিকা।

রিঙ্কি খান্না ও সমীর সরণের মেয়ে নওমিকা। প্রয়াত অভিনেতা রাজেশ খান্না এবং অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার ছোট মেয়ে রিঙ্কি খান্না। বলিউডের প্রাক্তন অভিনেত্রীও রিঙ্কি। ১৯৯৯ সালে ‘পেয়ার মে কাভি কাভি’ দিয়ে বলিউডে অভিষেক তার। আরও বেশ কিছু ভালো প্রজেক্টে কাজ করেছেন। তবে টুইঙ্কলের মতো, তিনিও অভিনয়কে বিদায় জানিয়ে বর্তমানে পরিবারের সঙ্গে লন্ডনে থাকেন।

আরভকে সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছে। লন্ডনে যাওয়ার আগে পাপারাৎজ্জির লেন্সবন্দি হন তিনি। লাইমলাইট থেকে দূরেই থাকেন অক্ষয়-টুইঙ্কলের পুত্র। পড়াশোনার জন্য থাকেন বিদেশে।

২০০১ সালে বিয়ে করেন অক্ষয়-টুইঙ্কেল। ২০০২ সালে জন্ম হয় ছেলে আরভের। ২০১২ সালে আসে মেয়ে নিতারা। আপাতত টুইঙ্কেল অভিনয় থেকে অনেক দূরে, লেখিকা হিসেবে নিজের ক্যারিয়ার গড়েছেন। অক্ষয় যদিও চুটিয়ে কাজ করছেন বলিউডে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments